রবিবার, ২৫শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং, ১৩ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, রাত ২:০৫
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Monday, July 3, 2017 9:30 am
A- A A+ Print

উল্টো পথে বিচারপতির গাড়ি, মোটরসাইকেল আরোহীকে চাপা

b35c8a006c927c06bae3b2c813ae1aef-59592afb46f7c

রাজধানীর ইন্টারকন্টিনেন্টাল হোটেল (সাবেক শেরাটন) মোড়ে উল্টো পথে আসা গাড়ির ধাক্কায় এক মোটরসাইকেল আরোহী গুরুতর আহত হয়েছেন। গাড়িটি হাইকোর্টের এক বিচারপতির। তবে তিনি তখন গাড়িতে ছিলেন না। রোববার সন্ধ্যায় এ দুর্ঘটনা ঘটে। আহত মোটরসাইকেলচালক জাবিন ফয়সাল (৩২) বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল কলেজ বিশ্ববিদ্যালয়ের জরুরি বিভাগে চিকিৎসাধীন রয়েছেন। তিনি একটি বেসরকারি প্রতিষ্ঠানের মানবসম্পদ বিভাগে কাজ করেন। রমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মশিউর রহমান প্রথম আলোকে বলেন, গাড়িটি হাইকোর্ট বিভাগের এক বিচারপতির। চালক কামাল হোসেনসহ গাড়িটি আটক করা হয়েছে। ঘটনাস্থলের পাশেই হোটেল ইন্টারকন্টিনেন্টালের সামনে চা বিক্রি করেন লাল মিয়া সরদার। তিনি এবং ঘটনাস্থলে দায়িত্ব পালনরত ট্রাফিক পুলিশের একাধিক সদস্য বলেন, গাড়িটি কাকরাইলের দিক থেকে উল্টো পথে আসছিল। চালক কামাল হোসেনসহ গাড়িটি আটক করেছে পুলিশ। ছবি: প্রথম আলো নাম প্রকাশ না করার শর্তে ট্রাফিক পুলিশের এক সদস্য বলেন, প্রধানমন্ত্রীর যাতায়াতের আগে তাঁরা প্রটোকলের জন্য রাস্তায় তখন অবস্থান নিয়েছিলেন। গাড়িটি এ সময় কাকরাইলের দিক থেকে উল্টো পথে আসছিল। মোটরসাইকেল আরোহী যখন শাহবাগ মোড় ঘুরে কাকরাইলের দিকে যাচ্ছিলেন, তখন গাড়িটি তাকে মুখোমুখি ধাক্কা দেয়। ধাক্কায় আরোহী ছিটকে পড়েন আর মোটরসাইকেলটি গাড়ির নিচে ঢুকে পড়ে। পরে রেকার এনে গাড়ি ওপরে তুলে মোটরসাইকেলটি বের করা হয়। তিনি বলেন, দুর্ঘটনার পরও গাড়ির চালক হম্বিতম্বি করছিলেন। জাবিন ফয়সালের বাবা জাহিদ আনোয়ার প্রথম আলোকে বলেন, দুর্ঘটনায় জাবিনের অনেক রক্তক্ষরণ হয়েছে। তাঁকে রক্ত দেওয়ার প্রস্তুতি নেওয়া হচ্ছে। পায়ের অবস্থা গুরুতর। ডান পায়ের হাঁটু ও গোড়ালি ভেঙে গেছে। তবে এখনো এক্স-রে না করায় ভেঙে যাওয়ার মাত্রাটা কী পরিমাণ তা বোঝা যাচ্ছে না।

Comments

Comments!

 উল্টো পথে বিচারপতির গাড়ি, মোটরসাইকেল আরোহীকে চাপাAmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

উল্টো পথে বিচারপতির গাড়ি, মোটরসাইকেল আরোহীকে চাপা

Monday, July 3, 2017 9:30 am
b35c8a006c927c06bae3b2c813ae1aef-59592afb46f7c

রাজধানীর ইন্টারকন্টিনেন্টাল হোটেল (সাবেক শেরাটন) মোড়ে উল্টো পথে আসা গাড়ির ধাক্কায় এক মোটরসাইকেল আরোহী গুরুতর আহত হয়েছেন। গাড়িটি হাইকোর্টের এক বিচারপতির। তবে তিনি তখন গাড়িতে ছিলেন না।

রোববার সন্ধ্যায় এ দুর্ঘটনা ঘটে। আহত মোটরসাইকেলচালক জাবিন ফয়সাল (৩২) বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল কলেজ বিশ্ববিদ্যালয়ের জরুরি বিভাগে চিকিৎসাধীন রয়েছেন। তিনি একটি বেসরকারি প্রতিষ্ঠানের মানবসম্পদ বিভাগে কাজ করেন।

রমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মশিউর রহমান প্রথম আলোকে বলেন, গাড়িটি হাইকোর্ট বিভাগের এক বিচারপতির। চালক কামাল হোসেনসহ গাড়িটি আটক করা হয়েছে।

ঘটনাস্থলের পাশেই হোটেল ইন্টারকন্টিনেন্টালের সামনে চা বিক্রি করেন লাল মিয়া সরদার। তিনি এবং ঘটনাস্থলে দায়িত্ব পালনরত ট্রাফিক পুলিশের একাধিক সদস্য বলেন, গাড়িটি কাকরাইলের দিক থেকে উল্টো পথে আসছিল।

চালক কামাল হোসেনসহ গাড়িটি আটক করেছে পুলিশ। ছবি: প্রথম আলো

নাম প্রকাশ না করার শর্তে ট্রাফিক পুলিশের এক সদস্য বলেন, প্রধানমন্ত্রীর যাতায়াতের আগে তাঁরা প্রটোকলের জন্য রাস্তায় তখন অবস্থান নিয়েছিলেন। গাড়িটি এ সময় কাকরাইলের দিক থেকে উল্টো পথে আসছিল। মোটরসাইকেল আরোহী যখন শাহবাগ মোড় ঘুরে কাকরাইলের দিকে যাচ্ছিলেন, তখন গাড়িটি তাকে মুখোমুখি ধাক্কা দেয়। ধাক্কায় আরোহী ছিটকে পড়েন আর মোটরসাইকেলটি গাড়ির নিচে ঢুকে পড়ে। পরে রেকার এনে গাড়ি ওপরে তুলে মোটরসাইকেলটি বের করা হয়। তিনি বলেন, দুর্ঘটনার পরও গাড়ির চালক হম্বিতম্বি করছিলেন।

জাবিন ফয়সালের বাবা জাহিদ আনোয়ার প্রথম আলোকে বলেন, দুর্ঘটনায় জাবিনের অনেক রক্তক্ষরণ হয়েছে। তাঁকে রক্ত দেওয়ার প্রস্তুতি নেওয়া হচ্ছে। পায়ের অবস্থা গুরুতর। ডান পায়ের হাঁটু ও গোড়ালি ভেঙে গেছে। তবে এখনো এক্স-রে না করায় ভেঙে যাওয়ার মাত্রাটা কী পরিমাণ তা বোঝা যাচ্ছে না।

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X