মঙ্গলবার, ২০শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং, ৮ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, সকাল ৯:৩৩
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Friday, May 12, 2017 10:52 am
A- A A+ Print

আমাদের প্রতি রাতেই পোশাক খুলতে হয়: কোয়েল মল্লিক

5

কলকাতা: প্রতি রাতেই টলিপাড়ার সুন্দরীদের পোশাক খুলতে হয়। এমন বিস্ফোরক মন্তব্য করে টলিগঞ্জে আলোড়ন ফেলে দিলেন রঞ্জিত-কন্যা অভিনেত্রী কোয়েল মল্লিক। সম্প্রতি এক সাক্ষাৎকারে এই বিস্ফোরক মন্তব্য করে তিনি বলেন, প্রতি রাতেই আমাদের নগ্ন হতে হয়। তার এই কথার পরেই রীতিমতো হইচই পড়ে যায় রুপালি জগতে। এদিনের সাক্ষাৎকারে নানা প্রশ্ন ছুড়ে দেন সাংবাদিকরা। তারই সুত্র ধরে সাংবাদিকরা জানতে চান, টলি অভিনেত্রী স্বস্তিকার সঙ্গে তার সম্পর্ক কেমন? এর উত্তর দিতে গিয়েই কোয়েল বলেন, আমার সঙ্গে ওর (স্বস্তিকা) সম্পর্ক কখনো খারাপ ছিল না। তবে কিছু সমস্যা হয়েছিল। সেটা সাময়িক? এখন তা এক্কেবারে স্বাভাবিক হয়ে গিয়েছে। তবে স্বস্তিকার সঙ্গে তার কী নিয়ে সমস্যার সৃষ্টি তা নিয়ে কোন শব্দ খরচ করতে চাননি কোয়েল। তিনি আবার স্বস্তিকার সঙ্গে অভিনয় করতে চান কি না? জানতে চাইলে টলিপাড়ার এই অভিনেত্রী বলেন, ভালো কাজ থাকলে অবশ্যই করব। স্বস্তিকা খুবই সাহসী অভিনেত্রী। অনেক খোলামেলা অভিনয়েও পারদর্শী। তবে, আমি অতটা করে উঠতে পারিনি। নতুন ভালো কিছু অফার পেলে অবশ্যই করব। এর পরই বিস্ফোরক মন্তব্য করে তিনি বলেন, দেখুন প্রতিদিনই আমাদের নগ্ন হতে হয়। এতে লুকোচুরির কিছু নেই। তবে, আমাদের তো অভিনয়েই সব। সুতরাং অভিনয়ের জন্য নগ্নতাকে সামনে আনতেও কোনো অসুবিধা নেই৷ নতুন ছবির কাজ নিয়ে ব্যস্ত কোয়েল। আবীরের সঙ্গে জুটি বেঁধে কৌশিক গঙ্গোপাধ্যায়ের পরিচালনায় বহুদিন পর ছবিতে দেখা যাবে জনপ্রিয় এই অভিনেত্রীকে। তার ভক্তদের জন্য অবশ্যই দারুন খবর। আর এই মুভির সাক্ষাৎকারের সময় উঠে আসে কোয়েলের আনকাট কিছু ভার্সন।

Comments

Comments!

 আমাদের প্রতি রাতেই পোশাক খুলতে হয়: কোয়েল মল্লিকAmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

আমাদের প্রতি রাতেই পোশাক খুলতে হয়: কোয়েল মল্লিক

Friday, May 12, 2017 10:52 am
5

কলকাতা: প্রতি রাতেই টলিপাড়ার সুন্দরীদের পোশাক খুলতে হয়। এমন বিস্ফোরক মন্তব্য করে টলিগঞ্জে আলোড়ন ফেলে দিলেন রঞ্জিত-কন্যা অভিনেত্রী কোয়েল মল্লিক। সম্প্রতি এক সাক্ষাৎকারে এই বিস্ফোরক মন্তব্য করে তিনি বলেন, প্রতি রাতেই আমাদের নগ্ন হতে হয়। তার এই কথার পরেই রীতিমতো হইচই পড়ে যায় রুপালি জগতে।

এদিনের সাক্ষাৎকারে নানা প্রশ্ন ছুড়ে দেন সাংবাদিকরা। তারই সুত্র ধরে সাংবাদিকরা জানতে চান, টলি অভিনেত্রী স্বস্তিকার সঙ্গে তার সম্পর্ক কেমন? এর উত্তর দিতে গিয়েই কোয়েল বলেন, আমার সঙ্গে ওর (স্বস্তিকা) সম্পর্ক কখনো খারাপ ছিল না। তবে কিছু সমস্যা হয়েছিল। সেটা সাময়িক? এখন তা এক্কেবারে স্বাভাবিক হয়ে গিয়েছে। তবে স্বস্তিকার সঙ্গে তার কী নিয়ে সমস্যার সৃষ্টি তা নিয়ে কোন শব্দ খরচ করতে চাননি কোয়েল।

তিনি আবার স্বস্তিকার সঙ্গে অভিনয় করতে চান কি না? জানতে চাইলে টলিপাড়ার এই অভিনেত্রী বলেন, ভালো কাজ থাকলে অবশ্যই করব। স্বস্তিকা খুবই সাহসী অভিনেত্রী। অনেক খোলামেলা অভিনয়েও পারদর্শী। তবে, আমি অতটা করে উঠতে পারিনি। নতুন ভালো কিছু অফার পেলে অবশ্যই করব।

এর পরই বিস্ফোরক মন্তব্য করে তিনি বলেন, দেখুন প্রতিদিনই আমাদের নগ্ন হতে হয়। এতে লুকোচুরির কিছু নেই। তবে, আমাদের তো অভিনয়েই সব। সুতরাং অভিনয়ের জন্য নগ্নতাকে সামনে আনতেও কোনো অসুবিধা নেই৷

নতুন ছবির কাজ নিয়ে ব্যস্ত কোয়েল। আবীরের সঙ্গে জুটি বেঁধে কৌশিক গঙ্গোপাধ্যায়ের পরিচালনায় বহুদিন পর ছবিতে দেখা যাবে জনপ্রিয় এই অভিনেত্রীকে। তার ভক্তদের জন্য অবশ্যই দারুন খবর। আর এই মুভির সাক্ষাৎকারের সময় উঠে আসে কোয়েলের আনকাট কিছু ভার্সন।

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X