রবিবার, ১৮ই ফেব্রুয়ারি, ২০১৮ ইং, ৬ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, সকাল ৭:৩৮
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Friday, November 4, 2016 8:40 pm
A- A A+ Print

আন্তর্জাতিক সাংস্কৃতিক উৎসবে রানার্সআপ বাংলাদেশ

158508_1

কুয়ালালামপুর: মালয়েশিয়ার সেগি বিশ্ববিদ্যালয়ের আন্তর্জাতিক সাংস্কৃতিক উৎসবে রানার্সআপ হয়েছে বাংলাদেশ বাংলাদেশ টীম। মালয়েশিয়া, ইন্ডিয়া, পাকিস্তান, চীন, সুদান, শ্রীলংকা, সৌদি আরব, মিশর, কাজাকিস্তানসহ বিশ্বের ষোলটি দেশের শিক্ষার্থীদের টীম অংশ নেয় উৎসবে। এতে শিরোপা জয় করে ইন্ডিয়ান টীম। বৃহস্পতিবার রাজধানী কুয়ালালামপুরের কোটাদামানসারার সেগি বিশ্ববিদ্যালয়ের নিজস্ব ক্যাম্পাসের মাল্টিপারপাস হলে আয়োজিত উৎসবে অসাধারণ পারফর্মেন্সে রানার্সআপের মুকুট জয় করে টীম বাংলাদেশ। মোহাম্মদ ফারুক বিন আব্দুল ফাতাহ ও রিম আব্দেল রহমান সিদামেদ মোহাম্মদ এর যৌথ সঞ্চালনায় ফ্যাশান শো'র মধ্যদিয়ে শুরু হয় মনোমুগ্ধকর এ অনুষ্ঠানের। পরে একে একে সবগুলো টীম তাদের মনোমুগ্ধকর নাচ, গান আর ফ্যাশন শো'তে মাতিয়ে রাখেন দর্শকদের। অসাধারণ পারফরমেন্সে দর্শক ও বিচারকদের মনকাড়ে বাংলাদেশি শিক্ষার্থীদের পরিবেশনা। এ সময় দর্শক গ্যালারি থেকে 'বাংলাদেশ, বাংলাদেশ' ধ্বনিতে মুখরিত হয়ে উঠে পুরো হলরুম। পরে বিচারকদের রায়ে রানার্সআপের পুরস্কার জিতে টীম বাংলাদেশ। অনুষ্ঠানটি উপভোগ করেন কুয়ালালামপুর বাংলাদেশ দূতাবাসের ফাস্ট সেক্রেটারি (বাণিজ্য) ধনঞ্জয় কুমার দাশ, এজিডি আইটি সলিউশন এর ম্যানেজিং ডাইরেক্টর দাতু মোহাম্মদ সেলিম, ডিভিসি স্টুডেন্ট অ্যাফেয়ার্স এর প্রফেসর ড. আজরিন আসমাদি আরেফিন, স্টুডেন্ট অ্যাফেয়ার্স ম্যানেজার মিসেস পামেলা আন্নে, ইন্টারন্যাশনাল স্টুডেন্ট সেগির প্রেসিডেন্ট ফয়সাল সাইদ, বাংলাদেশ স্টুডেন্ট সোসাইটি সেগি ইউনিভার্সিটি প্রেসিডেন্ট কেএম ফরহাদ, ভাইস প্রেসিডেন্ট তৌহিদ খানসহ মালয়েশিয়ার বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত শিক্ষার্থীরা।

Comments

Comments!

 আন্তর্জাতিক সাংস্কৃতিক উৎসবে রানার্সআপ বাংলাদেশAmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

আন্তর্জাতিক সাংস্কৃতিক উৎসবে রানার্সআপ বাংলাদেশ

Friday, November 4, 2016 8:40 pm
158508_1

কুয়ালালামপুর: মালয়েশিয়ার সেগি বিশ্ববিদ্যালয়ের আন্তর্জাতিক সাংস্কৃতিক উৎসবে রানার্সআপ হয়েছে বাংলাদেশ বাংলাদেশ টীম।

মালয়েশিয়া, ইন্ডিয়া, পাকিস্তান, চীন, সুদান, শ্রীলংকা, সৌদি আরব, মিশর, কাজাকিস্তানসহ বিশ্বের ষোলটি দেশের শিক্ষার্থীদের টীম অংশ নেয় উৎসবে। এতে শিরোপা জয় করে ইন্ডিয়ান টীম।

বৃহস্পতিবার রাজধানী কুয়ালালামপুরের কোটাদামানসারার সেগি বিশ্ববিদ্যালয়ের নিজস্ব ক্যাম্পাসের মাল্টিপারপাস হলে আয়োজিত উৎসবে অসাধারণ পারফর্মেন্সে রানার্সআপের মুকুট জয় করে টীম বাংলাদেশ।

মোহাম্মদ ফারুক বিন আব্দুল ফাতাহ ও রিম আব্দেল রহমান সিদামেদ মোহাম্মদ এর যৌথ সঞ্চালনায় ফ্যাশান শো’র মধ্যদিয়ে শুরু হয় মনোমুগ্ধকর এ অনুষ্ঠানের। পরে একে একে সবগুলো টীম তাদের মনোমুগ্ধকর নাচ, গান আর ফ্যাশন শো’তে মাতিয়ে রাখেন দর্শকদের।

অসাধারণ পারফরমেন্সে দর্শক ও বিচারকদের মনকাড়ে বাংলাদেশি শিক্ষার্থীদের পরিবেশনা। এ সময় দর্শক গ্যালারি থেকে ‘বাংলাদেশ, বাংলাদেশ’ ধ্বনিতে মুখরিত হয়ে উঠে পুরো হলরুম। পরে বিচারকদের রায়ে রানার্সআপের পুরস্কার জিতে টীম বাংলাদেশ।

অনুষ্ঠানটি উপভোগ করেন কুয়ালালামপুর বাংলাদেশ দূতাবাসের ফাস্ট সেক্রেটারি (বাণিজ্য) ধনঞ্জয় কুমার দাশ, এজিডি আইটি সলিউশন এর ম্যানেজিং ডাইরেক্টর দাতু মোহাম্মদ সেলিম, ডিভিসি স্টুডেন্ট অ্যাফেয়ার্স এর প্রফেসর ড. আজরিন আসমাদি আরেফিন, স্টুডেন্ট অ্যাফেয়ার্স ম্যানেজার মিসেস পামেলা আন্নে, ইন্টারন্যাশনাল স্টুডেন্ট সেগির প্রেসিডেন্ট ফয়সাল সাইদ, বাংলাদেশ স্টুডেন্ট সোসাইটি সেগি ইউনিভার্সিটি প্রেসিডেন্ট কেএম ফরহাদ, ভাইস প্রেসিডেন্ট তৌহিদ খানসহ মালয়েশিয়ার বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত শিক্ষার্থীরা।

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X