সোমবার, ১৯শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং, ৭ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, বিকাল ৫:৫৭
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Sunday, January 1, 2017 7:47 am
A- A A+ Print

ইমরান-নন্দিতার বিয়ে ভাইরাল

10

গণজাগরণ মঞ্চের মুখপাত্র ডা. ইমরান এইচ সরকার শিক্ষামন্ত্রীর মেয়ে ঢাকা বিশ্বদ্যালয়ের ভাষাতত্ত্ব বিভাগের সহকারী অধ্যাপক নাদিয়া নন্দিতা ইসলামের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন। তাদের বিয়ের খবর মুহূর্তের মধ্যেই ভার্চুয়াল জগতে ভাইরাল হয়ে যায়। তাদের বিয়ের আসরের বিভিন্ন ধরনের ছবি অনেককেই সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে শুভেচ্ছাসহ নানা ধরনের মন্তব্য করতে দেখা গেছে। আবার কেউ কেউ বর-কনের বয়স নিয়েও প্রশ্ন তুলেছেন। একজনকে মন্তব্য করতে দেখা গেছে, ইমরান ভাই, অবশেষে বড় আপুর কাছে ধরাশায়ী হলেন। আবার অনেকে রশিকতা করে বলেন, একটু বড় হলে দোষের কী, সাম হওয়াটাই বড় কথা। ফলে এ বিষয়ে ঘনিষ্ঠজনদের কাছে খোঁজ জানা গেছে, ডা. ইমরান এইচ সরকারের চেয়ে নন্দিতা বয়সে কয়েক বছরের বড়। এরপরও মন দেওয়া-নেওয়া বলে কথা। জানা গেছে, রাজধানীর হেয়ার রোডে শিক্ষামন্ত্রীর সরকারি বাস ভবন নিকেতনে শনিবার রাত সাড়ে আটটার দিকে বিয়ের তাদের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। সন্ধ্যার পর ১৫-২০টির  গাড়ি নিয়ে হেয়ার রোডে ঘরোয়া আয়োজনে আসে বরযাত্রী। এরপর বাড়ির বাইরে খোলা জায়গায় আনুষ্ঠানিকতা শেষ হয়। সোনালী শেরওয়ানি ও মাথায় লাল পাগড়ি পরে ঘনিষ্ঠ কয়েকজন আত্মীয় ও গণজাগরণ মঞ্চের কয়েকজনকে সঙ্গে নিয়ে বিয়ের আসরে উপস্থিত হন ইমরান। আর কনে নন্দিতা উপস্থিত হন বেনারসিতে সেজে। বর-কনের জন্য আলাদা করে সাজানো হয় মঞ্চ। সেই মঞ্চের চারপাশে জ্বলছিল বিজলি বাতি। আর বর-কনের মঞ্চের পাশে হাতে গোনা কয়েকজন অতিথিকে বসে থাকতে দেখা যায় সামিয়ানার নিচে। কনের বাবা বাংলাদেশের শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদের হেয়ার রোডের সরকারি বাসাতেই ঘরোয়া পরিবেশে দুই পরিবারের বাছাইকৃত কয়েকজন সদস্য ও নিকটাত্মীয় ছাড়াও অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত, ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য আ আ ম স আরেফিন সিদ্দিক, অধ্যাপক অজয় রায়, অধ্যাপক আবুল বারকাত ও গণজাগরণ মঞ্চের ইমরানের বেশ কয়েকজন সহযোদ্ধাও ছিলেন বলে জানা গেছে। এর আগে শুক্রবার ঘরোয়া পরিবেশে মন্ত্রীর বাড়িতেই বর-কনের গায়ে হলুদ সম্পন্ন হয়। শুভ পরিণয়ের জন্য বছরের শেষ দিনকেই বেছে নেওয়া হয়েছে বলে শুক্রবার জানিয়েছিলেন ইমরান এইচ সরকার। পাশাপাশি তিনি দেশবাসীর কাছে দোয়াও চেয়েছেন। বেশ কিছুদিন থেকেই ইমরানের বিয়ের গুঞ্জন চলছিল। কনে হিসেবে বিভিন্ন সময়ে কয়েকজনের নাম রটে। তবে কখনো তিনি গোপন রহস্যের জট খুলেননি। অবশেষে নাদিয়া নন্দিতা ইসলামকে জীবনসঙ্গী করে নিয়ে সব জল্পনা-কল্পনার অবসান ঘটালেন ইমরান। রংপুর মেডিক্যাল কলেজ থেকে এমবিবিএস ডিগ্রি নেওয়া ইমরান ছাত্রজীবনে ছাত্রলীগে যুক্ত ছিলেন। গণজাগরণ মঞ্চের নামে শাহাবাগে আন্দোলন শুরুর পর থেকে বাংলাদেশের পরিচিত মুখ হয়ে উঠেন ইমরান। আর ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভাষাতত্ত্বের সহকারী অধ্যাপক নন্দিতা পরিচিতজনদের কাছে তিন্নি নামেই পরিচিত বলে জানা যায়।
 

Comments

Comments!

