মঙ্গলবার, ২০শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং, ৮ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, সকাল ৬:০৯
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Sunday, December 11, 2016 6:56 pm
A- A A+ Print

‘আমার ফাঁসি হোক, খাদিজার জয় হোক’ : আদালতে বদরুল

8

সিলেট সরকারি মহিলা কলেজের শিক্ষার্থী খাদিজা বেগম নার্গিস হত্যা চেষ্টা মামলায় একমাত্র আসামি ছাত্রলীগ নেতা বদরুল আলম নিজের ফাঁসি দাবি করেছেন। রোববার আদালতে সাক্ষ্যগ্রহণের পূর্বে পুলিশ হেফাজতে থাকা বদরুল সাংবাদিকদের সঙ্গে কথা বলার জন্য উচ্চস্বরে চিৎকার করেন। একপর্যায়ে উপস্থিত সাংবাদিকদের উদ্দেশে বদরুল বলতে থাকেন, ‘আমার ফাঁসি হোক। খাদিজার জয় হোক।’ এ সময় বদরুলকে অনেকটা উদভ্রান্তের মতো দেখা গেছে। রোববার দ্বিতীয় দিনে এই মামলায় ১৫ জনের সাক্ষ্য গ্রহণ করেন আদালত। এর মধ্যে খাদিজার মা-বাবা, মামলার তদন্তকারী কর্মকর্তা এবং হামলাকারী ছাত্রলীগ নেতা বদরুল আলমের স্বীকারোক্তিমূলক জবানবন্দিগ্রহণকারী ম্যাজিস্ট্রেটও রয়েছেন। রোববার সকাল ১১টা থেকে সিলেটের মুখ্য মহানগর হাকিম সাইফুজ্জামান হিরোর আদালতে সাক্ষ্যগ্রহণ শুরু হয়। আদালতের এপিপি মাহফুজুর রহমান জানান, খাদিজা হত্যাচেষ্টা মামলায় রোববার ১৫ জনের সাক্ষ্যগ্রহণ করা হয়। মামলার ৩৬জন সাক্ষীর মধ্যে গত ৫ ডিসেম্বর ওই মামলার বাদিসহ ১৭জন আদালতে সাক্ষ্য দেন। এর আগে গত ৮ নভেম্বর খাদিজা হত্যাচেষ্টা মামলার তদন্তকারী কর্মকর্তা সিলেট নগরীর শাহপরান থানার এসআই হারুনুর রশীদ আদালতে চার্জশিট দাখিল করেন। ১৫ নভেম্বর আদালত চার্জশিট গ্রহণ করেন। গত ২৯ নভেম্বর আদালত বদরুলের বিরুদ্ধে অভিযোগ গঠন করে বিচার শুরুর নির্দেশ দেন। উল্লেখ্য, গত ৩ অক্টোবর সিলেট সরকারি মহিলা কলেজের শিক্ষার্থী খাদিজা বেগম নার্গিসকে চাপাতি দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের অনিয়মিত ছাত্র ও শাবি ছাত্রলীগের সহ-সম্পাদক বদরুল আলম। ঘটনার পরপরই শিক্ষার্থীরা বদরুলকে আটক করে পুলিশের হাতে তুলে দেন। এ ঘটনায় খাদিজার চাচা আবদুল কুদ্দুস বাদী হয়ে বদরুলকে একমাত্র আসামি করে মামলা দায়ের করেন।

Comments

Comments!

 ‘আমার ফাঁসি হোক, খাদিজার জয় হোক’ : আদালতে বদরুলAmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

‘আমার ফাঁসি হোক, খাদিজার জয় হোক’ : আদালতে বদরুল

Sunday, December 11, 2016 6:56 pm
8

সিলেট সরকারি মহিলা কলেজের শিক্ষার্থী খাদিজা বেগম নার্গিস হত্যা চেষ্টা মামলায় একমাত্র আসামি ছাত্রলীগ নেতা বদরুল আলম নিজের ফাঁসি দাবি করেছেন।
রোববার আদালতে সাক্ষ্যগ্রহণের পূর্বে পুলিশ হেফাজতে থাকা বদরুল সাংবাদিকদের সঙ্গে কথা বলার জন্য উচ্চস্বরে চিৎকার করেন। একপর্যায়ে উপস্থিত সাংবাদিকদের উদ্দেশে বদরুল বলতে থাকেন, ‘আমার ফাঁসি হোক। খাদিজার জয় হোক।’ এ সময় বদরুলকে অনেকটা উদভ্রান্তের মতো দেখা গেছে।
রোববার দ্বিতীয় দিনে এই মামলায় ১৫ জনের সাক্ষ্য গ্রহণ করেন আদালত। এর মধ্যে খাদিজার মা-বাবা, মামলার তদন্তকারী কর্মকর্তা এবং হামলাকারী ছাত্রলীগ নেতা বদরুল আলমের স্বীকারোক্তিমূলক জবানবন্দিগ্রহণকারী ম্যাজিস্ট্রেটও রয়েছেন।

রোববার সকাল ১১টা থেকে সিলেটের মুখ্য মহানগর হাকিম সাইফুজ্জামান হিরোর আদালতে সাক্ষ্যগ্রহণ শুরু হয়।
আদালতের এপিপি মাহফুজুর রহমান জানান, খাদিজা হত্যাচেষ্টা মামলায় রোববার ১৫ জনের সাক্ষ্যগ্রহণ করা হয়। মামলার ৩৬জন সাক্ষীর মধ্যে গত ৫ ডিসেম্বর ওই মামলার বাদিসহ ১৭জন আদালতে সাক্ষ্য দেন। এর আগে গত ৮ নভেম্বর খাদিজা হত্যাচেষ্টা মামলার তদন্তকারী কর্মকর্তা সিলেট নগরীর শাহপরান থানার এসআই হারুনুর রশীদ আদালতে চার্জশিট দাখিল করেন। ১৫ নভেম্বর আদালত চার্জশিট গ্রহণ করেন। গত ২৯ নভেম্বর আদালত বদরুলের বিরুদ্ধে অভিযোগ গঠন করে বিচার শুরুর নির্দেশ দেন।

উল্লেখ্য, গত ৩ অক্টোবর সিলেট সরকারি মহিলা কলেজের শিক্ষার্থী খাদিজা বেগম নার্গিসকে চাপাতি দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের অনিয়মিত ছাত্র ও শাবি ছাত্রলীগের সহ-সম্পাদক বদরুল আলম। ঘটনার পরপরই শিক্ষার্থীরা বদরুলকে আটক করে পুলিশের হাতে তুলে দেন। এ ঘটনায় খাদিজার চাচা আবদুল কুদ্দুস বাদী হয়ে বদরুলকে একমাত্র আসামি করে মামলা দায়ের করেন।

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X