শনিবার, ২৪শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং, ১২ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, দুপুর ২:০৩
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Tuesday, January 24, 2017 11:40 pm
A- A A+ Print

‘এফডিসিতে এসে সবার কাছে ক্ষমা চেয়ে নিব’

53

ঢালিউড কুইন খ্যাত চিত্রনায়িকা অপু বিশ্বাস। দীর্ঘদিন ধরেই চলচ্চিত্রাঙ্গন থেকে উধাও তিনি। চলচ্চিত্র সংশ্লিষ্টরাও জানেন না অপুর হদিস। এ নিয়ে প্রায় এক বছর ধরে চলছে নানা জল্পনা-কল্পনা। তাকে নিয়ে বিভিন্ন সংবাদমাধ্যমে প্রকাশিত হয়েছে নানা মুখরোচক খবর। গতকাল ( ২৩ জানুয়ারি) থেকে চলচ্চিত্র অঙ্গনে শোনা যাচ্ছিল ঢাকায় এসেছেন অপু। ঢাকাই চলচ্চিত্রের কয়েকজন পরিচালকের কাছে এ বিষয় জানতে চাইলে, অপু ফিরেছেন এ বিষয়ে নিশ্চিত করে বললেও তাদের সঙ্গে দেখা বা কথা হয়নি বলে জানান তারা। আজ (২৪ জানুয়ারি) রাত ৮ টার দিকে এ প্রতিবেদকের সঙ্গে কথা বলেন অপু বিশ্বাস। এ প্রসঙ্গে অপু বিশ্বাস রাইজিংবিডিকে বলেন, ‌‌ ‘আমি এখন ঢাকায়। কয়েকদিন আগে ঢাকায় এসেছি। কয়েকদিনের মধ্যে সবাই সবকিছু জানতে পারবেন। আবার শুটিংয়ে ফিরব। সবার সঙ্গে দেখা হবে।’ যে সব সিনেমার কাজ এতদিন বন্ধ আছে সেসব সিনেমার কাজ আবার কবে নাগাদ শুরু করবেন? এমন প্রশ্নের জবাবে তিনি রাইজিংবিডিকে বলেন, ‘‌সবার কাজ শেষ করে দিব। খুব শিগগিরই তাদের কাজ শেষ করব। এরপর নতুন কাজে হাত দিব।’ প্রযোজকের অর্থ ক্ষতি প্রসঙ্গে অপু বলেন, ‘এফডিসিতে এসে সবার কাছে ক্ষমা চেয়ে নিব।’ চলচ্চিত্রাঙ্গন থেকে উধাও হওয়ার পর থেকে চলচ্চিত্র সংশ্লিষ্টরা তার সঙ্গে যোগাযোগের চেষ্টা করেও ব্যর্থ হয়েছেন। এরপর থেকে শাকিব খানের সঙ্গে অপুর বিয়ে, বাচ্চাসহ নানা গুঞ্জন উঠেছে চলচ্চিত্র পাড়ায়। এ নিয়ে যে যার মতো করে তথ্য জেনে খবর প্রকাশ করেছেন। বলা চলে পুরো বছরজুড়েই সিনেমার শুটিংয়ে না থাকলেও খবরের শিরোনাম হয়েছেন অপু। অপু অভিনীত ‘ভালোবাসা ২০১৬’ শিরোনামের সিনেমাটি অপুর শুটিংয়ের অপেক্ষায় রয়েছে। সিনেমাটি পরিচালনা করছেন জি সরকার। এছাড়া মনতাজুর রহমান আকবর পরিচালিত ‘মাই ডার্লিং’, মান্নান সরকার পরিচালিত ‘পাঙ্কু জামাই’ ও কালাম কায়সার পরিচালিত ‘মা’ শিরোনামের সিনেমার শুটিং অপুর কারণে আটকে আছে। হঠাৎ অপু মিডিয়া থেকে অন্তরালে চলে যাওয়ায় এসব সিনেমার প্রযোজক ও পরিচালক বিপাকে পড়েছেন। প্রযোজকে পড়তে হয়েছে আর্থিক ক্ষতির মুখে। তবে এসব সিনেমার মধ্যে কালাম কায়সারের ‘মা’ সিনেমার গল্প পরিবর্তন করে অপুর স্থানে নতুন নায়িকা নিয়ে সিনেমাটির কাজ শেষ করবেন বলেও জানা যায়। অপু বিশ্বাস ২০০৪ সালে আমজাদ হোসেনের ‘কাল সকালে’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে পদার্পণ করেন। এরপর এফআই মানিক পরিচালিত ‘কোটি টাকার কাবিন’ সিনেমায় প্রধান নায়িকার অভিনয় করেন শাকিব খানের বিপরীতে। সিনেমাটি ব্যবসায়ীকভাবে সফল হয়। এরপর ‘পিতার আসন’, ‘চাচ্চু’, ‘দাদি মা’, ‘মিয়া বাড়ির চাকর’,‘জন্ম তোমার জন্য’, ‘মায়ের হাতে বেহেশতের চাবি’ প্রভৃতি সুপারহিট সিনেমায় তিনি অভিনয় করেন।

Comments

Comments!

