বৃহস্পতিবার, ২২শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং, ১০ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, দুপুর ২:৫৬
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Monday, October 23, 2017 4:00 pm
A- A A+ Print

আরো এক মার্কিন অভিনেত্রীর যৌন হয়রানির অভিযোগ

88792_markin

অবশেষে মুখ খুললেন মার্কিন অভিনেত্রী সিন ইয়াং। তিনিও অন্যদের মতো বললেন তাকেও যৌন হয়রানি করেছেন হলিউডের প্রযোজক হারভে উইন্সটেন। বিখ্যাত ছবি ‘ব্লেড রানার’ ছবির নায়িকা সিন ইয়াং। তিনি একাই নন, এ পর্যন্ত ৪০ জনের বেশি নায়িকা ও বিভিন্ন নারী অভিযোগ করেছেন। তার মধ্যে কমপক্ষে তিনজন বলেছেন প্রযোজক হারভে তাদেরকে ধর্ষণ করেছেন। জবাবে হারভে বলেছেন, এটা ধর্ষণ নয়। উভয়ের সম্মতিতে তারা শারীরিক সম্পর্ক স্থাপন করেছিলেন। তার বিরুদ্ধে যেসব অভিনেত্রী অভিযোগ এনেছেন তার মধ্যে রয়েছেন হলিউডের হাল আমলের শীর্ষ স্থানীয়রা। যেমন গাইনেথ পালট্রো, অ্যানজেলিনা জোলি, রোজ ম্যাকগোয়েন, লুপিতা নায়োঙ, কারা ডেলেভিঙ্গে, এশিয়া আর্জেন্টো প্রমুখ। তার সঙ্গে নতুন যুক্ত হলেন সিন ইয়াং। এ খবর দিয়েছে লন্ডনের অনলাইন দ্য ইন্ডিপেন্ডেন্ট। এতে বলা হয়েছে, প্রযোজক হারভের লোলুপ দৃষ্টির শিকারে পরিণত হয়েছিলেন তিনি। ‘ডুডলে অ্যান্ড বব উইথ ম্যাট শো’তে তিনি বলেছেন, ১৯৯০ এর দশকের শুরুতে তার সামনে নিজেকে কিভাবে ফুটিয়ে তুলেছিলেন হারভে। ওই সময়ে হারভের প্রতিষ্ঠান মিরাম্যাক্সের প্রযোজনায় ‘লাভ ক্রাইমস’ ছবিতে অভিনয় করছিলেন সিন ইয়াং। তখনকার একদিনের উল্লেখ করে তিনি বলেন, আমি তার সামনে সরাসরি এমন আচরণের শিকার হয়েছিলাম। তিনি নিজের প্যান্টের ভিতর হাত ঢুকিয়ে আপত্তিকর আচরণ করতে থাকেন। কিছু একটা বের করার চেষ্টা করেন। জবাবে সিন ইয়াং বলেছিলেন, হারভে আপনি জানেন আমি চাই না আপনি এমনটা করেন। এটা খুবই বেমানান। ওই যে ঘটনা তারপর হারভে উইন্সটেনের সঙ্গে আর কখনো আমি কাজ করি নি। কোন নারী যদি হলিউডে কিছু সময় অবস্থান করেন তাহলে তিনি এমন আচরণের শিকার হবেন। আর এটাই হয়েছে অনেক নারীর সঙ্গে। কিন্তু তারা এতদিন হারভের লোলুপ দৃষ্টি ও উদ্ভট আচরণের বিষয়ে মুখ খোলেন নি। 

Comments

Comments!

 আরো এক মার্কিন অভিনেত্রীর যৌন হয়রানির অভিযোগAmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

আরো এক মার্কিন অভিনেত্রীর যৌন হয়রানির অভিযোগ

Monday, October 23, 2017 4:00 pm
88792_markin

অবশেষে মুখ খুললেন মার্কিন অভিনেত্রী সিন ইয়াং। তিনিও অন্যদের মতো বললেন তাকেও যৌন হয়রানি করেছেন হলিউডের প্রযোজক হারভে উইন্সটেন। বিখ্যাত ছবি ‘ব্লেড রানার’ ছবির নায়িকা সিন ইয়াং। তিনি একাই নন, এ পর্যন্ত ৪০ জনের বেশি নায়িকা ও বিভিন্ন নারী অভিযোগ করেছেন। তার মধ্যে কমপক্ষে তিনজন বলেছেন প্রযোজক হারভে তাদেরকে ধর্ষণ করেছেন। জবাবে হারভে বলেছেন, এটা ধর্ষণ নয়।
উভয়ের সম্মতিতে তারা শারীরিক সম্পর্ক স্থাপন করেছিলেন। তার বিরুদ্ধে যেসব অভিনেত্রী অভিযোগ এনেছেন তার মধ্যে রয়েছেন হলিউডের হাল আমলের শীর্ষ স্থানীয়রা। যেমন গাইনেথ পালট্রো, অ্যানজেলিনা জোলি, রোজ ম্যাকগোয়েন, লুপিতা নায়োঙ, কারা ডেলেভিঙ্গে, এশিয়া আর্জেন্টো প্রমুখ। তার সঙ্গে নতুন যুক্ত হলেন সিন ইয়াং। এ খবর দিয়েছে লন্ডনের অনলাইন দ্য ইন্ডিপেন্ডেন্ট। এতে বলা হয়েছে, প্রযোজক হারভের লোলুপ দৃষ্টির শিকারে পরিণত হয়েছিলেন তিনি। ‘ডুডলে অ্যান্ড বব উইথ ম্যাট শো’তে তিনি বলেছেন, ১৯৯০ এর দশকের শুরুতে তার সামনে নিজেকে কিভাবে ফুটিয়ে তুলেছিলেন হারভে। ওই সময়ে হারভের প্রতিষ্ঠান মিরাম্যাক্সের প্রযোজনায় ‘লাভ ক্রাইমস’ ছবিতে অভিনয় করছিলেন সিন ইয়াং। তখনকার একদিনের উল্লেখ করে তিনি বলেন, আমি তার সামনে সরাসরি এমন আচরণের শিকার হয়েছিলাম। তিনি নিজের প্যান্টের ভিতর হাত ঢুকিয়ে আপত্তিকর আচরণ করতে থাকেন। কিছু একটা বের করার চেষ্টা করেন। জবাবে সিন ইয়াং বলেছিলেন, হারভে আপনি জানেন আমি চাই না আপনি এমনটা করেন। এটা খুবই বেমানান। ওই যে ঘটনা তারপর হারভে উইন্সটেনের সঙ্গে আর কখনো আমি কাজ করি নি। কোন নারী যদি হলিউডে কিছু সময় অবস্থান করেন তাহলে তিনি এমন আচরণের শিকার হবেন। আর এটাই হয়েছে অনেক নারীর সঙ্গে। কিন্তু তারা এতদিন হারভের লোলুপ দৃষ্টি ও উদ্ভট আচরণের বিষয়ে মুখ খোলেন নি। 

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X