বৃহস্পতিবার, ২২শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং, ১০ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, রাত ৩:১৮
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Thursday, September 22, 2016 11:58 am
A- A A+ Print

ইনজুরিতে মাঠের বাইরে মেসি

2

ঢাকা: আবারো ইনজুরিতে পড়েছেন আর্জেন্টনার ফুটবল তারকা লিওনেল মেসি। এবারের ইনজুরির কারণে অন্তত তিন সপ্তাহ মাঠের বাইরে থাকত হবে আর্জেন্টিনার এই ফুটবল যাদুকরকে। বুধবার রাতে আতলেতিকো মাদ্রিদের সাথে স্প্যানিশ লিগের ম্যাচ খেলার সময় কুঁচকির ইনজুরিতে পড়েছেন মেসি। বার্সার সামনের তিনটি ম্যাচ এবং আর্জেন্টিনার দুটি বিশ্বকাপ বাছাই পর্বের ম্যাচে খেলতে পারছেন না তিনি। মেসি ৫৯ মিনিটে দিয়েগো গদিনের ট্যাকলে পড়ে যান। নিজেদের মাঠে অস্বস্তিতে ভূগছিলেন বিরতি থেকে ফেরার পর। পড়ে যাওয়ার পর আর খেলা হয়নি তার। ততক্ষণ এক গোলে এগিয়ে ছিল কাতালানরা। কিন্তু এরপরই সমতা এনে ফেলে তারা। শেষ পর্যন্ত ১-১ গোলে ড্র হয় ম্যাচ। কিছুদিন আগে বাঁ কুঁচকির ইনজুরি থেকে ফিরেছেন। এবার মেসি পড়েছেন ডান কুঁচকির ইনজুরিতে। বার্সেলোনা এই খবর নিশ্চিত করে জানিয়েছে, ‘লিও মেসি ইনজুরিতে পড়েছে। তাতে কমপক্ষে তিন সপ্তাহ মাঠের বাইরে থাকতে হবে তাকে।’ সম্প্রতি আন্তর্জাতিক ফুটবলের অবসর থেকে ফিরে আর্জেন্টিনার হয়ে উরুগুয়ের বিপক্ষে খেলেছিলেন মেসি। ইনজুরি নিয়ে খেললেও তার গোলেই দেশ জিতেছিল। কিন্তু এরপরই ভেনেজুয়েলার বিপক্ষে ম্যাচ মিস করেন। ২৯ বছরের মহা তারকা আগস্টে লিগ ম্যাচে এই চোট পেয়েছিলেন। সেই চোট কাটিয়ে আলাভেসের সাথে বদলী হিসেবে খেলেছিলেন। এরপর ৯০ মিনিট করে খেলেছেন সেল্টিকের সাথে চ্যাম্পিয়ন্স লিগ ও লেগানেসের সাথে লিগের ম্যাচ। হ্যাটট্রিক করেছিলেন সেল্টিকের বিপক্ষে। তখন কোনো সমস্যা হয়নি। আর এবারের সমস্যার কারণে সামনে স্পোর্টিং গিয়ন, বরুশিয়া মনশেনগ্লাডবাচ ও সেল্টা ভিগোর বিপক্ষে ম্যাচ মিস করবেন। খেলতে পারবেন না সম্ভবত ৬ ও ১১ অক্টোবর অনুষ্ঠেয় পেরু ও প্যারাগুয়ের বিপক্ষে বিশ্বকাপ বাছাই পর্বের ম্যাচেও। ৫ বারের ফিফা বিশ্ব বর্ষসেরা ফুটবলারের জন্য বিষয়টা হতাশারই বটে।

Comments

Comments!

 ইনজুরিতে মাঠের বাইরে মেসিAmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

ইনজুরিতে মাঠের বাইরে মেসি

Thursday, September 22, 2016 11:58 am
2

ঢাকা: আবারো ইনজুরিতে পড়েছেন আর্জেন্টনার ফুটবল তারকা লিওনেল মেসি। এবারের ইনজুরির কারণে অন্তত তিন সপ্তাহ মাঠের বাইরে থাকত হবে আর্জেন্টিনার এই ফুটবল যাদুকরকে।

বুধবার রাতে আতলেতিকো মাদ্রিদের সাথে স্প্যানিশ লিগের ম্যাচ খেলার সময় কুঁচকির ইনজুরিতে পড়েছেন মেসি। বার্সার সামনের তিনটি ম্যাচ এবং আর্জেন্টিনার দুটি বিশ্বকাপ বাছাই পর্বের ম্যাচে খেলতে পারছেন না তিনি।

মেসি ৫৯ মিনিটে দিয়েগো গদিনের ট্যাকলে পড়ে যান। নিজেদের মাঠে অস্বস্তিতে ভূগছিলেন বিরতি থেকে ফেরার পর। পড়ে যাওয়ার পর আর খেলা হয়নি তার। ততক্ষণ এক গোলে এগিয়ে ছিল কাতালানরা। কিন্তু এরপরই সমতা এনে ফেলে তারা।

শেষ পর্যন্ত ১-১ গোলে ড্র হয় ম্যাচ। কিছুদিন আগে বাঁ কুঁচকির ইনজুরি থেকে ফিরেছেন। এবার মেসি পড়েছেন ডান কুঁচকির ইনজুরিতে। বার্সেলোনা এই খবর নিশ্চিত করে জানিয়েছে, ‘লিও মেসি ইনজুরিতে পড়েছে। তাতে কমপক্ষে তিন সপ্তাহ মাঠের বাইরে থাকতে হবে তাকে।’

সম্প্রতি আন্তর্জাতিক ফুটবলের অবসর থেকে ফিরে আর্জেন্টিনার হয়ে উরুগুয়ের বিপক্ষে খেলেছিলেন মেসি। ইনজুরি নিয়ে খেললেও তার গোলেই দেশ জিতেছিল। কিন্তু এরপরই ভেনেজুয়েলার বিপক্ষে ম্যাচ মিস করেন। ২৯ বছরের মহা তারকা আগস্টে লিগ ম্যাচে এই চোট পেয়েছিলেন।

সেই চোট কাটিয়ে আলাভেসের সাথে বদলী হিসেবে খেলেছিলেন। এরপর ৯০ মিনিট করে খেলেছেন সেল্টিকের সাথে চ্যাম্পিয়ন্স লিগ ও লেগানেসের সাথে লিগের ম্যাচ। হ্যাটট্রিক করেছিলেন সেল্টিকের বিপক্ষে। তখন কোনো সমস্যা হয়নি।

আর এবারের সমস্যার কারণে সামনে স্পোর্টিং গিয়ন, বরুশিয়া মনশেনগ্লাডবাচ ও সেল্টা ভিগোর বিপক্ষে ম্যাচ মিস করবেন। খেলতে পারবেন না সম্ভবত ৬ ও ১১ অক্টোবর অনুষ্ঠেয় পেরু ও প্যারাগুয়ের বিপক্ষে বিশ্বকাপ বাছাই পর্বের ম্যাচেও। ৫ বারের ফিফা বিশ্ব বর্ষসেরা ফুটবলারের জন্য বিষয়টা হতাশারই বটে।

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X