 ইমরান-নন্দিতার বিয়ে ভাইরালAmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

ইমরান-নন্দিতার বিয়ে ভাইরাল

Sunday, January 1, 2017 7:47 am
10

গণজাগরণ মঞ্চের মুখপাত্র ডা. ইমরান এইচ সরকার শিক্ষামন্ত্রীর মেয়ে ঢাকা বিশ্বদ্যালয়ের ভাষাতত্ত্ব বিভাগের সহকারী অধ্যাপক নাদিয়া নন্দিতা ইসলামের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন। তাদের বিয়ের খবর মুহূর্তের মধ্যেই ভার্চুয়াল জগতে ভাইরাল হয়ে যায়। তাদের বিয়ের আসরের বিভিন্ন ধরনের ছবি অনেককেই সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে শুভেচ্ছাসহ নানা ধরনের মন্তব্য করতে দেখা গেছে।

আবার কেউ কেউ বর-কনের বয়স নিয়েও প্রশ্ন তুলেছেন। একজনকে মন্তব্য করতে দেখা গেছে, ইমরান ভাই, অবশেষে বড় আপুর কাছে ধরাশায়ী হলেন। আবার অনেকে রশিকতা করে বলেন, একটু বড় হলে দোষের কী, সাম হওয়াটাই বড় কথা।

ফলে এ বিষয়ে ঘনিষ্ঠজনদের কাছে খোঁজ জানা গেছে, ডা. ইমরান এইচ সরকারের চেয়ে নন্দিতা বয়সে কয়েক বছরের বড়। এরপরও মন দেওয়া-নেওয়া বলে কথা।

জানা গেছে, রাজধানীর হেয়ার রোডে শিক্ষামন্ত্রীর সরকারি বাস ভবন নিকেতনে শনিবার রাত সাড়ে আটটার দিকে বিয়ের তাদের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

সন্ধ্যার পর ১৫-২০টির  গাড়ি নিয়ে হেয়ার রোডে ঘরোয়া আয়োজনে আসে বরযাত্রী। এরপর বাড়ির বাইরে খোলা জায়গায় আনুষ্ঠানিকতা শেষ হয়। সোনালী শেরওয়ানি ও মাথায় লাল পাগড়ি পরে ঘনিষ্ঠ কয়েকজন আত্মীয় ও গণজাগরণ মঞ্চের কয়েকজনকে সঙ্গে নিয়ে বিয়ের আসরে উপস্থিত হন ইমরান। আর কনে নন্দিতা উপস্থিত হন বেনারসিতে সেজে। বর-কনের জন্য আলাদা করে সাজানো হয় মঞ্চ। সেই মঞ্চের চারপাশে জ্বলছিল বিজলি বাতি। আর বর-কনের মঞ্চের পাশে হাতে গোনা কয়েকজন অতিথিকে বসে থাকতে দেখা যায় সামিয়ানার নিচে।

কনের বাবা বাংলাদেশের শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদের হেয়ার রোডের সরকারি বাসাতেই ঘরোয়া পরিবেশে দুই পরিবারের বাছাইকৃত কয়েকজন সদস্য ও নিকটাত্মীয় ছাড়াও অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত, ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য আ আ ম স আরেফিন সিদ্দিক, অধ্যাপক অজয় রায়, অধ্যাপক আবুল বারকাত ও গণজাগরণ মঞ্চের ইমরানের বেশ কয়েকজন সহযোদ্ধাও ছিলেন বলে জানা গেছে।

এর আগে শুক্রবার ঘরোয়া পরিবেশে মন্ত্রীর বাড়িতেই বর-কনের গায়ে হলুদ সম্পন্ন হয়।

শুভ পরিণয়ের জন্য বছরের শেষ দিনকেই বেছে নেওয়া হয়েছে বলে শুক্রবার জানিয়েছিলেন ইমরান এইচ সরকার। পাশাপাশি তিনি দেশবাসীর কাছে দোয়াও চেয়েছেন।

বেশ কিছুদিন থেকেই ইমরানের বিয়ের গুঞ্জন চলছিল। কনে হিসেবে বিভিন্ন সময়ে কয়েকজনের নাম রটে। তবে কখনো তিনি গোপন রহস্যের জট খুলেননি। অবশেষে নাদিয়া নন্দিতা ইসলামকে জীবনসঙ্গী করে নিয়ে সব জল্পনা-কল্পনার অবসান ঘটালেন ইমরান।

রংপুর মেডিক্যাল কলেজ থেকে এমবিবিএস ডিগ্রি নেওয়া ইমরান ছাত্রজীবনে ছাত্রলীগে যুক্ত ছিলেন। গণজাগরণ মঞ্চের নামে শাহাবাগে আন্দোলন শুরুর পর থেকে বাংলাদেশের পরিচিত মুখ হয়ে উঠেন ইমরান। আর ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভাষাতত্ত্বের সহকারী অধ্যাপক নন্দিতা পরিচিতজনদের কাছে তিন্নি নামেই পরিচিত বলে জানা যায়।

 

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X