সোমবার, ১৯শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং, ৭ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, সন্ধ্যা ৭:৩০
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Thursday, September 22, 2016 12:10 pm
A- A A+ Print

আফগানিস্তানের বিপক্ষে বাংলাদেশের সম্ভাব্য স্কোয়াড

team1474515824

আফগানিস্তানের বিপক্ষে ওয়ানডে স্কোয়াড আজ দুপুরে ঘোষণা করা হবে। সফরকারীদের বিপক্ষে তিনটি ওয়ানডে খেলবে বাংলাদেশ। যতটুকু জানা গেছে ম্যাচ বাই ম্যাচ স্কোয়াড ঘোষণা করবে বিসিবি। আজ ঘোষণা করা হবে প্রথম ওয়ানডের স্কোয়াড! আগামী ২৫ সেপ্টেম্বর হবে দুই দলের প্রথম ওয়ানডে। পুলের ২০ ক্রিকেটারের মধ্য থেকে ১৫ ক্রিকেটারকে বেছে নেওয়া হবে। কারা থাকছেন এ স্কোয়াডে তা নিয়ে জল্পনা-কল্পনা অনেক আগের থেকেই। অটোমেটিক চয়েজ হিসেবে থাকছেন মাশরাফি বিন মুর্তজা, তামিম ইকবাল, সৌম্য সরকার, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, সাব্বির রহমান ও রুবেল হোসেন। কয়েকটি পজিশনের ক্রিকেটারদের নিয়ে ভেবেছেন নির্বাচকরা। তামিম ও সৌম্যর ব্যাপআপ ওপেনার কে থাকবেন? ইমরুল কায়েস ও এনামুল হক বিজয় পুলে থাকলেও ইমরুলের নাম আসছে বেশিরভাগ সময়ই। সেক্ষেত্রে বিজয়কে বাইরে থাকতে হতে পারে। সাকিবের সঙ্গে জুটি বাঁধতে পারেন মোশাররফ হোসেন রুবেল। বাঁহাতি এ অলরাউন্ডার আট বছর পর জাতীয় দলে ফিরছেন। রুবেল হোসেন ও মাশরাফি বিন মুর্তজার সঙ্গে পেস বোলিংয়ে থাকবেন তাসকিন আহমেদ, আল-আমিন হোসেন ও শফিউল ইসলাম। আফগানিস্তানের বিপক্ষে তিন পেসার নিয়ে মাঠে নামার পরিকল্পনা বাংলাদেশের। তৃতীয় স্পিনার ও লেট অর্ডারে ব্যাটসম্যান হিসেবে খেলবেন নাসির হোসেন ও মোসাদ্দেক হোসেন সৈকত। এজন্য বাইরে থাকতে হবে মেহেদেী হাসান মিরাজকে। টি-টোয়েন্টিতে অভিষিক্ত হওয়া সৈকত এবার ওয়ানডের অভিষেকের অপেক্ষায়। বাংলাদেশের সম্ভাব্য স্কোয়াড : তামিম ইকবাল, সৌম্য সরকার, মাশরাফি বিন মুর্তজা, ইমরুল কায়েস, তাসকিন আহমেদ, মোসাদ্দেক হোসেন সৈকত, রুবেল হোসেন, সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ রিয়াদ, নাসির হোসেন, মোশাররফ হোসেন রুবেল, মুশফিকুর রহিম, সাব্বির রহমান, আল-আমিন হোসেন ও শফিউল ইসলাম। বাইরে থাকবেন: এনামুল হক বিজয়, মেহেদী হাসান মিরাজ, আলাউদ্দীন বাবু, শুভাষিস রায় ও তাইজুল ইসলাম। আজ জাতীয় ক্রিকেট দলের কোনো অনুশীলন নেই। বিকেলে টিম হোটেলে উঠবেন ক্রিকেটাররা।    

Comments

Comments!

 আফগানিস্তানের বিপক্ষে বাংলাদেশের সম্ভাব্য স্কোয়াডAmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

আফগানিস্তানের বিপক্ষে বাংলাদেশের সম্ভাব্য স্কোয়াড

Thursday, September 22, 2016 12:10 pm
team1474515824

আফগানিস্তানের বিপক্ষে ওয়ানডে স্কোয়াড আজ দুপুরে ঘোষণা করা হবে।
সফরকারীদের বিপক্ষে তিনটি ওয়ানডে খেলবে বাংলাদেশ। যতটুকু জানা গেছে ম্যাচ বাই ম্যাচ স্কোয়াড ঘোষণা করবে বিসিবি। আজ ঘোষণা করা হবে প্রথম ওয়ানডের স্কোয়াড! আগামী ২৫ সেপ্টেম্বর হবে দুই দলের প্রথম ওয়ানডে।

পুলের ২০ ক্রিকেটারের মধ্য থেকে ১৫ ক্রিকেটারকে বেছে নেওয়া হবে। কারা থাকছেন এ স্কোয়াডে তা নিয়ে জল্পনা-কল্পনা অনেক আগের থেকেই। অটোমেটিক চয়েজ হিসেবে থাকছেন মাশরাফি বিন মুর্তজা, তামিম ইকবাল, সৌম্য সরকার, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, সাব্বির রহমান ও রুবেল হোসেন।

কয়েকটি পজিশনের ক্রিকেটারদের নিয়ে ভেবেছেন নির্বাচকরা। তামিম ও সৌম্যর ব্যাপআপ ওপেনার কে থাকবেন? ইমরুল কায়েস ও এনামুল হক বিজয় পুলে থাকলেও ইমরুলের নাম আসছে বেশিরভাগ সময়ই। সেক্ষেত্রে বিজয়কে বাইরে থাকতে হতে পারে। সাকিবের সঙ্গে জুটি বাঁধতে পারেন মোশাররফ হোসেন রুবেল। বাঁহাতি এ অলরাউন্ডার আট বছর পর জাতীয় দলে ফিরছেন।
রুবেল হোসেন ও মাশরাফি বিন মুর্তজার সঙ্গে পেস বোলিংয়ে থাকবেন তাসকিন আহমেদ, আল-আমিন হোসেন ও শফিউল ইসলাম। আফগানিস্তানের বিপক্ষে তিন পেসার নিয়ে মাঠে নামার পরিকল্পনা বাংলাদেশের।

তৃতীয় স্পিনার ও লেট অর্ডারে ব্যাটসম্যান হিসেবে খেলবেন নাসির হোসেন ও মোসাদ্দেক হোসেন সৈকত। এজন্য বাইরে থাকতে হবে মেহেদেী হাসান মিরাজকে। টি-টোয়েন্টিতে অভিষিক্ত হওয়া সৈকত এবার ওয়ানডের অভিষেকের অপেক্ষায়।

বাংলাদেশের সম্ভাব্য স্কোয়াড : তামিম ইকবাল, সৌম্য সরকার, মাশরাফি বিন মুর্তজা, ইমরুল কায়েস, তাসকিন আহমেদ, মোসাদ্দেক হোসেন সৈকত, রুবেল হোসেন, সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ রিয়াদ, নাসির হোসেন, মোশাররফ হোসেন রুবেল, মুশফিকুর রহিম, সাব্বির রহমান, আল-আমিন হোসেন ও শফিউল ইসলাম।
বাইরে থাকবেন: এনামুল হক বিজয়, মেহেদী হাসান মিরাজ, আলাউদ্দীন বাবু, শুভাষিস রায় ও তাইজুল ইসলাম।
আজ জাতীয় ক্রিকেট দলের কোনো অনুশীলন নেই। বিকেলে টিম হোটেলে উঠবেন ক্রিকেটাররা।

 

 

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X