সোমবার, ১৯শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং, ৭ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, রাত ১২:২৭
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Saturday, July 29, 2017 9:30 pm
A- A A+ Print

ইলিশ খেতে মাওয়া ঘাটে মিম

40f5821512beaffad5bb18cb73b618a7-597c99727f149 (1)

‘অনেকে ইলিশ খেতে মাওয়া ঘাটে যায়। বিভিন্ন সময় ফেসবুকে এ নিয়ে মজার মজার পোস্টও দেখি। সেখানে নানা স্বাদের ইলিশ পাওয়া যায়। তাই সুযোগ খুঁজছিলাম একবার ঢুঁ মারার। অবশেষে সেই সুযোগটা হয়ে গেল। সবাইকে নিয়ে মজা করে ঘুরে এলাম।’ বলছিলেন অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। আজ শনিবার সকালে মা-বাবা ও একমাত্র ছোট বোনকে নিয়ে পদ্মার পাড়ে মাওয়া ফেরিঘাটে ইলিশের স্বাদ নিতে ছুটে যান মিম। খাওয়াদাওয়া শেষে ১৪টি ইলিশ মাছ সঙ্গে নিয়ে গুলশানের বাসায় ফেরেন এই অভিনেত্রী। মিম বলেন, ‘শুটিংয়ের সময় একবার মাওয়া ঘাটের ওপর দিয়ে কোথায় যেন গিয়েছিলাম। তখনই প্রথম সেই এলাকার গল্প শুনি। আজ আমার কোনো কাজ ছিল না, তাই খুব সকালে বাসা থেকে বের হয়ে পড়ি। মাওয়া গিয়ে সকালের নাশতা করেছি। দুপুরের খাবার খেয়ে তারপর বাসায় ফিরেছি।’ মাওয়া ঘাটে যাচ্ছেন মিম। ছবি: সংগৃহীতঅনেক দিন পর মা-বাবা ও একমাত্র ছোট বোনকে নিয়ে ঘুরতে বের হন এই অভিনেত্রী। পুরোটা সময় দারুণ আনন্দে কেটেছে বলেও জানান মিম। বললেন, ‘বন্ধুবান্ধব নিয়ে ঘোরার মজা এক রকম, আবার পরিবারের সঙ্গে আরেক রকম। বাবার শিক্ষকতা, বোনের পড়াশোনা ও আমার শুটিংয়ের কারণে চাইলে একসঙ্গে কোথাও ঘুরার পরিকল্পনা খুব একটা হয়ে ওঠে না। সবার ব্যস্ততা থেকে সময় বের করে মাওয়া যাওয়ার সিদ্ধান্ত নিই। পরিবারের সঙ্গে খুব ভালো কিছু সময় পার করতে পেরে শান্তি পেলাম।’ সম্প্রতি মিম নতুন দুটি সিনেমায় অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন। দুটিতেই মিম অভিনয় করবেন জনপ্রিয় নায়ক শাকিব খানের বিপরীতে। খুব শিগগিরই নতুন সিনেমার শুটিং শুরু জবে বলে জানান মিম।

Comments

Comments!

 ইলিশ খেতে মাওয়া ঘাটে মিমAmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

ইলিশ খেতে মাওয়া ঘাটে মিম

Saturday, July 29, 2017 9:30 pm
40f5821512beaffad5bb18cb73b618a7-597c99727f149 (1)

‘অনেকে ইলিশ খেতে মাওয়া ঘাটে যায়। বিভিন্ন সময় ফেসবুকে এ নিয়ে মজার মজার পোস্টও দেখি। সেখানে নানা স্বাদের ইলিশ পাওয়া যায়। তাই সুযোগ খুঁজছিলাম একবার ঢুঁ মারার। অবশেষে সেই সুযোগটা হয়ে গেল। সবাইকে নিয়ে মজা করে ঘুরে এলাম।’ বলছিলেন অভিনেত্রী বিদ্যা সিনহা মিম।

আজ শনিবার সকালে মা-বাবা ও একমাত্র ছোট বোনকে নিয়ে পদ্মার পাড়ে মাওয়া ফেরিঘাটে ইলিশের স্বাদ নিতে ছুটে যান মিম। খাওয়াদাওয়া শেষে ১৪টি ইলিশ মাছ সঙ্গে নিয়ে গুলশানের বাসায় ফেরেন এই অভিনেত্রী।
মিম বলেন, ‘শুটিংয়ের সময় একবার মাওয়া ঘাটের ওপর দিয়ে কোথায় যেন গিয়েছিলাম। তখনই প্রথম সেই এলাকার গল্প শুনি। আজ আমার কোনো কাজ ছিল না, তাই খুব সকালে বাসা থেকে বের হয়ে পড়ি। মাওয়া গিয়ে সকালের নাশতা করেছি। দুপুরের খাবার খেয়ে তারপর বাসায় ফিরেছি।’
মাওয়া ঘাটে যাচ্ছেন মিম। ছবি: সংগৃহীতঅনেক দিন পর মা-বাবা ও একমাত্র ছোট বোনকে নিয়ে ঘুরতে বের হন এই অভিনেত্রী। পুরোটা সময় দারুণ আনন্দে কেটেছে বলেও জানান মিম। বললেন, ‘বন্ধুবান্ধব নিয়ে ঘোরার মজা এক রকম, আবার পরিবারের সঙ্গে আরেক রকম। বাবার শিক্ষকতা, বোনের পড়াশোনা ও আমার শুটিংয়ের কারণে চাইলে একসঙ্গে কোথাও ঘুরার পরিকল্পনা খুব একটা হয়ে ওঠে না। সবার ব্যস্ততা থেকে সময় বের করে মাওয়া যাওয়ার সিদ্ধান্ত নিই। পরিবারের সঙ্গে খুব ভালো কিছু সময় পার করতে পেরে শান্তি পেলাম।’
সম্প্রতি মিম নতুন দুটি সিনেমায় অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন। দুটিতেই মিম অভিনয় করবেন জনপ্রিয় নায়ক শাকিব খানের বিপরীতে। খুব শিগগিরই নতুন সিনেমার শুটিং শুরু জবে বলে জানান মিম।

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X