শুক্রবার, ২৩শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং, ১১ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, রাত ১২:১৮
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Sunday, July 2, 2017 12:18 am
A- A A+ Print

অভিযান ‘টেপিড পাঞ্চ’ সমাপ্ত

Kustia_Tepid_Punch_Top20170701223905

জেলার ভেড়ামারা শহরের বামনপাড়া তালতলা এলাকায় আইনশৃঙ্খলা বাহিনীর পরিচালিত  অভিযান ‘টেপিড পাঞ্চ’  আনুষ্ঠানিকভাবে সমাপ্ত ঘোষণা করা হয়েছে। শনিবার রাত সাড়ে ৯টায় প্রেসব্রিফিংয়ের মাধ্যমে অভিযান সমাপ্ত ঘোষণা করেন খুলনার অতিরিক্ত ডিআইজি হাবিবুর রহমান। অভিযানে ১০ কেজি উচ্চক্ষমতা সম্পন্ন বিস্ফোরক দ্রব্য, দুটি সুইসাইডাল ভেস্ট, একটি পিস্তল, ম্যাগজিন ও গান পাউডার উদ্ধার করা হয়। সংবাদ সম্মেলনে তিনি জানান, শুক্রবার দিবাগত রাত ১২টার দিকে কাউন্টার টেররিজমের একটি ইউনিট খবর পায় কুষ্টিয়া ভেড়ামারা তালতলা মসজিদের পাশে একটি বাড়িতে জঙ্গিরা অবস্থান করছে। সংবাদ পেয়ে কাউন্টার টেররিজম ইউনিটের এডিসি আব্দুল মান্নানসহ কুষ্টিয়া ভেড়ামারা থানা পুলিশ, কুষ্টিয়া পুলিশ ও ডিবি পুলিশের একটি যৌথ টিম সেখানে অবস্থান নেয়। রাত ৩টার দিকে পুলিশ ও কাউন্টার টেররিজম ইউনিট যৌথভাবে ওই বাড়িতে অভিযান চালালে একজন নারী জঙ্গি সুইসাইডাল ভেস্ট পরিহিত অবস্থায় পুলিশের ওপর হামলার চেষ্টা চালায়। এ সময় পুলিশ সদস্যরা বোমা বিস্ফোরিত হওয়ার আগেই তাকে ধরে ফেলে। পরে পর্যায়ক্রমে আরো দুই নারীকে আটক করা হয়। এ সময় দুই শিশুকেও উদ্ধার করা হয়। শনিবার বিকেলে জিজ্ঞাসাবাদের জন্য বাড়ির মালিক নাসিমা বেগমকে পুলিশি হেফাজতে নেওয়া হয়। পরে বিকেল ৫টা ১০ মিনিটে ঘটনাস্থলে বম্ব ডিসপোজাল ইউনিটের সদস্যরা পৌঁছলে শুরু হয় মূল অপারেশন ‘টেপিড পাঞ্চ’। তিনি আরো জানান, গত বছরের নভেম্বর মাসে জঙ্গিরা বাড়িটি ভাড়া নেয়। আটককৃত তিন জঙ্গি নারী হলো- বর্তমান নব্য জেএমবির আমির আইয়ুব বাচ্চু ওরফে সজিবের স্ত্রী তিথি ও নিউ জেএমবির সেকেন্ড ইন কমান্ডের স্ত্রী রাজিবুল ওরফে রাশেদ ওরফে তালহার স্ত্রী সুমাইয়া। তাদের বাড়ি নাটোর জেলায়।এ ছাড়া ভেড়ামারা উপজেলার ঠাকুর দৌলতপুর এলাকার আরমানের স্ত্রী টলি আরা। পুলিশ নব্য জেএমবির আমির ও তিথির স্বামী আইয়ুব বাচ্চু ওরফে সজিবকে খুঁজছে বলেও জানান তিনি। এ ঘটনায় ভেড়ামারা থানায় মামলার প্রস্তুতি চলছে।

Comments

Comments!

