শনিবার, ২৪শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং, ১২ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, রাত ১০:১৭
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Tuesday, October 17, 2017 7:54 am
A- A A+ Print

আনুশকার আদরের নাম ফাঁস করলেন কোহলি

4

এখন আর তাঁদের প্রেম নিয়ে কোনো লুকোচুরি নেই। বেশ কিছুদিন আগেই নিজেদের সম্পর্কের কথা স্বীকার করেছেন বিরাট কোহলি ও আনুশকা শর্মা। শুধু তাই নয়, প্রায় সময়ই দুজনকে এক সঙ্গে জনসমক্ষে দেখা যায়। বিদেশে ছুটি কাটাতে যান তাঁরা এক সঙ্গে। এসব পুরোনো খবর। নতুন খবর হলো তাঁদের প্রেমকাহিনীর নতুন একটি তথ্য ফাঁস হয়েছে। কোথায়, কীভাবে তাদের এ তথ্য ফাঁস হয় তা নিয়ে চলছে জোর আলোচনা। সম্প্রতি দিওয়ালি উপলক্ষে অভিনেতা আমির খানের সঙ্গে একটি অনুষ্ঠানে গিয়েছিলেন কোহলি। সেখানেই আমির কোহলিকে হঠাৎ জিজ্ঞাসা করেন,  তিনি আনুশকাকে কী বলে ডাকেন? বিরাট তা জানাতে মোটেও দেরি করেননি। তিনি ‘নুশকি’ নামে ডাকেন প্রিয় বান্ধবীকে। পরে আমিরের কাছে জানতে চান, ‘নামটা বেশ মিষ্টি, তাই না?’ ২০১৩ সালে একটি বিজ্ঞাপনচিত্রে কাজ করার সুবাদে আনুশকার সঙ্গে বিরাট কোহলির ঘনিষ্ঠতা বাড়ে। এরপর বন্ধুত্ব থেকে প্রেম। গত বছরের শুরুর দিকে দুজনের একবার ছাড়াছাড়ি হয়েছিল বলে শোনা গিয়েছিল। এরপর আবার দুজনকে একসঙ্গে বিভিন্ন জায়গা দেখা যায়। অবশ্য আনুশকার সঙ্গে এই সম্পর্ক নিয়ে কম সমালোচনা সইতে হয়নি কোহলিকে। মাঝখানে কোহলির ব্যর্থতার জন্য সমর্থকরা আনুশকাকে দায়ী করেছিলেন। বিশেষ করে গত অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ড বিশ্বকাপের সময় তাদের নিয়ে অনেক ব্যঙ্গ-বিদ্রূপ করা হয়েছিল। সে সময় কোহলিও এর জাবাব দিয়েছিলেন,  ‘একজন মানুষ হিসেবে বলতে চাই, আমি ভীষণ আহত হয়েছি। যারা আমাদের নিয়ে আজেবাজে কথা বলেছে এবং যে ভঙ্গিতে বলেছে, তাদের নিজেদের নিয়েই লজ্জিত হওয়া উচিত। এ ঘটনায় ব্যক্তিগতভাবে আমি খুব হতাশ।

Comments

Comments!

 আনুশকার আদরের নাম ফাঁস করলেন কোহলিAmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

আনুশকার আদরের নাম ফাঁস করলেন কোহলি

Tuesday, October 17, 2017 7:54 am
4

এখন আর তাঁদের প্রেম নিয়ে কোনো লুকোচুরি নেই। বেশ কিছুদিন আগেই নিজেদের সম্পর্কের কথা স্বীকার করেছেন বিরাট কোহলি ও আনুশকা শর্মা। শুধু তাই নয়, প্রায় সময়ই দুজনকে এক সঙ্গে জনসমক্ষে দেখা যায়। বিদেশে ছুটি কাটাতে যান তাঁরা এক সঙ্গে। এসব পুরোনো খবর। নতুন খবর হলো তাঁদের প্রেমকাহিনীর নতুন একটি তথ্য ফাঁস হয়েছে।

কোথায়, কীভাবে তাদের এ তথ্য ফাঁস হয় তা নিয়ে চলছে জোর আলোচনা। সম্প্রতি দিওয়ালি উপলক্ষে অভিনেতা আমির খানের সঙ্গে একটি অনুষ্ঠানে গিয়েছিলেন কোহলি। সেখানেই আমির কোহলিকে হঠাৎ জিজ্ঞাসা করেন,  তিনি আনুশকাকে কী বলে ডাকেন? বিরাট তা জানাতে মোটেও দেরি করেননি। তিনি ‘নুশকি’ নামে ডাকেন প্রিয় বান্ধবীকে। পরে আমিরের কাছে জানতে চান, ‘নামটা বেশ মিষ্টি, তাই না?’

২০১৩ সালে একটি বিজ্ঞাপনচিত্রে কাজ করার সুবাদে আনুশকার সঙ্গে বিরাট কোহলির ঘনিষ্ঠতা বাড়ে। এরপর বন্ধুত্ব থেকে প্রেম। গত বছরের শুরুর দিকে দুজনের একবার ছাড়াছাড়ি হয়েছিল বলে শোনা গিয়েছিল। এরপর আবার দুজনকে একসঙ্গে বিভিন্ন জায়গা দেখা যায়।

অবশ্য আনুশকার সঙ্গে এই সম্পর্ক নিয়ে কম সমালোচনা সইতে হয়নি কোহলিকে। মাঝখানে কোহলির ব্যর্থতার জন্য সমর্থকরা আনুশকাকে দায়ী করেছিলেন। বিশেষ করে গত অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ড বিশ্বকাপের সময় তাদের নিয়ে অনেক ব্যঙ্গ-বিদ্রূপ করা হয়েছিল। সে সময় কোহলিও এর জাবাব দিয়েছিলেন,  ‘একজন মানুষ হিসেবে বলতে চাই, আমি ভীষণ আহত হয়েছি। যারা আমাদের নিয়ে আজেবাজে কথা বলেছে এবং যে ভঙ্গিতে বলেছে, তাদের নিজেদের নিয়েই লজ্জিত হওয়া উচিত। এ ঘটনায় ব্যক্তিগতভাবে আমি খুব হতাশ।

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X