মঙ্গলবার, ২০শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং, ৮ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, দুপুর ১:২৪
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Saturday, November 5, 2016 7:16 pm
A- A A+ Print

এবাদতের ইনজুরিতে কপাল খুলছে রাব্বির?

photo-1478347067

নিউজিল্যান্ড সফরের বাংলাদেশের দলে যে তিন নতুন মুখ দেখা গিয়েছিল, তার অন্যতম ছিলেন এবাদত হোসেন। গতকাল শুক্রবার তরুণ এই পেসারকে নিয়েই ঘোষণা করা হয়েছিল বাংলাদেশ দল। কিন্তু ২৪ ঘণ্টা যেতে না যেতেই খবর আসে, তিনি চোটে আক্রান্ত। তাই দলের সঙ্গে অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ড যেতে পারবেন কি না, তা এখন একরকম অনিশ্চিত। সাইড স্ট্রেইনের চোটের কারেণ এবারের বিপিএলেও খেলা হচ্ছে না এবাদতের। তাই রাজশাহী কিংস তাঁর জায়গায় নিয়েছে আরেক তরুণ পেসার দেলোয়ার হোসেনকে। গত ২৩ অক্টোবর বিকেএসপিতে রাজশাহীর অনুশীলন ক্যাম্পে ব্যথা পান তিনি। এর পর থেকেই চিকিৎসকদের পর্যবেক্ষণে রয়েছেন এবাদত। এই চোটের কারণে কবে সেরে উঠবেন এবাদত তা এখন একরকম অনিশ্চিত। তাই তাঁর জায়গায় নিউজিল্যান্ড সফরের দলে নেওয়া হচ্ছে আরেক পেসারকে। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) এক সূত্রে জানা গেছে, এবাদতের জায়গায় নেওয়া হতে পারে আরেক পেসার কামরুল ইসলাম রাব্বিকে। অবশ্য রাব্বি স্ট্যান্ড-বাই হিসেবে দলে আছেন। নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজের দলে তাঁকে নেওয়া হবে কি না এ ব্যাপারে সিদ্ধান্ত হবে আগামীকাল রোববার। তবে তাঁর দলে স্থান পাওয়ার সম্ভাবনা যে খুবই প্রবল, সেটা এখন বলাই যায়। তা ছাড়া জাতীয় দলের পেস বোলিং কোচ কোর্টনি ওয়ালশেরও বেশ পছন্দ রাব্বিকে। ইংল্যান্ডের বিপক্ষে হোম সিরিজে তাঁর টেস্ট অভিষেক হয়েছিল। চট্টগ্রামে প্রথম ম্যাচ খেলে এক উইকেট পেয়েছিলেন তিনি। কিন্তু ঢাকায় দ্বিতীয় টেস্টে উইকেটশূন্য ছিলেন। জাতীয় দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু এ ব্যাপারে এনটিভি অনলাইনকে বলেন, ‘এবাদতের চোটের ব্যাপারটি আমরা জেনেছি। অবশ্য তাঁকে দলে রাখা হলেও খেলানো হতো না। কারণ সে মূলত আমাদের ডেভেলপমেন্ট স্কোয়াডের খেলোয়াড়। তাঁকে শুধু দলের সঙ্গে রাখার জন্যই নেওয়া হয়। এখন চোটের কারণে তাঁর জায়গায় অন্য কাউকে নেওয়া হবে।’

Comments

Comments!

 এবাদতের ইনজুরিতে কপাল খুলছে রাব্বির?AmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

এবাদতের ইনজুরিতে কপাল খুলছে রাব্বির?

Saturday, November 5, 2016 7:16 pm
photo-1478347067

নিউজিল্যান্ড সফরের বাংলাদেশের দলে যে তিন নতুন মুখ দেখা গিয়েছিল, তার অন্যতম ছিলেন এবাদত হোসেন। গতকাল শুক্রবার তরুণ এই পেসারকে নিয়েই ঘোষণা করা হয়েছিল বাংলাদেশ দল। কিন্তু ২৪ ঘণ্টা যেতে না যেতেই খবর আসে, তিনি চোটে আক্রান্ত। তাই দলের সঙ্গে অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ড যেতে পারবেন কি না, তা এখন একরকম অনিশ্চিত।

সাইড স্ট্রেইনের চোটের কারেণ এবারের বিপিএলেও খেলা হচ্ছে না এবাদতের। তাই রাজশাহী কিংস তাঁর জায়গায় নিয়েছে আরেক তরুণ পেসার দেলোয়ার হোসেনকে। গত ২৩ অক্টোবর বিকেএসপিতে রাজশাহীর অনুশীলন ক্যাম্পে ব্যথা পান তিনি। এর পর থেকেই চিকিৎসকদের পর্যবেক্ষণে রয়েছেন এবাদত।

এই চোটের কারণে কবে সেরে উঠবেন এবাদত তা এখন একরকম অনিশ্চিত। তাই তাঁর জায়গায় নিউজিল্যান্ড সফরের দলে নেওয়া হচ্ছে আরেক পেসারকে। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) এক সূত্রে জানা গেছে, এবাদতের জায়গায় নেওয়া হতে পারে আরেক পেসার কামরুল ইসলাম রাব্বিকে।

অবশ্য রাব্বি স্ট্যান্ড-বাই হিসেবে দলে আছেন। নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজের দলে তাঁকে নেওয়া হবে কি না এ ব্যাপারে সিদ্ধান্ত হবে আগামীকাল রোববার। তবে তাঁর দলে স্থান পাওয়ার সম্ভাবনা যে খুবই প্রবল, সেটা এখন বলাই যায়।

তা ছাড়া জাতীয় দলের পেস বোলিং কোচ কোর্টনি ওয়ালশেরও বেশ পছন্দ রাব্বিকে। ইংল্যান্ডের বিপক্ষে হোম সিরিজে তাঁর টেস্ট অভিষেক হয়েছিল। চট্টগ্রামে প্রথম ম্যাচ খেলে এক উইকেট পেয়েছিলেন তিনি। কিন্তু ঢাকায় দ্বিতীয় টেস্টে উইকেটশূন্য ছিলেন।

জাতীয় দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু এ ব্যাপারে এনটিভি অনলাইনকে বলেন, ‘এবাদতের চোটের ব্যাপারটি আমরা জেনেছি। অবশ্য তাঁকে দলে রাখা হলেও খেলানো হতো না। কারণ সে মূলত আমাদের ডেভেলপমেন্ট স্কোয়াডের খেলোয়াড়। তাঁকে শুধু দলের সঙ্গে রাখার জন্যই নেওয়া হয়। এখন চোটের কারণে তাঁর জায়গায় অন্য কাউকে নেওয়া হবে।’

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X