রবিবার, ২৪শে সেপ্টেম্বর, ২০১৭ ইং, ৯ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ, দুপুর ১২:৩৮
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Monday, March 20, 2017 5:16 pm
A- A A+ Print

আমার কোনো ক্ষতি হলে অপু দায়ী: বুবলী

170835_1

এ সময়ের জনপ্রিয় অভিনেত্রী শবনম ইয়াসমিন বুবলী বলেন, আমার কাজে বাধা দিচ্ছেন, আমাকে প্রতিনিয়ত হুমকি দিচ্ছেন, এ অবস্থায় যদি আমার কোনো প্রকার ক্ষতি হয় তাহলে এর জন্য সম্পূর্ণভাবে দায়ী থাকবেন অপু বিশ্বাস। অপু বিশ্বাস রবিবার বুবলীর ব্যক্তিগত মোবাইল ফোনে ফোন দিয়ে হুমকি দিয়েছেন। কেন এসব হুমকি? শাকিব খানকে কেন্দ্র করেই অপু বিশ্বাস এসব ঘটাচ্ছেন বলে জানা গেছে। এ বিষয়ে বুবলি বলেন, শাকিব খানের বিষয়ে তার কোনো বক্তব্য থাকলে সেটা তিনি তাকে (শাকিব খান) বলতে পারেন। তিনি আমাকে কেন ফোন দিয়ে অকথ্য ভাষায় কথা বলবেন? বুবলী বলেন, অপু বিশ্বাসের মতো মানুষের প্রতি আমার অনেক রেসপেক্ট ছিল। কিন্তু তার মুখের ভাষা শুনে আমি আমার নিজের ভাষাই হারিয়ে ফেলেছি। একজন স্বাভাবিক মানুষের কথা এমন অকথ্য হয় কীভাবে? তিনি যেসব ভাষা ব্যবহার করেছেন তা মুখে আনার মতো না। আমি সবকিছুই রেকর্ড করে রেখেছি। যদিও কোনোভাবেই আমি সেসব মানুষকে শোনাতে চাই না তবে প্রয়োজন হলে অবশ্যই শোনাব। বুবলী বলেন, শুধু আমার সাথেই নয়, এর আগেও একজন লাক্স তারকাকে ঘিরে শাকিবের সঙ্গে খারাপ ব্যবহার করেছিল অপু বিশ্বাস। এমনকি সেই লাক্স তারকাকে অপদস্ত হতে হয় তার কাছে। মনে হচ্ছে, আমার ক্ষেত্রেও সেই ঈর্ষা কাজ করছে অপুর। সবচেয়ে বড় কথা, একজন শিল্পী হয়ে আরেকজন শিল্পীকে এভাবে শাসানো গালিগালাজ কোনোভাবেই কাম্য নয়। হুমকির বিষয়ে আইনগত কোনো পদক্ষেপ নেওয়ার বিষয়ে শবনম ইয়াসমিন বুবলী বলেন, আসলে আমি খুব ধীরস্থির মানুষ। আমাকে সব বিষয় নিয়ে অগ্রসর হতে হলে একটু চিন্তা-ভাবনা ও পরিবারের সাথে কথা বলে এগোতে হবে।
 

Comments

Comments!

 আমার কোনো ক্ষতি হলে অপু দায়ী: বুবলীAmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

আমার কোনো ক্ষতি হলে অপু দায়ী: বুবলী

Monday, March 20, 2017 5:16 pm
170835_1

এ সময়ের জনপ্রিয় অভিনেত্রী শবনম ইয়াসমিন বুবলী বলেন, আমার কাজে বাধা দিচ্ছেন, আমাকে প্রতিনিয়ত হুমকি দিচ্ছেন, এ অবস্থায় যদি আমার কোনো প্রকার ক্ষতি হয় তাহলে এর জন্য সম্পূর্ণভাবে দায়ী থাকবেন অপু বিশ্বাস।

অপু বিশ্বাস রবিবার বুবলীর ব্যক্তিগত মোবাইল ফোনে ফোন দিয়ে হুমকি দিয়েছেন। কেন এসব হুমকি? শাকিব খানকে কেন্দ্র করেই অপু বিশ্বাস এসব ঘটাচ্ছেন বলে জানা গেছে।

এ বিষয়ে বুবলি বলেন, শাকিব খানের বিষয়ে তার কোনো বক্তব্য থাকলে সেটা তিনি তাকে (শাকিব খান) বলতে পারেন। তিনি আমাকে কেন ফোন দিয়ে অকথ্য ভাষায় কথা বলবেন?

বুবলী বলেন, অপু বিশ্বাসের মতো মানুষের প্রতি আমার অনেক রেসপেক্ট ছিল। কিন্তু তার মুখের ভাষা শুনে আমি আমার নিজের ভাষাই হারিয়ে ফেলেছি। একজন স্বাভাবিক মানুষের কথা এমন অকথ্য হয় কীভাবে? তিনি যেসব ভাষা ব্যবহার করেছেন তা মুখে আনার মতো না। আমি সবকিছুই রেকর্ড করে রেখেছি। যদিও কোনোভাবেই আমি সেসব মানুষকে শোনাতে চাই না তবে প্রয়োজন হলে অবশ্যই শোনাব।

বুবলী বলেন, শুধু আমার সাথেই নয়, এর আগেও একজন লাক্স তারকাকে ঘিরে শাকিবের সঙ্গে খারাপ ব্যবহার করেছিল অপু বিশ্বাস। এমনকি সেই লাক্স তারকাকে অপদস্ত হতে হয় তার কাছে। মনে হচ্ছে, আমার ক্ষেত্রেও সেই ঈর্ষা কাজ করছে অপুর। সবচেয়ে বড় কথা, একজন শিল্পী হয়ে আরেকজন শিল্পীকে এভাবে শাসানো গালিগালাজ কোনোভাবেই কাম্য নয়।

হুমকির বিষয়ে আইনগত কোনো পদক্ষেপ নেওয়ার বিষয়ে শবনম ইয়াসমিন বুবলী বলেন, আসলে আমি খুব ধীরস্থির মানুষ। আমাকে সব বিষয় নিয়ে অগ্রসর হতে হলে একটু চিন্তা-ভাবনা ও পরিবারের সাথে কথা বলে এগোতে হবে।

 

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X