বৃহস্পতিবার, ২২শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং, ১০ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, রাত ১:২০
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Thursday, July 13, 2017 8:41 pm
A- A A+ Print

এবার কোন নায়কের ঘর সাজাচ্ছেন গৌরী?

55

গৌরী খান এবার আরেক অবিবাহিত বলিউড নায়কের ঘর সাজাতে চলেছেন। এর আগে রণবীর কাপুরের বাসা নিজের হাতে সাজিয়ে ছিলেন শাহরুখ পত্নী গৌরী। এবার বলিউড তারকা বরুণ ধাওয়ানের ফ্ল্যাট সাজানোর দায়িত্ব নিলেন বলিউডের ‘ফার্স্ট লেডি’। ইন্টেরিয়র ডিজাইনার হিসেবে এই মুহূর্তে গৌরী খানের বেশ নামডাক আছে বলিউড মহলে। বলিউডের একাধিক সেলিব্রেটির বাসা তিনি নিজে দায়িত্ব নিয়ে সাজিয়েছেন। এবার বরুণের নতুন বাসা সাজানোর দায়িত্ব গৌরীর হাতে তুলে দিলেন এই নায়কের মা করুণা ধাওয়ান। সম্প্রতি বরুণ মুম্বাইতে চার কামরার একটি ফ্ল্যাট কিনেছেন। জুহুতে তিনি তাঁর বাবা পরিচালক ডেভিড ধাওয়ান ও মা করুণার সঙ্গে যে বহুতল ভবনে থাকেন, সেখানেই নতুন ফ্ল্যাটটি কিনেছেন। বরুণ এখন তাঁর আগামী ছবি ‘জুড়ওয়া ২’-এর শুটিংয়ে ব্যস্ত। তাই ছেলের ফ্ল্যাট সাজানোর দায়িত্ব মায়ের ওপর এসে পড়েছে। করুণা জানেন, একমাত্র গৌরীই পারেন বরুণের রুচিমতো তাঁর বাসাটি সাজিয়ে দিতে। তাই বাসাটির অন্দরসজ্জার দায়িত্ব তিনি সঁপে দিয়েছেন শাহরুখের স্ত্রীর ওপর। এর আগে মুম্বাইয়ের পালি হিলে রণবীর কাপুরের নতুন বাসা তাঁর মনের মতো করে সাজিয়ে দিয়েছিলেন গৌরী। রণবীর টুইট করে গৌরীকে এর জন্য ধন্যবাদ জানিয়েছিলেন। শুধু ধন্যবাদ জ্ঞাপনেই থেমে থাকেননি; গৌরীর কাজের ভূয়সী প্রশংসাও করেন এই বলিউড নায়ক। এমনকি গত বছর রণবীরের বাবা বলিউড অভিনেতা ঋষি কাপুর তাঁর ও স্ত্রী নীতু সিংয়ের পক্ষ থেকে টুইট করে কিং খানের পত্নীকে ধন্যবাদ জানান। ঋষির টুইটেও ঝরে পড়ে গৌরীর কাজের প্রশংসা।

Comments

Comments!

 এবার কোন নায়কের ঘর সাজাচ্ছেন গৌরী?AmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

এবার কোন নায়কের ঘর সাজাচ্ছেন গৌরী?

Thursday, July 13, 2017 8:41 pm
55

গৌরী খান এবার আরেক অবিবাহিত বলিউড নায়কের ঘর সাজাতে চলেছেন। এর আগে রণবীর কাপুরের বাসা নিজের হাতে সাজিয়ে ছিলেন শাহরুখ পত্নী গৌরী। এবার বলিউড তারকা বরুণ ধাওয়ানের ফ্ল্যাট সাজানোর দায়িত্ব নিলেন বলিউডের ‘ফার্স্ট লেডি’।

ইন্টেরিয়র ডিজাইনার হিসেবে এই মুহূর্তে গৌরী খানের বেশ নামডাক আছে বলিউড মহলে। বলিউডের একাধিক সেলিব্রেটির বাসা তিনি নিজে দায়িত্ব নিয়ে সাজিয়েছেন। এবার বরুণের নতুন বাসা সাজানোর দায়িত্ব গৌরীর হাতে তুলে দিলেন এই নায়কের মা করুণা ধাওয়ান।

সম্প্রতি বরুণ মুম্বাইতে চার কামরার একটি ফ্ল্যাট কিনেছেন। জুহুতে তিনি তাঁর বাবা পরিচালক ডেভিড ধাওয়ান ও মা করুণার সঙ্গে যে বহুতল ভবনে থাকেন, সেখানেই নতুন ফ্ল্যাটটি কিনেছেন। বরুণ এখন তাঁর আগামী ছবি ‘জুড়ওয়া ২’-এর শুটিংয়ে ব্যস্ত। তাই ছেলের ফ্ল্যাট সাজানোর দায়িত্ব মায়ের ওপর এসে পড়েছে। করুণা জানেন, একমাত্র গৌরীই পারেন বরুণের রুচিমতো তাঁর বাসাটি সাজিয়ে দিতে। তাই বাসাটির অন্দরসজ্জার দায়িত্ব তিনি সঁপে দিয়েছেন শাহরুখের স্ত্রীর ওপর।

এর আগে মুম্বাইয়ের পালি হিলে রণবীর কাপুরের নতুন বাসা তাঁর মনের মতো করে সাজিয়ে দিয়েছিলেন গৌরী। রণবীর টুইট করে গৌরীকে এর জন্য ধন্যবাদ জানিয়েছিলেন। শুধু ধন্যবাদ জ্ঞাপনেই থেমে থাকেননি; গৌরীর কাজের ভূয়সী প্রশংসাও করেন এই বলিউড নায়ক। এমনকি গত বছর রণবীরের বাবা বলিউড অভিনেতা ঋষি কাপুর তাঁর ও স্ত্রী নীতু সিংয়ের পক্ষ থেকে টুইট করে কিং খানের পত্নীকে ধন্যবাদ জানান। ঋষির টুইটেও ঝরে পড়ে গৌরীর কাজের প্রশংসা।

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X