রবিবার, ২৫শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং, ১৩ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, দুপুর ১:৪১
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Friday, December 30, 2016 4:10 pm
A- A A+ Print

এদিকে সেরেনার ‘হ্যাঁ’, ওদিকে কোহলির ‘না’

%e0%a7%a7%e0%a7%ac

টেনিস কোর্টের সেরেনা উইলিয়ামসের সঙ্গে এই সেরেনা উইলিয়ামসকে মেলাতেই পারবেন না। কোর্টে প্রতিপক্ষের জন্য যত ভয়ংকর হয়েই দেখা দিন না কেন, প্রেমের ‘কোর্টে’ ২২টি গ্র্যান্ড স্লামজয়ী মার্কিন টেনিস কন্যা আর দশটি মেয়ের মতোই। রোমান্টিক, লাজুক, ভাবুক। নিজের বাগদানের ঘোষণাটি দিতে যিনি লজ্জায় লাল, আবার রোমান্টিসিজমের বশে একটু কাব্য করতেও যিনি ছাড়েন না! সামাজিক যোগাযোগের প্ল্যাটফর্ম রেড্ডিটে সেরেনার বাগদানের ঘোষণাটিই দেখুন। হ্যাশট্যাগ ‘আইসেইডইয়েস’ লিখে সেরেনার স্ট্যাটাস, ‘একটু দেরি করে বাড়ি ফিরলাম, কেউ একজন আমার ব্যাগ গোছগাছ করে রেখেছিল, আমাকে নেওয়ার জন্য গাড়িও ঠিক করে রাখা। গন্তব্য—রোম। যেখানে আমাদের দুটি তারা একসঙ্গে মিলেছিল, সেখানে আমাকে আরেকবার সঙ্গে করে নিয়ে যেতে। চক্রটা এবার পূর্ণ হলো। ঠিক সেই একই টেবিলে, যেখানে প্রথমবার, হঠাৎ করেই, আমাদের দেখা হয়েছিল। তবে এবারের দেখাটা আর হঠাৎ করে নয়, ওরই সিদ্ধান্তে। এক হাঁটুতে ভর দিয়ে ও সেই চারটি শব্দ বলল, আমি বললাম হ্যাঁ!’ সেরেনার ‘ও’-ও নিজের অফিসিয়াল অ্যাকাউন্ট থেকে সেখানে উত্তর দিয়েছেন, ‘আর তুমি আমাকে করলে পৃথিবীর সবচেয়ে সুখী পুরুষ!’ নিজের বাগদানের ঘোষণা দিলেন সেরেনা উইলিয়ামস। ফাইল ছবি।তা কে এই সুখী পুরুষ? কার সঙ্গে হয়েছে সেরেনার বাগদান? রেড্ডিটেরই সহ-প্রতিষ্ঠাতা অ্যালেক্সিস ওহানিয়ান! এখনো বিয়ের দিনক্ষণ অবশ্য জানাননি দুজন। আপাতত শুধু বাগদানের ঘোষণাই এল। এই খুশির খবরে সেরেনাকে টুইটারে অভিনন্দন জানিয়েছে ডব্লুটিএ ট্যুর কর্তৃপক্ষও। সেরেনা নিজের বাগদানের খবর জানালেন, ওদিকে বলিউড অভিনেত্রী আনুশকা শর্মার সঙ্গে নিজের বাগদানের গুঞ্জন নাকচ করে দিয়েছেন বিরাট কোহলি। কদিন ধরেই ভারতীয় সংবাদমাধ্যমে গুঞ্জন চলছিল, আগামী পরশু, অর্থাৎ ১ জানুয়ারিতেই আনুশকার অনামিকায় আংটি পরিয়ে দেবেন ভারতের টেস্ট অধিনায়ক। গুঞ্জনের অবশ্য কারণও ছিল, এই মুহূর্তে ভারতের উত্তরাখণ্ড রাজ্যের ঋষিকেশে ছুটি কাটাচ্ছেন কোহলি-আনুশকা। সামাজিক যোগাযোগমাধ্যমে ছবিও দিয়েছেন, মন্দিরেও গেছেন দুজনে। তবে গতকাল কোহলির এক টুইটই সব গুঞ্জনে পানি ঢেলে দিয়েছে। টুইটে ভারতের টেস্ট অধিনায়ক লিখেছেন, ‘আমরা বাগদান করছি না। আর যদি করিও, সেটা লুকাব না। যেহেতু খবরের চ্যানেলগুলো মিথ্যা গুজব ছড়ানো বন্ধ করতে পারছে না, আপনাদেরও বিভ্রান্ত করা বন্ধ করছে না...আমরা তাই সব সংশয় শেষ করে দিচ্ছি।’ পরে আনুশকাও কোহলির টুইটটি রি-টুইট করেছেন। সূত্র: এএফপি, ইন্ডিয়ান এক্সপ্রেস।

Comments

Comments!