 ‘এফডিসিতে এসে সবার কাছে ক্ষমা চেয়ে নিব’AmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

‘এফডিসিতে এসে সবার কাছে ক্ষমা চেয়ে নিব’

Tuesday, January 24, 2017 11:40 pm
53

ঢালিউড কুইন খ্যাত চিত্রনায়িকা অপু বিশ্বাস। দীর্ঘদিন ধরেই চলচ্চিত্রাঙ্গন থেকে উধাও তিনি। চলচ্চিত্র সংশ্লিষ্টরাও জানেন না অপুর হদিস। এ নিয়ে প্রায় এক বছর ধরে চলছে নানা জল্পনা-কল্পনা।

তাকে নিয়ে বিভিন্ন সংবাদমাধ্যমে প্রকাশিত হয়েছে নানা মুখরোচক খবর। গতকাল ( ২৩ জানুয়ারি) থেকে চলচ্চিত্র অঙ্গনে শোনা যাচ্ছিল ঢাকায় এসেছেন অপু। ঢাকাই চলচ্চিত্রের কয়েকজন পরিচালকের কাছে এ বিষয় জানতে চাইলে, অপু ফিরেছেন এ বিষয়ে নিশ্চিত করে বললেও তাদের সঙ্গে দেখা বা কথা হয়নি বলে জানান তারা। আজ (২৪ জানুয়ারি) রাত ৮ টার দিকে এ প্রতিবেদকের সঙ্গে কথা বলেন অপু বিশ্বাস।

এ প্রসঙ্গে অপু বিশ্বাস রাইজিংবিডিকে বলেন, ‌‌ ‘আমি এখন ঢাকায়। কয়েকদিন আগে ঢাকায় এসেছি। কয়েকদিনের মধ্যে সবাই সবকিছু জানতে পারবেন। আবার শুটিংয়ে ফিরব। সবার সঙ্গে দেখা হবে।’

যে সব সিনেমার কাজ এতদিন বন্ধ আছে সেসব সিনেমার কাজ আবার কবে নাগাদ শুরু করবেন? এমন প্রশ্নের জবাবে তিনি রাইজিংবিডিকে বলেন, ‘‌সবার কাজ শেষ করে দিব। খুব শিগগিরই তাদের কাজ শেষ করব। এরপর নতুন কাজে হাত দিব।’

প্রযোজকের অর্থ ক্ষতি প্রসঙ্গে অপু বলেন, ‘এফডিসিতে এসে সবার কাছে ক্ষমা চেয়ে নিব।’

চলচ্চিত্রাঙ্গন থেকে উধাও হওয়ার পর থেকে চলচ্চিত্র সংশ্লিষ্টরা তার সঙ্গে যোগাযোগের চেষ্টা করেও ব্যর্থ হয়েছেন। এরপর থেকে শাকিব খানের সঙ্গে অপুর বিয়ে, বাচ্চাসহ নানা গুঞ্জন উঠেছে চলচ্চিত্র পাড়ায়। এ নিয়ে যে যার মতো করে তথ্য জেনে খবর প্রকাশ করেছেন। বলা চলে পুরো বছরজুড়েই সিনেমার শুটিংয়ে না থাকলেও খবরের শিরোনাম হয়েছেন অপু।

অপু অভিনীত ‘ভালোবাসা ২০১৬’ শিরোনামের সিনেমাটি অপুর শুটিংয়ের অপেক্ষায় রয়েছে। সিনেমাটি পরিচালনা করছেন জি সরকার। এছাড়া মনতাজুর রহমান আকবর পরিচালিত ‘মাই ডার্লিং’, মান্নান সরকার পরিচালিত ‘পাঙ্কু জামাই’ ও কালাম কায়সার পরিচালিত ‘মা’ শিরোনামের সিনেমার শুটিং অপুর কারণে আটকে আছে। হঠাৎ অপু মিডিয়া থেকে অন্তরালে চলে যাওয়ায় এসব সিনেমার প্রযোজক ও পরিচালক বিপাকে পড়েছেন। প্রযোজকে পড়তে হয়েছে আর্থিক ক্ষতির মুখে।

তবে এসব সিনেমার মধ্যে কালাম কায়সারের ‘মা’ সিনেমার গল্প পরিবর্তন করে অপুর স্থানে নতুন নায়িকা নিয়ে সিনেমাটির কাজ শেষ করবেন বলেও জানা যায়।

অপু বিশ্বাস ২০০৪ সালে আমজাদ হোসেনের ‘কাল সকালে’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে পদার্পণ করেন। এরপর এফআই মানিক পরিচালিত ‘কোটি টাকার কাবিন’ সিনেমায় প্রধান নায়িকার অভিনয় করেন শাকিব খানের বিপরীতে। সিনেমাটি ব্যবসায়ীকভাবে সফল হয়। এরপর ‘পিতার আসন’, ‘চাচ্চু’, ‘দাদি মা’, ‘মিয়া বাড়ির চাকর’,‘জন্ম তোমার জন্য’, ‘মায়ের হাতে বেহেশতের চাবি’ প্রভৃতি সুপারহিট সিনেমায় তিনি অভিনয় করেন।

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X