রবিবার, ১৮ই ফেব্রুয়ারি, ২০১৮ ইং, ৬ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, রাত ৩:০১
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Wednesday, November 23, 2016 1:00 am
A- A A+ Print

আইভী-শামীমকে ঐক্যবদ্ধ হওয়ার নির্দেশ

pic_1111479826503

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে স্থানীয় আওয়ামী লীগকে ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার নির্দেশ দিয়েছেন দলটির সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি নাসিকে দলীয় মনোনয়নপ্রাপ্ত মেয়র প্রার্থী সেলিনা হায়াৎ আইভী ও স্থানীয় সংসদ সদস্য শামীম ওসমানের উদ্দেশে বলেন, কাকে কোথায় মনোনয়ন দেব, কাকে কোথায় রাখব, আমি বুঝব। আওয়ামী লীগ করলে দলীয় স্বার্থে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। মঙ্গলবার সন্ধ্যায় প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে নাসিকে আওয়ামী লীগের প্রার্থী ও স্থানীয় নেতাদের সঙ্গে বৈঠকের শুরুতে শেখ হাসিনা এই নির্দেশনা দিয়েছেন বলে সূত্র নিশ্চিত করেছে। আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার সভাপতিত্বে এ বৈঠক অনুষ্ঠিত হয়। বৈঠকে কেন্দ্রীয় নেতাদের মধ্যে উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, জাহাঙ্গীর কবির নানক, দিপু মনি, আবদুর রহমানসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ। আর নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগসহ মহানগর আওয়ামী লীগ নেতাদের মধ্যে উপস্থিত ছিলেন মেয়র প্রার্থী সেলিনা হায়াৎ আইভী, স্থানীয় সংসদ সদস্য শামীম ওসমান, নারায়ণগঞ্জ মহানগর সভাপতি আনোয়ার হোসেন, বন্দর থানা সভাপতি আবদুর রশিদ ও সিদ্ধিরগঞ্জ থানা সভাপতি মজিবর রহমান। সূত্র জানায়, সভার শুরুতে শামীম ওসমান আইভীর বিরুদ্ধে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনাকে নিয়ে বিভিন্ন কটূক্তির প্রসঙ্গ তুলে সমালোচনা করেন। এ কারণে স্থানীয় আওয়ামী লীগ আইভীর মনোনয়নের বিরোধিতা করছেন বলেও জানান তিনি। জবাবে আইভী বলেন, অনেক সময় আপনারাও আমাকে নিয়ে বিভিন্ন খারাপ মন্তব্য করেছেন। তার জবাব দিতে আমিও হয়তো খারাপ মন্তব্য করেছি। কিন্তু বঙ্গবন্ধুকন্যা ও দলীয় সভানেত্রীর বিরুদ্ধে কোনো কটূক্তি করেছি, এটা কেউ প্রমাণ করতে পারবেন না। স্থানীয় এই দুই নেতার কথা শোনার পর দলীয় সভাপতি শেখ হাসিনা উভয়কে দলীয় রাজনীতির স্বার্থে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার নির্দেশ দেন। পরবর্তীতে দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরও বৈঠক শেষে সাংবাদিকদের বলেন,  স্থানীয় নেতারা আইভীর পক্ষে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেছেন। মঙ্গলবার সন্ধ্যা ৬টার পর প্রথমে আইভী ও পরে শামীম ওসমান গণভবনে প্রবেশ করেন। আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা রাত ৮টার পর বৈঠকে যোগ দেন।  

Comments

Comments!

 আইভী-শামীমকে ঐক্যবদ্ধ হওয়ার নির্দেশAmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

আইভী-শামীমকে ঐক্যবদ্ধ হওয়ার নির্দেশ

Wednesday, November 23, 2016 1:00 am
pic_1111479826503

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে স্থানীয় আওয়ামী লীগকে ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার নির্দেশ দিয়েছেন দলটির সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

তিনি নাসিকে দলীয় মনোনয়নপ্রাপ্ত মেয়র প্রার্থী সেলিনা হায়াৎ আইভী ও স্থানীয় সংসদ সদস্য শামীম ওসমানের উদ্দেশে বলেন, কাকে কোথায় মনোনয়ন দেব, কাকে কোথায় রাখব, আমি বুঝব। আওয়ামী লীগ করলে দলীয় স্বার্থে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

মঙ্গলবার সন্ধ্যায় প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে নাসিকে আওয়ামী লীগের প্রার্থী ও স্থানীয় নেতাদের সঙ্গে বৈঠকের শুরুতে শেখ হাসিনা এই নির্দেশনা দিয়েছেন বলে সূত্র নিশ্চিত করেছে।

আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার সভাপতিত্বে এ বৈঠক অনুষ্ঠিত হয়। বৈঠকে কেন্দ্রীয় নেতাদের মধ্যে উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, জাহাঙ্গীর কবির নানক, দিপু মনি, আবদুর রহমানসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ। আর নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগসহ মহানগর আওয়ামী লীগ নেতাদের মধ্যে উপস্থিত ছিলেন মেয়র প্রার্থী সেলিনা হায়াৎ আইভী, স্থানীয় সংসদ সদস্য শামীম ওসমান, নারায়ণগঞ্জ মহানগর সভাপতি আনোয়ার হোসেন, বন্দর থানা সভাপতি আবদুর রশিদ ও সিদ্ধিরগঞ্জ থানা সভাপতি মজিবর রহমান।

সূত্র জানায়, সভার শুরুতে শামীম ওসমান আইভীর বিরুদ্ধে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনাকে নিয়ে বিভিন্ন কটূক্তির প্রসঙ্গ তুলে সমালোচনা করেন। এ কারণে স্থানীয় আওয়ামী লীগ আইভীর মনোনয়নের বিরোধিতা করছেন বলেও জানান তিনি। জবাবে আইভী বলেন, অনেক সময় আপনারাও আমাকে নিয়ে বিভিন্ন খারাপ মন্তব্য করেছেন। তার জবাব দিতে আমিও হয়তো খারাপ মন্তব্য করেছি। কিন্তু বঙ্গবন্ধুকন্যা ও দলীয় সভানেত্রীর বিরুদ্ধে কোনো কটূক্তি করেছি, এটা কেউ প্রমাণ করতে পারবেন না।

স্থানীয় এই দুই নেতার কথা শোনার পর দলীয় সভাপতি শেখ হাসিনা উভয়কে দলীয় রাজনীতির স্বার্থে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার নির্দেশ দেন। পরবর্তীতে দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরও বৈঠক শেষে সাংবাদিকদের বলেন,  স্থানীয় নেতারা আইভীর পক্ষে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেছেন।

মঙ্গলবার সন্ধ্যা ৬টার পর প্রথমে আইভী ও পরে শামীম ওসমান গণভবনে প্রবেশ করেন। আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা রাত ৮টার পর বৈঠকে যোগ দেন।

 

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X