সোমবার, ২৬শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং, ১৪ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, ভোর ৫:৫০
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Saturday, July 30, 2016 8:47 pm
A- A A+ Print

অনেক সন্তানের জননী হতে চান প্রিয়াঙ্কা

148579_1

   
ঢাকা: হলিউড হলে কী হবে, কাজের ব্যাপারে কোনো আপস করছেন না ভারতীয় সুপারস্টার প্রিয়াঙ্কা চোপড়া। তার ভাষ্য, এমন কিছু করবো না যেটা আমাকে ছকে ফেলে অথবা ভারতীয় পরিচয়ের বাক্সে আটকে রাখে। ভারতে আমি প্রধান অভিনেত্রী, তাই যে কাজই করি না কেনো প্রধান অভিনেত্রী না হলে আমি নেই। গত বছর আমেরিকান স্পাই থ্রিলার টিভি সিরিজ ‘কোয়ান্টিকো’র প্রধান চরিত্রে অভিনয় করে বিপুলসংখ্যক মার্কিনিদের মন জয় করেছেন প্রাক্তন এই বিশ্বসুন্দরী।
এতে প্রিয়াঙ্কা অভিনয় করেছেন অ্যালেক্স প্যারিশ চরিত্রে। সন্ত্রাসী হামলা করার সন্দেভাজন হিসেবে দেখা হয় তাকে। সন্ত্রাসবাদ প্রসঙ্গে তিনি বলেন, অপছন্দ হলেও সন্ত্রাসবাদ আমাদের বাস্তবতার বিপুল অংশ জুড়ে আছে। অন্যদের বিশ্বাস স্থাপন করতে আতঙ্ক ছড়ানোর সবচেয়ে কাপুরুষোচিত কাজ এটা। ‘কোয়ান্টিকো’র দ্বিতীয় মৌসুমের প্রচারে ফ্রান্সের প্যারিসে গিয়ে বার্তা সংস্থা এএফপিকে প্রিয়াঙ্কা জানান, আরও বড় ক্যারিয়ার গড়তে বদ্ধপরিকর তিনি। এ ছাড়া অনেক সন্তানের মা হওয়ার ইচ্ছা আছে তার। তিনি বললেন, এখনও যুতসই ছেলে খুঁজছি। বিয়ের জন্য মনের মতো কাউকে পাওয়া জরুরি। আমেরিকার মতো ব্রিটেনেও কাজ করার প্রস্তাব পেয়েছিলেন প্রিয়াঙ্কা। কিন্তু বরাবরই গৎবাঁধা ভারতীয় চরিত্র হওয়ায় ফিরিয়ে দেন তিনি। ‘কোয়ান্টিকো’র আন্তর্জাতিক সাফল্য চিত্রটা বদলে দিয়েছে। এর ফলে দক্ষিণ এশীয় প্রথম কোনো তারকা হিসেবে তাকে নিয়ে এতো তোলপাড় হচ্ছে পশ্চিমে।   ‘কোয়ান্টিকো’তে জটিল চরিত্রে অভিনয়ের সামর্থ্য দেখানোর সুবাদে প্রিয়াঙ্কার দুয়ারে আরও কয়েকটি বড় বড় কাজ আসছে। এর মধ্যে ‘বেওয়াচ’-এ নেতিবাচক চরিত্রে দেখা যাবে তাকে। তিনি ঠাট্টা করে বলেন, এ ছবিতে ভালো ছেলেদের জীবন দুর্বিষহ করে তুলবো! নিজেকে গর্ব নিয়ে শক্তিশালী উদ্দাম নারীবাদী পরিচয় দেন প্রিয়াঙ্কা। এর কৃতিত্ব দিলেন ভারতীয় সেনাবাহিনীতে দায়িত্ব পালন করা তার চিকিৎসক মাকে। ‘তিনি আমাকে এমন দীক্ষা দিয়েছেন যেন সবকিছু ভাবতে ও নিজের মতামতও জানাতে পারি বলেছেন প্রিয়াঙ্কা। ২০১২ সালে ‘ইন মাই সিটি’ গানের মাধ্যমে আর্ন্তজাতিক অঙ্গনে পা রাখেন প্রিয়াঙ্কা। এর পরের বছর প্রকাশিত হয় পিটবুলের সঙ্গে তার দ্বিতীয় গান ‘এক্সোটিক’। আরও কিছু গান করার ইচ্ছে আছে প্রিয়াঙ্কার। কিন্তু সময়ের অভাবে হয়ে উঠছে না। তিনি বলেন,  আমার হাতে এখন সত্যিই গান-বাজনা করার সময় নেই। ‘হ্যাপি’ গানের মার্কিন গায়ক ফ্যারেল উইলিয়ামসও আমাকে গাইতে বলেছেন। কিন্তু আপাতত তা পারছি না। দুটি ভিন্ন মহাদেশে একসঙ্গে দুটি ক্যারিয়ার ধরে রাখা এবং তা সঠিকভাবে চালানো অনেক কঠিন বলে মনে করছেন প্রিয়াঙ্কা। মার্কিন টিভি সিরিজ ‘কোয়ান্টিকো’র প্রথম মৌসুমের কাজের পাশাপাশি হিন্দি ছবি ‘বাজিরাও মাস্তানি’ (২০১৫) ও হলিউডের ছবি ‘বেওয়াচ’-এর (২০১৭) কাজ করেছেন তিনি।
 

Comments

Comments!

