সোমবার, ২৬শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং, ১৪ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, ভোর ৫:৫২
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Monday, May 1, 2017 12:55 pm
A- A A+ Print

ইংল্যান্ড থেকে দেশে ফিরে স্ত্রীর পাশে মাশরাফি

8

হঠাৎ করেই ইংল্যান্ড থেকে দেশে ফিরে এসেছেন জাতীয় দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। তার ফেরার খবরে ইনজুরির গুঞ্জন শোনা গেলেও পরে জানা যায় স্ত্রীর অসুস্থতার কারণেই তিনি দেশে এসেছেন। বিষয়টি নিশ্চিত করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান আকরাম খান। তিনি বলেন, ‘মাশরাফি এরই মধ্যে দেশে চলে এসেছে। ওর স্ত্রী অসুস্থ তাই কিছু দিন থেকে চলে যাবে।’ ২৬ এপ্রিল রাতে ১৬ সদস্যের দল নিয়ে ইংল্যান্ড যাত্রা করেছিলেন মাশরাফি। মূলত আয়ারল্যান্ডে ত্রি-দেশীয় সিরিজ ও ইংল্যান্ডে চ্যাম্পিয়ান্স ট্রফির মিশনে সাসেক্সে ১১ দিনের ক্যাম্প চলছিল। ইংল্যান্ড গিয়ে মাত্র দু’দিন অনুশীলন করতে পেরেছেন। সেখানেই শুনতে পান শনিবার সকালে অসুস্থ হয়ে পড়েন স্ত্রী সুমনা হক। তাকে দ্রুত নিয়ে যাওয়া হয়েছে হাসপাতালে। তাই শনিবার ইংল্যান্ড সময় সন্ধ্যায় দেশের উদ্দেশে রওনা দেন মাশরাফি। মাশরাফির ঢাকা পৌঁছানোর কথা ছিল রোববার বিকেলে। তবে  ফ্লাইট দেরি করায় তিনি  দেশে ফিরেন গতকাল রাত ১১টার পর। দেশে ফিরে আসার বিষয়ে মাশরাফি একটি সংবাদ মাধ্যমকে দুবাইয়ে বসে জানিয়েছেন স্ত্রীর পাশে থাকতেই তিনি চলে আসছেন। স্ত্রীর অসুস্থতা নিয়ে তিনি বলেন, ‘হুট করেই অসুস্থ হয়ে পড়েছে। হাসপাতালে নিতে হয়েছে, মানে খুব সাধারণ অসুস্থতা হয়ত নয়। বাসা থেকে অবশ্য সবাই বলেছিল আগেই দেশে না ফিরতে, দু’-একদিন দেখতে। কিন্তু খেলা থাকলে হয়তো দু’বার ভাবার অবকাশ থাকত। এখন ওর পাশে থাকাটা জরুরি।’ কাল সাসেক্সে প্রথম অনুশীলন ম্যাচে ডিউক অব নরফোক একাদশের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ দল। এরপর ৫ই মে আরও একটি অনুশীলন ম্যাচ খেলে ৭ই মে আয়ারল্যান্ড যাবে দল। ধারনা করা হচ্ছে দলের সঙ্গে না হলেও তিনি সরাসরি যোগ দিবেন আয়ারল্যান্ড সফরে। ১২ই মে আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজের প্রথম ম্যাচ। তবে এক ম্যাচ নিষিদ্ধ থাকায় সেই ম্যাচে খেলতে পারবেন না মাশরাফি। সেই কারণে তার ফেরা নিয়ে খুব তাড়াহুড়ারও কিছু নেই।

Comments

Comments!

 ইংল্যান্ড থেকে দেশে ফিরে স্ত্রীর পাশে মাশরাফিAmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

ইংল্যান্ড থেকে দেশে ফিরে স্ত্রীর পাশে মাশরাফি

Monday, May 1, 2017 12:55 pm
8

হঠাৎ করেই ইংল্যান্ড থেকে দেশে ফিরে এসেছেন জাতীয় দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। তার ফেরার খবরে ইনজুরির গুঞ্জন শোনা গেলেও পরে জানা যায় স্ত্রীর অসুস্থতার কারণেই তিনি দেশে এসেছেন। বিষয়টি নিশ্চিত করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান আকরাম খান। তিনি বলেন, ‘মাশরাফি এরই মধ্যে দেশে চলে এসেছে। ওর স্ত্রী অসুস্থ তাই কিছু দিন থেকে চলে যাবে।’ ২৬ এপ্রিল রাতে ১৬ সদস্যের দল নিয়ে ইংল্যান্ড যাত্রা করেছিলেন মাশরাফি। মূলত আয়ারল্যান্ডে ত্রি-দেশীয় সিরিজ ও ইংল্যান্ডে চ্যাম্পিয়ান্স ট্রফির মিশনে সাসেক্সে ১১ দিনের ক্যাম্প চলছিল। ইংল্যান্ড গিয়ে মাত্র দু’দিন অনুশীলন করতে পেরেছেন। সেখানেই শুনতে পান শনিবার সকালে অসুস্থ হয়ে পড়েন স্ত্রী সুমনা হক। তাকে দ্রুত নিয়ে যাওয়া হয়েছে হাসপাতালে। তাই শনিবার ইংল্যান্ড সময় সন্ধ্যায় দেশের উদ্দেশে রওনা দেন মাশরাফি।
মাশরাফির ঢাকা পৌঁছানোর কথা ছিল রোববার বিকেলে। তবে  ফ্লাইট দেরি করায় তিনি  দেশে ফিরেন গতকাল রাত ১১টার পর। দেশে ফিরে আসার বিষয়ে মাশরাফি একটি সংবাদ মাধ্যমকে দুবাইয়ে বসে জানিয়েছেন স্ত্রীর পাশে থাকতেই তিনি চলে আসছেন। স্ত্রীর অসুস্থতা নিয়ে তিনি বলেন, ‘হুট করেই অসুস্থ হয়ে পড়েছে। হাসপাতালে নিতে হয়েছে, মানে খুব সাধারণ অসুস্থতা হয়ত নয়। বাসা থেকে অবশ্য সবাই বলেছিল আগেই দেশে না ফিরতে, দু’-একদিন দেখতে। কিন্তু খেলা থাকলে হয়তো দু’বার ভাবার অবকাশ থাকত। এখন ওর পাশে থাকাটা জরুরি।’
কাল সাসেক্সে প্রথম অনুশীলন ম্যাচে ডিউক অব নরফোক একাদশের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ দল। এরপর ৫ই মে আরও একটি অনুশীলন ম্যাচ খেলে ৭ই মে আয়ারল্যান্ড যাবে দল। ধারনা করা হচ্ছে দলের সঙ্গে না হলেও তিনি সরাসরি যোগ দিবেন আয়ারল্যান্ড সফরে। ১২ই মে আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজের প্রথম ম্যাচ। তবে এক ম্যাচ নিষিদ্ধ থাকায় সেই ম্যাচে খেলতে পারবেন না মাশরাফি। সেই কারণে তার ফেরা নিয়ে খুব তাড়াহুড়ারও কিছু নেই।

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X