সোমবার, ১৯শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং, ৭ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, সকাল ৮:১৯
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Tuesday, May 23, 2017 4:33 pm
A- A A+ Print

আইপিএলের ফাইনাল ম্যাচ পাতানো!

10

মুম্বাই: আইপিএল-২০১৭ এর রুদ্ধশ্বাস ফাইনাল ম্যাচে রাইজিং পুনে সুপার জায়ন্টসকে ১ রানে হারিয়ে তৃতীয়বারের মত শিরোপা ঘরে তোলে মুম্বাই ইন্ডিয়ান্স। তবে বিপত্তিটা ঘটে শেষ হওয়ার পর। অজ্ঞাত পরিচয় টুইটার ব্যবহারকারীর টুইট থেকে ধারণা করা হচ্ছে আইপিএলের ফাইনাল আগে থেকেই পাতানো ছিল। অজ্ঞাত ওই পরিচয় টুইটার ব্যবহারকারীর টুইটে দেখা যায়, মে ৩ তারিখ থেকে ২০ তারিখ পর্যন্ত তিনি আইপিএল নিযে যে সমস্ত ভবিষ্যদ্বাণী করেছেন, তা অক্ষরে অক্ষরে মিলে গেছে। এমন কী, তিনি ফাইনাল ম্যাচেরও ভবিষ্যদ্বাণী করেছেন তাও মিলে গেছে। ম্যাচের আগেই তিনি বলে দেন শেষ ম্যাচে পুনেকে মুম্বাই ১ রানে হারাবে। মুম্বাই আগে ব্যাট করে ১২০-১৩০ করবে। আর শেষ ওভারে গিয়ে জিতবে। এছাড়া ম্যাচে কোন নো বল হবে না, স্মিথ সর্বোচ্চ রান করবে, পোলার্ড একটি ছয় মারবে, ত্রিপতি ১০এর আগে আউট হবে, প্যাটেল ১০ এর আগে আউট হবে, স্মিথের স্ট্রাইক রেট ১০০`র নিচে থাকবে। আর পুনে আগে বল করবে। ম্যাচ শেষে দেখা যায় তার ভবিষ্যৎবাণী অক্ষরে অক্ষরে মিলে গেছে। এদিকে ফাইনালের আগেও প্লে অফে চার দল চূড়ান্ত হওয়ার বহু আগেই তিনি জানিয়ে ছিলেন সানরাইজার্স হায়দরাবাদ, কলকাতা নাইট রাইডার্স, মুম্বাই ইন্ডিয়ান্স এবং পুনে সুপারজায়ান্ট শেষ চারে উঠবে। পাশাপাশি তিনি জানিয়ে ছিলেন, প্লে অফে কেকেআরের সাথে সানরাইজার্স এবং পুনের সাথে মুম্বাই মুখোমুখি হবে যথাক্রমে কোয়ালিফায়ার ও এলিমিনেটরে। আবার মুম্বাইকে হারিয়ে পুনে প্রথম দল হিসেবে ফাইনালে উঠবে এবং এলিমিনেটরে কলকাতা ওয়ার্নারের হায়দরাবাদকে হারাবে। এমন ঘটনাও মিলে গেছে ইতোমধ্যেই। আর ফাইনাল ম্যাচের লাইন আপ মুম্বাই বনাম পুনে, সেটাও মিলিয়ে দিয়েছেন তিনি। উল্লেখ্য, কিছুদিন আগেই কানপুর থেকে তিনজন বুকিকে গ্রেপ্তার করেছিল উত্তরপ্রদেশ পুলিশ। গুজরাট লায়ন্স যে হোটেলে উঠেছিল, সেই হোটেলেই তিনজন ঘাঁটি গেড়েছিল। বেটিং চক্রের হোতা বাণ্টির খোঁজে এখনো তল্লাশি চালাচ্ছে পুলিশ। তবে অজ্ঞাত পরিচয়কারীর টুইট-বাণী আরো বিপদে ফেলে দিয়েছে পুলিশকে।

Comments

Comments!