 অনেক সন্তানের জননী হতে চান প্রিয়াঙ্কাAmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

অনেক সন্তানের জননী হতে চান প্রিয়াঙ্কা

Saturday, July 30, 2016 8:47 pm
148579_1

 

 

ঢাকা: হলিউড হলে কী হবে, কাজের ব্যাপারে কোনো আপস করছেন না ভারতীয় সুপারস্টার প্রিয়াঙ্কা চোপড়া।

তার ভাষ্য, এমন কিছু করবো না যেটা আমাকে ছকে ফেলে অথবা ভারতীয় পরিচয়ের বাক্সে আটকে রাখে। ভারতে আমি প্রধান অভিনেত্রী, তাই যে কাজই করি না কেনো প্রধান অভিনেত্রী না হলে আমি নেই।

গত বছর আমেরিকান স্পাই থ্রিলার টিভি সিরিজ ‘কোয়ান্টিকো’র প্রধান চরিত্রে অভিনয় করে বিপুলসংখ্যক মার্কিনিদের মন জয় করেছেন প্রাক্তন এই বিশ্বসুন্দরী।

এতে প্রিয়াঙ্কা অভিনয় করেছেন অ্যালেক্স প্যারিশ চরিত্রে। সন্ত্রাসী হামলা করার সন্দেভাজন হিসেবে দেখা হয় তাকে। সন্ত্রাসবাদ প্রসঙ্গে তিনি বলেন, অপছন্দ হলেও সন্ত্রাসবাদ আমাদের বাস্তবতার বিপুল অংশ জুড়ে আছে। অন্যদের বিশ্বাস স্থাপন করতে আতঙ্ক ছড়ানোর সবচেয়ে কাপুরুষোচিত কাজ এটা।

‘কোয়ান্টিকো’র দ্বিতীয় মৌসুমের প্রচারে ফ্রান্সের প্যারিসে গিয়ে বার্তা সংস্থা এএফপিকে প্রিয়াঙ্কা জানান, আরও বড় ক্যারিয়ার গড়তে বদ্ধপরিকর তিনি। এ ছাড়া অনেক সন্তানের মা হওয়ার ইচ্ছা আছে তার। তিনি বললেন, এখনও যুতসই ছেলে খুঁজছি। বিয়ের জন্য মনের মতো কাউকে পাওয়া জরুরি।

আমেরিকার মতো ব্রিটেনেও কাজ করার প্রস্তাব পেয়েছিলেন প্রিয়াঙ্কা। কিন্তু বরাবরই গৎবাঁধা ভারতীয় চরিত্র হওয়ায় ফিরিয়ে দেন তিনি। ‘কোয়ান্টিকো’র আন্তর্জাতিক সাফল্য চিত্রটা বদলে দিয়েছে। এর ফলে দক্ষিণ এশীয় প্রথম কোনো তারকা হিসেবে তাকে নিয়ে এতো তোলপাড় হচ্ছে পশ্চিমে।

 

‘কোয়ান্টিকো’তে জটিল চরিত্রে অভিনয়ের সামর্থ্য দেখানোর সুবাদে প্রিয়াঙ্কার দুয়ারে আরও কয়েকটি বড় বড় কাজ আসছে। এর মধ্যে ‘বেওয়াচ’-এ নেতিবাচক চরিত্রে দেখা যাবে তাকে। তিনি ঠাট্টা করে বলেন, এ ছবিতে ভালো ছেলেদের জীবন দুর্বিষহ করে তুলবো!

নিজেকে গর্ব নিয়ে শক্তিশালী উদ্দাম নারীবাদী পরিচয় দেন প্রিয়াঙ্কা। এর কৃতিত্ব দিলেন ভারতীয় সেনাবাহিনীতে দায়িত্ব পালন করা তার চিকিৎসক মাকে। ‘তিনি আমাকে এমন দীক্ষা দিয়েছেন যেন সবকিছু ভাবতে ও নিজের মতামতও জানাতে পারি বলেছেন প্রিয়াঙ্কা।

২০১২ সালে ‘ইন মাই সিটি’ গানের মাধ্যমে আর্ন্তজাতিক অঙ্গনে পা রাখেন প্রিয়াঙ্কা। এর পরের বছর প্রকাশিত হয় পিটবুলের সঙ্গে তার দ্বিতীয় গান ‘এক্সোটিক’।

আরও কিছু গান করার ইচ্ছে আছে প্রিয়াঙ্কার। কিন্তু সময়ের অভাবে হয়ে উঠছে না। তিনি বলেন,  আমার হাতে এখন সত্যিই গান-বাজনা করার সময় নেই। ‘হ্যাপি’ গানের মার্কিন গায়ক ফ্যারেল উইলিয়ামসও আমাকে গাইতে বলেছেন। কিন্তু আপাতত তা পারছি না।

দুটি ভিন্ন মহাদেশে একসঙ্গে দুটি ক্যারিয়ার ধরে রাখা এবং তা সঠিকভাবে চালানো অনেক কঠিন বলে মনে করছেন প্রিয়াঙ্কা। মার্কিন টিভি সিরিজ ‘কোয়ান্টিকো’র প্রথম মৌসুমের কাজের পাশাপাশি হিন্দি ছবি ‘বাজিরাও মাস্তানি’ (২০১৫) ও হলিউডের ছবি ‘বেওয়াচ’-এর (২০১৭) কাজ করেছেন তিনি।

 

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X