 এদিকে সেরেনার ‘হ্যাঁ’, ওদিকে কোহলির ‘না’AmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

এদিকে সেরেনার ‘হ্যাঁ’, ওদিকে কোহলির ‘না’

Friday, December 30, 2016 4:10 pm
%e0%a7%a7%e0%a7%ac

টেনিস কোর্টের সেরেনা উইলিয়ামসের সঙ্গে এই সেরেনা উইলিয়ামসকে মেলাতেই পারবেন না। কোর্টে প্রতিপক্ষের জন্য যত ভয়ংকর হয়েই দেখা দিন না কেন, প্রেমের ‘কোর্টে’ ২২টি গ্র্যান্ড স্লামজয়ী মার্কিন টেনিস কন্যা আর দশটি মেয়ের মতোই। রোমান্টিক, লাজুক, ভাবুক। নিজের বাগদানের ঘোষণাটি দিতে যিনি লজ্জায় লাল, আবার রোমান্টিসিজমের বশে একটু কাব্য করতেও যিনি ছাড়েন না!

সামাজিক যোগাযোগের প্ল্যাটফর্ম রেড্ডিটে সেরেনার বাগদানের ঘোষণাটিই দেখুন। হ্যাশট্যাগ ‘আইসেইডইয়েস’ লিখে সেরেনার স্ট্যাটাস, ‘একটু দেরি করে বাড়ি ফিরলাম, কেউ একজন আমার ব্যাগ গোছগাছ করে রেখেছিল, আমাকে নেওয়ার জন্য গাড়িও ঠিক করে রাখা। গন্তব্য—রোম। যেখানে আমাদের দুটি তারা একসঙ্গে মিলেছিল, সেখানে আমাকে আরেকবার সঙ্গে করে নিয়ে যেতে। চক্রটা এবার পূর্ণ হলো। ঠিক সেই একই টেবিলে, যেখানে প্রথমবার, হঠাৎ করেই, আমাদের দেখা হয়েছিল। তবে এবারের দেখাটা আর হঠাৎ করে নয়, ওরই সিদ্ধান্তে। এক হাঁটুতে ভর দিয়ে ও সেই চারটি শব্দ বলল, আমি বললাম হ্যাঁ!’

সেরেনার ‘ও’-ও নিজের অফিসিয়াল অ্যাকাউন্ট থেকে সেখানে উত্তর দিয়েছেন, ‘আর তুমি আমাকে করলে পৃথিবীর সবচেয়ে সুখী পুরুষ!’

নিজের বাগদানের ঘোষণা দিলেন সেরেনা উইলিয়ামস। ফাইল ছবি।তা কে এই সুখী পুরুষ? কার সঙ্গে হয়েছে সেরেনার বাগদান? রেড্ডিটেরই সহ-প্রতিষ্ঠাতা অ্যালেক্সিস ওহানিয়ান! এখনো বিয়ের দিনক্ষণ অবশ্য জানাননি দুজন। আপাতত শুধু বাগদানের ঘোষণাই এল। এই খুশির খবরে সেরেনাকে টুইটারে অভিনন্দন জানিয়েছে ডব্লুটিএ ট্যুর কর্তৃপক্ষও।

সেরেনা নিজের বাগদানের খবর জানালেন, ওদিকে বলিউড অভিনেত্রী আনুশকা শর্মার সঙ্গে নিজের বাগদানের গুঞ্জন নাকচ করে দিয়েছেন বিরাট কোহলি। কদিন ধরেই ভারতীয় সংবাদমাধ্যমে গুঞ্জন চলছিল, আগামী পরশু, অর্থাৎ ১ জানুয়ারিতেই আনুশকার অনামিকায় আংটি পরিয়ে দেবেন ভারতের টেস্ট অধিনায়ক। গুঞ্জনের অবশ্য কারণও ছিল, এই মুহূর্তে ভারতের উত্তরাখণ্ড রাজ্যের ঋষিকেশে ছুটি কাটাচ্ছেন কোহলি-আনুশকা। সামাজিক যোগাযোগমাধ্যমে ছবিও দিয়েছেন, মন্দিরেও গেছেন দুজনে।

তবে গতকাল কোহলির এক টুইটই সব গুঞ্জনে পানি ঢেলে দিয়েছে। টুইটে ভারতের টেস্ট অধিনায়ক লিখেছেন, ‘আমরা বাগদান করছি না। আর যদি করিও, সেটা লুকাব না। যেহেতু খবরের চ্যানেলগুলো মিথ্যা গুজব ছড়ানো বন্ধ করতে পারছে না, আপনাদেরও বিভ্রান্ত করা বন্ধ করছে না…আমরা তাই সব সংশয় শেষ করে দিচ্ছি।’ পরে আনুশকাও কোহলির টুইটটি রি-টুইট করেছেন। সূত্র: এএফপি, ইন্ডিয়ান এক্সপ্রেস।

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X