শুক্রবার, ২৩শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং, ১১ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, সকাল ১০:৪৯
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Wednesday, September 14, 2016 7:48 am
A- A A+ Print

আমি সতী-সাবিত্রী নই : পুনম পান্ডে

punom_pande1473766996

সব সময় বিতর্ক তার ছায়াসঙ্গী। আবার এমনও বলা যেতে পারে, ইচ্ছে করেই এমন বিতর্ক তৈরি করেন তিনি। যদিও কথায় যতটা তার গরম, বাস্তবে ততটা নেই। বিশেষ করে এখন পর্যন্ত একটা সিনেমাও তার বক্স অফিস মাতাতে পারেনি। সর্বশেষ মুক্তি পেয়েছিল ‘নেশা’। শরীরসর্বস্ব সেই সিনেমা ফ্লপ। তবে হ্যাঁ, পুনমকে যারা ওর মতো করে দেখতে চান তাদের জন্য ছবিটি ঠিক ছিল। এবার, তার ভক্তদের জন্য আরও একটি সিনেমা করছেন পুনম। ‘দ্য উইকেন্ড’ নামে এই স্বপ্লদৈর্ঘ্যের সিনেমাটি তৈরি হয়েছে মূলত মোবাইল ইউজারদের কথা মাথায় রেখে। এই ছবির অন্যতম প্রোডিউসারও পুনম। সম্প্রতি তিনি নিজেই এই ছবির ট্রেলার উদ্বোধন করেন। গায়ে মানে না আপনি মোড়ল হলে যা হয় আরকি! আর সেখানেই তাকে নিয়ে ওঠা গত কয়েক বছরের বিতর্কের বিষয়ে প্রশ্ন করা হয়। তিনি সেসবের উত্তরও দিয়েছেন। পাঠকের অজানা নেই, ২০১১ সালে পুনম সোশ্যাল মিডিয়ায় শিরোনামে পরিণত হয়েছিলেন। তিনি তখন বলেছিলেন, ভারতীয় ক্রিকেট দল বিশ্বচ্যাম্পিয়ন হলে তিনি নগ্ন হবেন। এই নিয়ে বিতর্ক কম হয়নি। আরেকবার নগ্ন অবস্থায় শচীনের ছবি হাতে নিয়ে তাকে ‘হিন্দু দেবতা’ বর্ণনা করে ফটোশ্যুট করেছিলেন। এতেও তোলপাড় হয়েছিল মিডিয়ায়। আর পুনম রাতারাতি উঠে এসেছিলেন সেলিব্রিটিদের তালিকায়। তবে হ্যাঁ, পুনম নিজেই স্বীকার করেছেন, শরীর না দেখালে এই খ্যাতি আসত না। তার সাফ কথা- ‘প্রচারে আসতে সকলেই যে যার মতো করে কোনো না কোনো পদ্ধতি বের করে। আমিও করেছি এবং এটা এতটাই ভালভাবে কাজ করেছে যে আমি খুব খুশি।’ পুনম আরও জানিয়েছেন, ‘তিনি সতী-সাবিত্রী নন, আর এখন সারা শরীরে কাপড় ঢেকে তিনি সামনে এলে কেউ বিশ্বাসই করবে না। সকলে তাঁকে মিথ্যাবাদী বলবে।’ অর্থাৎ নগ্নতা আর শরীরী প্রদর্শনই পুনমের সাফল্যের চাবি। যা তিনি ছাড়তে চান না।  

Comments

Comments!

 আমি সতী-সাবিত্রী নই : পুনম পান্ডেAmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

আমি সতী-সাবিত্রী নই : পুনম পান্ডে

Wednesday, September 14, 2016 7:48 am
punom_pande1473766996

সব সময় বিতর্ক তার ছায়াসঙ্গী। আবার এমনও বলা যেতে পারে, ইচ্ছে করেই এমন বিতর্ক তৈরি করেন তিনি। যদিও কথায় যতটা তার গরম, বাস্তবে ততটা নেই। বিশেষ করে এখন পর্যন্ত একটা সিনেমাও তার বক্স অফিস মাতাতে পারেনি। সর্বশেষ মুক্তি পেয়েছিল ‘নেশা’। শরীরসর্বস্ব সেই সিনেমা ফ্লপ। তবে হ্যাঁ, পুনমকে যারা ওর মতো করে দেখতে চান তাদের জন্য ছবিটি ঠিক ছিল।

এবার, তার ভক্তদের জন্য আরও একটি সিনেমা করছেন পুনম। ‘দ্য উইকেন্ড’ নামে এই স্বপ্লদৈর্ঘ্যের সিনেমাটি তৈরি হয়েছে মূলত মোবাইল ইউজারদের কথা মাথায় রেখে। এই ছবির অন্যতম প্রোডিউসারও পুনম। সম্প্রতি তিনি নিজেই এই ছবির ট্রেলার উদ্বোধন করেন। গায়ে মানে না আপনি মোড়ল হলে যা হয় আরকি! আর সেখানেই তাকে নিয়ে ওঠা গত কয়েক বছরের বিতর্কের বিষয়ে প্রশ্ন করা হয়। তিনি সেসবের উত্তরও দিয়েছেন।

পাঠকের অজানা নেই, ২০১১ সালে পুনম সোশ্যাল মিডিয়ায় শিরোনামে পরিণত হয়েছিলেন। তিনি তখন বলেছিলেন, ভারতীয় ক্রিকেট দল বিশ্বচ্যাম্পিয়ন হলে তিনি নগ্ন হবেন। এই নিয়ে বিতর্ক কম হয়নি। আরেকবার নগ্ন অবস্থায় শচীনের ছবি হাতে নিয়ে তাকে ‘হিন্দু দেবতা’ বর্ণনা করে ফটোশ্যুট করেছিলেন। এতেও তোলপাড় হয়েছিল মিডিয়ায়। আর পুনম রাতারাতি উঠে এসেছিলেন সেলিব্রিটিদের তালিকায়।

তবে হ্যাঁ, পুনম নিজেই স্বীকার করেছেন, শরীর না দেখালে এই খ্যাতি আসত না। তার সাফ কথা- ‘প্রচারে আসতে সকলেই যে যার মতো করে কোনো না কোনো পদ্ধতি বের করে। আমিও করেছি এবং এটা এতটাই ভালভাবে কাজ করেছে যে আমি খুব খুশি।’ পুনম আরও জানিয়েছেন, ‘তিনি সতী-সাবিত্রী নন, আর এখন সারা শরীরে কাপড় ঢেকে তিনি সামনে এলে কেউ বিশ্বাসই করবে না। সকলে তাঁকে মিথ্যাবাদী বলবে।’ অর্থাৎ নগ্নতা আর শরীরী প্রদর্শনই পুনমের সাফল্যের চাবি। যা তিনি ছাড়তে চান না।

 

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X