 অভিযান ‘টেপিড পাঞ্চ’ সমাপ্তAmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

অভিযান ‘টেপিড পাঞ্চ’ সমাপ্ত

Sunday, July 2, 2017 12:18 am
Kustia_Tepid_Punch_Top20170701223905

জেলার ভেড়ামারা শহরের বামনপাড়া তালতলা এলাকায় আইনশৃঙ্খলা বাহিনীর পরিচালিত  অভিযান ‘টেপিড পাঞ্চ’  আনুষ্ঠানিকভাবে সমাপ্ত ঘোষণা করা হয়েছে।

শনিবার রাত সাড়ে ৯টায় প্রেসব্রিফিংয়ের মাধ্যমে অভিযান সমাপ্ত ঘোষণা করেন খুলনার অতিরিক্ত ডিআইজি হাবিবুর রহমান।

অভিযানে ১০ কেজি উচ্চক্ষমতা সম্পন্ন বিস্ফোরক দ্রব্য, দুটি সুইসাইডাল ভেস্ট, একটি পিস্তল, ম্যাগজিন ও গান পাউডার উদ্ধার করা হয়।

সংবাদ সম্মেলনে তিনি জানান, শুক্রবার দিবাগত রাত ১২টার দিকে কাউন্টার টেররিজমের একটি ইউনিট খবর পায় কুষ্টিয়া ভেড়ামারা তালতলা মসজিদের পাশে একটি বাড়িতে জঙ্গিরা অবস্থান করছে।

সংবাদ পেয়ে কাউন্টার টেররিজম ইউনিটের এডিসি আব্দুল মান্নানসহ কুষ্টিয়া ভেড়ামারা থানা পুলিশ, কুষ্টিয়া পুলিশ ও ডিবি পুলিশের একটি যৌথ টিম সেখানে অবস্থান নেয়।

রাত ৩টার দিকে পুলিশ ও কাউন্টার টেররিজম ইউনিট যৌথভাবে ওই বাড়িতে অভিযান চালালে একজন নারী জঙ্গি সুইসাইডাল ভেস্ট পরিহিত অবস্থায় পুলিশের ওপর হামলার চেষ্টা চালায়। এ সময় পুলিশ সদস্যরা বোমা বিস্ফোরিত হওয়ার আগেই তাকে ধরে ফেলে। পরে পর্যায়ক্রমে আরো দুই নারীকে আটক করা হয়। এ সময় দুই শিশুকেও উদ্ধার করা হয়।

শনিবার বিকেলে জিজ্ঞাসাবাদের জন্য বাড়ির মালিক নাসিমা বেগমকে পুলিশি হেফাজতে নেওয়া হয়।

পরে বিকেল ৫টা ১০ মিনিটে ঘটনাস্থলে বম্ব ডিসপোজাল ইউনিটের সদস্যরা পৌঁছলে শুরু হয় মূল অপারেশন ‘টেপিড পাঞ্চ’।

তিনি আরো জানান, গত বছরের নভেম্বর মাসে জঙ্গিরা বাড়িটি ভাড়া নেয়। আটককৃত তিন জঙ্গি নারী হলো- বর্তমান নব্য জেএমবির আমির আইয়ুব বাচ্চু ওরফে সজিবের স্ত্রী তিথি ও নিউ জেএমবির সেকেন্ড ইন কমান্ডের স্ত্রী রাজিবুল ওরফে রাশেদ ওরফে তালহার স্ত্রী সুমাইয়া। তাদের বাড়ি নাটোর জেলায়।এ ছাড়া ভেড়ামারা উপজেলার ঠাকুর দৌলতপুর এলাকার আরমানের স্ত্রী টলি আরা।

পুলিশ নব্য জেএমবির আমির ও তিথির স্বামী আইয়ুব বাচ্চু ওরফে সজিবকে খুঁজছে বলেও জানান তিনি। এ ঘটনায় ভেড়ামারা থানায় মামলার প্রস্তুতি চলছে।

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X