 আইপিএলের ফাইনাল ম্যাচ পাতানো!AmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

আইপিএলের ফাইনাল ম্যাচ পাতানো!

Tuesday, May 23, 2017 4:33 pm
10

মুম্বাই: আইপিএল-২০১৭ এর রুদ্ধশ্বাস ফাইনাল ম্যাচে রাইজিং পুনে সুপার জায়ন্টসকে ১ রানে হারিয়ে তৃতীয়বারের মত শিরোপা ঘরে তোলে মুম্বাই ইন্ডিয়ান্স। তবে বিপত্তিটা ঘটে শেষ হওয়ার পর।

অজ্ঞাত পরিচয় টুইটার ব্যবহারকারীর টুইট থেকে ধারণা করা হচ্ছে আইপিএলের ফাইনাল আগে থেকেই পাতানো ছিল।

অজ্ঞাত ওই পরিচয় টুইটার ব্যবহারকারীর টুইটে দেখা যায়, মে ৩ তারিখ থেকে ২০ তারিখ পর্যন্ত তিনি আইপিএল নিযে যে সমস্ত ভবিষ্যদ্বাণী করেছেন, তা অক্ষরে অক্ষরে মিলে গেছে। এমন কী, তিনি ফাইনাল ম্যাচেরও ভবিষ্যদ্বাণী করেছেন তাও মিলে গেছে। ম্যাচের আগেই তিনি বলে দেন শেষ ম্যাচে পুনেকে মুম্বাই ১ রানে হারাবে। মুম্বাই আগে ব্যাট করে ১২০-১৩০ করবে। আর শেষ ওভারে গিয়ে জিতবে।

এছাড়া ম্যাচে কোন নো বল হবে না, স্মিথ সর্বোচ্চ রান করবে, পোলার্ড একটি ছয় মারবে, ত্রিপতি ১০এর আগে আউট হবে, প্যাটেল ১০ এর আগে আউট হবে, স্মিথের স্ট্রাইক রেট ১০০`র নিচে থাকবে। আর পুনে আগে বল করবে। ম্যাচ শেষে দেখা যায় তার ভবিষ্যৎবাণী অক্ষরে অক্ষরে মিলে গেছে।

এদিকে ফাইনালের আগেও প্লে অফে চার দল চূড়ান্ত হওয়ার বহু আগেই তিনি জানিয়ে ছিলেন সানরাইজার্স হায়দরাবাদ, কলকাতা নাইট রাইডার্স, মুম্বাই ইন্ডিয়ান্স এবং পুনে সুপারজায়ান্ট শেষ চারে উঠবে। পাশাপাশি তিনি জানিয়ে ছিলেন, প্লে অফে কেকেআরের সাথে সানরাইজার্স এবং পুনের সাথে মুম্বাই মুখোমুখি হবে যথাক্রমে কোয়ালিফায়ার ও এলিমিনেটরে।

আবার মুম্বাইকে হারিয়ে পুনে প্রথম দল হিসেবে ফাইনালে উঠবে এবং এলিমিনেটরে কলকাতা ওয়ার্নারের হায়দরাবাদকে হারাবে। এমন ঘটনাও মিলে গেছে ইতোমধ্যেই। আর ফাইনাল ম্যাচের লাইন আপ মুম্বাই বনাম পুনে, সেটাও মিলিয়ে দিয়েছেন তিনি।

উল্লেখ্য, কিছুদিন আগেই কানপুর থেকে তিনজন বুকিকে গ্রেপ্তার করেছিল উত্তরপ্রদেশ পুলিশ। গুজরাট লায়ন্স যে হোটেলে উঠেছিল, সেই হোটেলেই তিনজন ঘাঁটি গেড়েছিল। বেটিং চক্রের হোতা বাণ্টির খোঁজে এখনো তল্লাশি চালাচ্ছে পুলিশ। তবে অজ্ঞাত পরিচয়কারীর টুইট-বাণী আরো বিপদে ফেলে দিয়েছে পুলিশকে।

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X