রবিবার, ১৮ই ফেব্রুয়ারি, ২০১৮ ইং, ৬ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, দুপুর ১২:৪৭
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Saturday, November 5, 2016 7:57 pm
A- A A+ Print

অপু বিশ্বাসকে খুঁজে না পেয়ে যা বললেন সহশিল্পীরা

158582_1

   
ঢাকা: ঢাকাই সিনেমার এক সময়ের জনপ্রিয় নায়িকা অপুবিশ্বাসকে প্রায় মাস খানেক ধরে খুঁজে পাওয়া যাচ্ছে না। গুলশানে তার যে ব্যবসায়িক প্রতিষ্ঠানটি ছিল তা বন্ধ করে দিয়েছেন নায়িকা। এমন কি তার মুঠোফোনগুলোও বন্ধ পাওয়া যাচ্ছে। তার যে ঠিকানায় সব সময় চিঠিপত্র যেত, সেই বাসায়ও নাকি তিনি এখন আর থাকেন না। তাই সহশিল্পীরা এবার খোঁজে নেমেছেন ঢালিউডের এই নায়িকার। গত সোমবার এমনটাই জানান চলচ্চিত্র সমিতির সাধারণ সম্পাদক অমিত হাসান। অমিত হাসান বলেন, ‘আমরা সবাই জানি, শাকিব খানই অপুর অঘোষিত অভিভাবক। ওর মাধ্যমেই সবাই যোগাযোগ করত। সাত দিন আগে শাকিবকে যখন অপুর ব্যাপারে জিজ্ঞেস করেছি, তখন সে আমাকে বলেছে, অপুর মায়ের অপারেশন, এখন ভারতে আছে। এ নিয়ে অপু নাকি খুব চিন্তিত। অপারেশন শেষ হলেই দুই-এক মাসের মধ্যে সে চলে আসবে।’
বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির বর্তমান সভাপতি চিত্রনায়ক শাকিব খান বললেন, ‘আমার সাথে বহু মাস ধরে অপুর যোগাযোগ নেই। কেউ যদি নিজে থেকে কাউকে খোঁজ না দেয়, তাহলে তার খোঁজ কীভাবে নেব! তবে বাংলাদেশি সিনেমায় এর আগে অনেকে উধাও ছিলেন। আবার তারা চমক নিয়েও ফিরেছেন। উদাহরণ হিসেবে শাবনূরের কথা তো বলাই যায়। অপুর ক্ষেত্রেও হয়তো তেমনটাই ঘটতে যাচ্ছে।’ অপু বিশ্বাসকে খুঁজে না পাওয়ার কারণে পাঁচটি ছবির কাজ বন্ধ হয়ে রয়েছে। বিপদে আছেন এসব ছবির প্রযোজক ও পরিচালকেরা। অপুর প্রতিটি ছবির নায়কই শাকিব খান। তবে মা ছবিতে অপুর পরিবর্তে বুবলির কাজ করার কথা থাকলেও রাজনীতি, পাঙ্কু জামাই, সালাম মালয়েশিয়া, মাই ডার্লিং, লাভ ২০১৬—এসব ছবির ব্যাপারে এখনো কোনো সিদ্ধান্ত জানা যায়নি। উল্লেখ্য, ঢাকাই ছবির এই নায়িকা এখন পর্যন্ত প্রায় ৭০টি সিনেমায় অভিনয় করেছেন। তিনি ২০০৪ সালে আমজাদ হোসেনের ‘কাল সকালে’ ছবির মাধ্যমে চলচ্চিত্রে পদার্পণ করেন। ২০০৬ সালে এফআই মানিক পরিচালিত ‘কোটি টাকার কাবিন’ ছবিতে প্রধান নায়িকা হয়ে অভিনয় করেন শাকিব খানের বিপরীতে। অপু বিশ্বাস বেশিরভাগ ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন। শীর্ষ নায়ক শাকিব খানের সঙ্গে অপুর জুটি দর্শকদের নিকট গ্রহণযোগ্যতা পেয়ে যায়। ‘কোটি টাকার কাবিন’ ছবিটির এই জুটির ‘পিতার আসন’, ‘চাচ্চু’, ‘দাদি মা’, ‘মিয়া বাড়ির চাকর’, ‘জন্ম তোমার জন্য’, ‘মায়ের হাতে বেহেশতের চাবি’ প্রভৃতি ছবিও সুপারহিট ব্যবসা করে। ধুম পড়ে যায় শাকিব-অপু জুটিকে নিয়ে চলচ্চিত্র নির্মাণের। মজার ব্যাপার হলো অপু বিশ্বাস অভিনীত ৭০টি ছবির মধ্যে প্রায় ৫০টির বেশি ছবিতেই তিনি অভিনয় করেছেন শাকিব খানের বিপরীতে।
 

Comments

Comments!

