বুধবার, ২১শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং, ৯ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, বিকাল ৩:৩৬
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Friday, November 4, 2016 7:11 pm
A- A A+ Print

‘আমাদের প্রেমের গুঞ্জনটাই শুধু বাকি’

salman_shahrukh1478263063

বলিউডের খান ত্রয়ী শাহরুখ, সালমান ও আমির। দীর্ঘ সময় তাদের মধ্যে ব্যক্তিগত দ্বন্দ্ব দেখে এসেছেন ভক্তরা । তবে সে দ্বন্দ্ব এখন তেমনটা চোখে পড়ে না। কিন্তু বিভিন্ন সময়ই তাদেরকে নিয়ে নানা গুঞ্জন শোনা গেছে।
  সম্প্রতি একটি সাক্ষাৎকারে সালমান ও আমিরের সঙ্গে তার সম্পর্ক এবং তাদেরকে ঘিরে বিভিন্ন গুঞ্জন নিয়ে কথা বলেছেন শাহরুখ খান। এ অভিনেতা জানান, সালমানের সঙ্গে প্রেম করছেন এমন গুঞ্জন শেষ পর্যন্ত শোনার অপেক্ষায় আছেন তিনি।   বয়স পঞ্চাশের ঘরে তবু হাস্যরসবোধ একটুও কমেনি শাহরুখ খানের। এ অভিনেতা বলেন, ‘সালমান খান, আমির খান ও আমি কখনো আমাদের তারকাখ্যাতি নিয়ে কথা বলি না। মাঝে মাঝে অবশ্য একসঙ্গে কাজ করলে আমরা কতটা পার্থক্য গড়তে পারতাম তা নিয়ে কথা বলি, কিন্তু এটা সবচেয়ে ভালো কথা যা আপনাকে বললাম। আমরা অনেক বাজে বিষয়েও কথা বলি।’   তিনি আরো বলেন, “একদিন আমি আমার ছেলের সঙ্গে হাঁটছিলাম। হঠাৎ সালমানকে বসে থাকতে দেখে তার কাছে গেলাম। হঠাৎ সালমান বলল, ‘আমরা অনেক ভাগ্যবান। সৃষ্টিকর্তা আমাদের অনেক কিছু দিয়েছেন। আমাদের মতো বয়সে মানুষ কাজ থেকে অবসর নেয়ার চিন্তা করে, কিন্তু আমরা অনেক ভাগ্যবান আমাদের তা করতে হচ্ছে না।’ আমি বুঝলাম আমরা কতটা ঘনিষ্ঠ যে সে আমাকে এই ধরনের কথা বলছে।”   ‘আমি বুঝতে পেরেছিলাম সালমান কী বোঝাতে চেয়েছিল। আমরা যে সেক্টরে কাজ করি আপনারা যদি সেখানে থাকতেন এবং আমার ও সালমানের মতো গভীর রাতে ঘুমাতে যেতেন, তাহলে আপনারাও একে অন্যের সঙ্গে দেখা করার সময় পেতেন না। আর আমরা যদি ঘন ঘন একে অন্যের সঙ্গে দেখা করতাম তাহলে মানুষ বলত আমাদের মধ্যে প্রেমের সম্পর্ক আছে। আমি এই গুঞ্জনটি শুনতে চাই। কারণ আমার সঙ্গে সালমানের প্রেম এই গুঞ্জনটাই শুধু বাকি আছে।’ বলেন শাহরুখ।   শাহরুখ খান এখন ব্যস্ত ইমতিয়াজ আলী পরিচালিত ‘দ্য রিং’ সিনেমার শুটিং নিয়ে। এতে তার বিপরীতে অভিনয় করছেন আনুশকা শর্মা। এছাড়া মুক্তির অপেক্ষায় আছে শাহরুখ খান ও আলিয়া ভাট অভিনীত ‘ডেয়ার জিন্দেগি’ সিনেমাটি। আগামী ২৫ নভেম্বর মুক্তি পাবে সিনেমাটি।  

Comments

Comments!

