রবিবার, ২৫শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং, ১৩ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, বিকাল ৩:১৯
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Saturday, May 6, 2017 1:40 pm
A- A A+ Print

আহসানউল্লাহ বিশ্ববিদ্যালয়ের শিক্ষক নিখোঁজ

shahid_46480_1494042854

আহসানউল্লাহ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক এবিএম শহীদ উদদৌলাকে বৃহস্পতিবার বিকাল থেকে পাওয়া যাচ্ছে না। তিনি বিশ্ববিদ্যালয়ের টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারী অধ্যাপক। এ বিষয়ে শহীদ উদদৌলার ভাই শফিক উদদৌলা তেজগাঁও থানায় সাধারণ ডায়েরি (জিডি নং ২৮০) করেছেন। তেজগাঁও থানার ওসি মাজহারুল ইসলাম যুগান্তরকে জানান, আমরা তাকে খুঁজে বের করার চেষ্টা করছি। তবে তার ফোন বন্ধ পাওয়া যাচ্ছে। বর্তমানে তার অবস্থান কাকরাইল মসজিদের আশপাশ এলাকায় রয়েছে। পুলিশ সূত্র জানায়, শহীদ উদদৌলা ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধীনে টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং সম্পন্ন করেন। এরপর থেকে আহসান উল্লাহ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে শিক্ষকতা শুরু করেন। নিখোঁজ শহীদ তাবলিগ জামাতের সঙ্গে যুক্ত ছিলেন। কোনো রাজনৈতিক দলের সঙ্গে তার যোগাযোগ নেই বলে দাবি করে নিখোঁজের পরিবার। পরিবারের বরাত দিয়ে জিডির তদন্ত কর্মকর্তা তেজগাঁও থানার এসআই মোশারফ হোসেন বলেন, বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয়ে আসেন এবিএম শহীদ উদদৌলা। সেখানে দুপুর পর্যন্ত ডিউটি পালন করেন। ক্লাস শেষে প্রতিদিন বাসায় ফিরলেও শুক্রবার রাত পর্যন্ত তার কোনো সন্ধান পাওয়া যায়নি। পরিবারের বরাত দিয়ে এসআই আরও বলেন, মিরপুর পল্লবীতে পরিবারের সঙ্গে থাকেন তিনি। বাসায় না ফেরায় পরিবারের লোকজন ঢাকার বিভিন্ন জায়গায়, ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল, তার বন্ধু ও নিকট আত্মীয়-স্বজনের বাসায় খোঁজখবর নেন। কোথাও তার সন্ধান না পেয়ে থানায় জিডি করেন।

Comments

Comments!

 আহসানউল্লাহ বিশ্ববিদ্যালয়ের শিক্ষক নিখোঁজAmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

আহসানউল্লাহ বিশ্ববিদ্যালয়ের শিক্ষক নিখোঁজ

Saturday, May 6, 2017 1:40 pm
shahid_46480_1494042854

আহসানউল্লাহ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক এবিএম শহীদ উদদৌলাকে বৃহস্পতিবার বিকাল থেকে পাওয়া যাচ্ছে না। তিনি বিশ্ববিদ্যালয়ের টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারী অধ্যাপক।

এ বিষয়ে শহীদ উদদৌলার ভাই শফিক উদদৌলা তেজগাঁও থানায় সাধারণ ডায়েরি (জিডি নং ২৮০) করেছেন। তেজগাঁও থানার ওসি মাজহারুল ইসলাম যুগান্তরকে জানান, আমরা তাকে খুঁজে বের করার চেষ্টা করছি। তবে তার ফোন বন্ধ পাওয়া যাচ্ছে। বর্তমানে তার অবস্থান কাকরাইল মসজিদের আশপাশ এলাকায় রয়েছে।

পুলিশ সূত্র জানায়, শহীদ উদদৌলা ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধীনে টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং সম্পন্ন করেন। এরপর থেকে আহসান উল্লাহ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে শিক্ষকতা শুরু করেন। নিখোঁজ শহীদ তাবলিগ জামাতের সঙ্গে যুক্ত ছিলেন। কোনো রাজনৈতিক দলের সঙ্গে তার যোগাযোগ নেই বলে দাবি করে নিখোঁজের পরিবার।

পরিবারের বরাত দিয়ে জিডির তদন্ত কর্মকর্তা তেজগাঁও থানার এসআই মোশারফ হোসেন বলেন, বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয়ে আসেন এবিএম শহীদ উদদৌলা। সেখানে দুপুর পর্যন্ত ডিউটি পালন করেন। ক্লাস শেষে প্রতিদিন বাসায় ফিরলেও শুক্রবার রাত পর্যন্ত তার কোনো সন্ধান পাওয়া যায়নি।

পরিবারের বরাত দিয়ে এসআই আরও বলেন, মিরপুর পল্লবীতে পরিবারের সঙ্গে থাকেন তিনি। বাসায় না ফেরায় পরিবারের লোকজন ঢাকার বিভিন্ন জায়গায়, ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল, তার বন্ধু ও নিকট আত্মীয়-স্বজনের বাসায় খোঁজখবর নেন। কোথাও তার সন্ধান না পেয়ে থানায় জিডি করেন।

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X