 অপু বিশ্বাসকে খুঁজে না পেয়ে যা বললেন সহশিল্পীরাAmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

অপু বিশ্বাসকে খুঁজে না পেয়ে যা বললেন সহশিল্পীরা

Saturday, November 5, 2016 7:57 pm
158582_1

 

 

ঢাকা: ঢাকাই সিনেমার এক সময়ের জনপ্রিয় নায়িকা অপুবিশ্বাসকে প্রায় মাস খানেক ধরে খুঁজে পাওয়া যাচ্ছে না। গুলশানে তার যে ব্যবসায়িক প্রতিষ্ঠানটি ছিল তা বন্ধ করে দিয়েছেন নায়িকা। এমন কি তার মুঠোফোনগুলোও বন্ধ পাওয়া যাচ্ছে।

তার যে ঠিকানায় সব সময় চিঠিপত্র যেত, সেই বাসায়ও নাকি তিনি এখন আর থাকেন না। তাই সহশিল্পীরা এবার খোঁজে নেমেছেন ঢালিউডের এই নায়িকার। গত সোমবার এমনটাই জানান চলচ্চিত্র সমিতির সাধারণ সম্পাদক অমিত হাসান।

অমিত হাসান বলেন, ‘আমরা সবাই জানি, শাকিব খানই অপুর অঘোষিত অভিভাবক। ওর মাধ্যমেই সবাই যোগাযোগ করত। সাত দিন আগে শাকিবকে যখন অপুর ব্যাপারে জিজ্ঞেস করেছি, তখন সে আমাকে বলেছে, অপুর মায়ের অপারেশন, এখন ভারতে আছে। এ নিয়ে অপু নাকি খুব চিন্তিত। অপারেশন শেষ হলেই দুই-এক মাসের মধ্যে সে চলে আসবে।’

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির বর্তমান সভাপতি চিত্রনায়ক শাকিব খান বললেন, ‘আমার সাথে বহু মাস ধরে অপুর যোগাযোগ নেই। কেউ যদি নিজে থেকে কাউকে খোঁজ না দেয়, তাহলে তার খোঁজ কীভাবে নেব! তবে বাংলাদেশি সিনেমায় এর আগে অনেকে উধাও ছিলেন। আবার তারা চমক নিয়েও ফিরেছেন। উদাহরণ হিসেবে শাবনূরের কথা তো বলাই যায়। অপুর ক্ষেত্রেও হয়তো তেমনটাই ঘটতে যাচ্ছে।’

অপু বিশ্বাসকে খুঁজে না পাওয়ার কারণে পাঁচটি ছবির কাজ বন্ধ হয়ে রয়েছে। বিপদে আছেন এসব ছবির প্রযোজক ও পরিচালকেরা। অপুর প্রতিটি ছবির নায়কই শাকিব খান। তবে মা ছবিতে অপুর পরিবর্তে বুবলির কাজ করার কথা থাকলেও রাজনীতি, পাঙ্কু জামাই, সালাম মালয়েশিয়া, মাই ডার্লিং, লাভ ২০১৬—এসব ছবির ব্যাপারে এখনো কোনো সিদ্ধান্ত জানা যায়নি।

উল্লেখ্য, ঢাকাই ছবির এই নায়িকা এখন পর্যন্ত প্রায় ৭০টি সিনেমায় অভিনয় করেছেন। তিনি ২০০৪ সালে আমজাদ হোসেনের ‘কাল সকালে’ ছবির মাধ্যমে চলচ্চিত্রে পদার্পণ করেন। ২০০৬ সালে এফআই মানিক পরিচালিত ‘কোটি টাকার কাবিন’ ছবিতে প্রধান নায়িকা হয়ে অভিনয় করেন শাকিব খানের বিপরীতে। অপু বিশ্বাস বেশিরভাগ ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন।

শীর্ষ নায়ক শাকিব খানের সঙ্গে অপুর জুটি দর্শকদের নিকট গ্রহণযোগ্যতা পেয়ে যায়। ‘কোটি টাকার কাবিন’ ছবিটির এই জুটির ‘পিতার আসন’, ‘চাচ্চু’, ‘দাদি মা’, ‘মিয়া বাড়ির চাকর’, ‘জন্ম তোমার জন্য’, ‘মায়ের হাতে বেহেশতের চাবি’ প্রভৃতি ছবিও সুপারহিট ব্যবসা করে। ধুম পড়ে যায় শাকিব-অপু জুটিকে নিয়ে চলচ্চিত্র নির্মাণের। মজার ব্যাপার হলো অপু বিশ্বাস অভিনীত ৭০টি ছবির মধ্যে প্রায় ৫০টির বেশি ছবিতেই তিনি অভিনয় করেছেন শাকিব খানের বিপরীতে।

 

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X