 ‘আমাদের প্রেমের গুঞ্জনটাই শুধু বাকি’AmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

‘আমাদের প্রেমের গুঞ্জনটাই শুধু বাকি’

Friday, November 4, 2016 7:11 pm
salman_shahrukh1478263063

বলিউডের খান ত্রয়ী শাহরুখ, সালমান ও আমির। দীর্ঘ সময় তাদের মধ্যে ব্যক্তিগত দ্বন্দ্ব দেখে এসেছেন ভক্তরা । তবে সে দ্বন্দ্ব এখন তেমনটা চোখে পড়ে না। কিন্তু বিভিন্ন সময়ই তাদেরকে নিয়ে নানা গুঞ্জন শোনা গেছে।

 

সম্প্রতি একটি সাক্ষাৎকারে সালমান ও আমিরের সঙ্গে তার সম্পর্ক এবং তাদেরকে ঘিরে বিভিন্ন গুঞ্জন নিয়ে কথা বলেছেন শাহরুখ খান। এ অভিনেতা জানান, সালমানের সঙ্গে প্রেম করছেন এমন গুঞ্জন শেষ পর্যন্ত শোনার অপেক্ষায় আছেন তিনি।

 

বয়স পঞ্চাশের ঘরে তবু হাস্যরসবোধ একটুও কমেনি শাহরুখ খানের। এ অভিনেতা বলেন, ‘সালমান খান, আমির খান ও আমি কখনো আমাদের তারকাখ্যাতি নিয়ে কথা বলি না। মাঝে মাঝে অবশ্য একসঙ্গে কাজ করলে আমরা কতটা পার্থক্য গড়তে পারতাম তা নিয়ে কথা বলি, কিন্তু এটা সবচেয়ে ভালো কথা যা আপনাকে বললাম। আমরা অনেক বাজে বিষয়েও কথা বলি।’

 

তিনি আরো বলেন, “একদিন আমি আমার ছেলের সঙ্গে হাঁটছিলাম। হঠাৎ সালমানকে বসে থাকতে দেখে তার কাছে গেলাম। হঠাৎ সালমান বলল, ‘আমরা অনেক ভাগ্যবান। সৃষ্টিকর্তা আমাদের অনেক কিছু দিয়েছেন। আমাদের মতো বয়সে মানুষ কাজ থেকে অবসর নেয়ার চিন্তা করে, কিন্তু আমরা অনেক ভাগ্যবান আমাদের তা করতে হচ্ছে না।’ আমি বুঝলাম আমরা কতটা ঘনিষ্ঠ যে সে আমাকে এই ধরনের কথা বলছে।”

 

‘আমি বুঝতে পেরেছিলাম সালমান কী বোঝাতে চেয়েছিল। আমরা যে সেক্টরে কাজ করি আপনারা যদি সেখানে থাকতেন এবং আমার ও সালমানের মতো গভীর রাতে ঘুমাতে যেতেন, তাহলে আপনারাও একে অন্যের সঙ্গে দেখা করার সময় পেতেন না। আর আমরা যদি ঘন ঘন একে অন্যের সঙ্গে দেখা করতাম তাহলে মানুষ বলত আমাদের মধ্যে প্রেমের সম্পর্ক আছে। আমি এই গুঞ্জনটি শুনতে চাই। কারণ আমার সঙ্গে সালমানের প্রেম এই গুঞ্জনটাই শুধু বাকি আছে।’ বলেন শাহরুখ।

 

শাহরুখ খান এখন ব্যস্ত ইমতিয়াজ আলী পরিচালিত ‘দ্য রিং’ সিনেমার শুটিং নিয়ে। এতে তার বিপরীতে অভিনয় করছেন আনুশকা শর্মা। এছাড়া মুক্তির অপেক্ষায় আছে শাহরুখ খান ও আলিয়া ভাট অভিনীত ‘ডেয়ার জিন্দেগি’ সিনেমাটি। আগামী ২৫ নভেম্বর মুক্তি পাবে সিনেমাটি।

 

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X