রবিবার, ২৫শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং, ১৩ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, দুপুর ১:৩১
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Monday, January 30, 2017 10:07 am
A- A A+ Print

এবার চলচ্চিত্র নির্মাণে

13

দীর্ঘদিন টিভি নাটকে কাজ করে আসছেন জনপ্রিয় অভিনেতা মীর সাব্বির। স্ব-অভিনয়শৈলী দিয়ে তারকার তকমা পেয়েছেন অনেক আগেই। সেসঙ্গে নির্মাণে যথেষ্ট দক্ষতার পরিচয় দিয়েছেন তিনি। ক্যামেরার পেছনে কাজ করতে গিয়ে এখন পুরোদস্তুর নির্মাতাও মীর সাব্বির। নাটকের নির্মাতা হিসেবে বেশ সাড়া জাগিয়েছেন তিনি। তবে এখনো চলচ্চিত্র নির্মাণে দেখা মেলেনি এ অভিনেতা-নির্মাতার। অবশ্য এ মুহূর্তে খুশির খবর হলো এবার শিগগিরই চলচ্চিত্র নির্মাণে অভিষেক হচ্ছে মীর সাব্বিরের। এমন কথাই জানিয়েছেন তিনি। এ প্রসঙ্গে মীর সাব্বির বলেন, টিভি নাটকে দীর্ঘদিন ধরেই কাজ করছি। সামনে পেছনে কাজ করতে গিয়ে অনেক অভিজ্ঞতাই হয়েছে। তবে সেটা একটি চলচ্চিত্র নির্মাণের জন্য এত দিন যথেষ্ট মনে করিনি। অবশ্য এখন সময় হয়েছে। চলচ্চিত্র নির্মাণ নিয়ে অনেকটাই এগিয়েছি। আশা করছি, এ বছরই কাজে নেমে পড়ব। সম্প্রতি মীর সাব্বির অভিনীত ছবি ‘ভালোবাসা এমনই হয়’ মুক্তি পেয়েছে। এটি পরিচালনা করেছেন তানিয়া আহমেদ। এর আগে ‘কি জাদু করিলা’ ও ‘এক কাপ চা’ নামের আরো দুটি ছবিতে অভিনয় করেছিলেন তিনি। বর্তমানে তার পরিচালনায় ‘নোয়াশাল’ ধারাবাহিকটি আরটিভিতে প্রচার চলছে। এরই মধ্যে এর ৪শ’র বেশি পর্ব প্রচার হয়ে গেছে। এ প্রসঙ্গে মীর সাব্বির বলেন, দীর্ঘ চার বছর ধরে আমরা নাটকটির সঙ্গে আছি। প্রচারের শুরু থেকে এটি বেশ সাড়া জাগিয়েছে। বলতে পারেন দর্শকদের হৃদয়ের মধ্য রয়েছে। যে কারণে আমাদের এক ধরনের দায়বদ্ধতা তৈরি হয়েছে। কোনোভাবেই গ্রহণযোগ্যতা ক্ষুণ্ন করা যাবে না। দিনের পর দিন চেষ্টা করছি, কোন জায়গাগুলোতে আরো ভালো করা যায়। ‘নোয়াশাল’ নিয়ে আমার একটাই ভাবনা, যেন দর্শকদের কাছে এটি মাইলফলক হয়। দর্শকদের ভালোবাসা নিয়েই আমরা পথ চলতে চাই।

Comments

Comments!

 এবার চলচ্চিত্র নির্মাণেAmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

এবার চলচ্চিত্র নির্মাণে

Monday, January 30, 2017 10:07 am
13

দীর্ঘদিন টিভি নাটকে কাজ করে আসছেন জনপ্রিয় অভিনেতা মীর সাব্বির। স্ব-অভিনয়শৈলী দিয়ে তারকার তকমা পেয়েছেন অনেক আগেই। সেসঙ্গে নির্মাণে যথেষ্ট দক্ষতার পরিচয় দিয়েছেন তিনি। ক্যামেরার পেছনে কাজ করতে গিয়ে এখন পুরোদস্তুর নির্মাতাও মীর সাব্বির। নাটকের নির্মাতা হিসেবে বেশ সাড়া জাগিয়েছেন তিনি। তবে এখনো চলচ্চিত্র নির্মাণে দেখা মেলেনি এ অভিনেতা-নির্মাতার। অবশ্য এ মুহূর্তে খুশির খবর হলো এবার শিগগিরই চলচ্চিত্র নির্মাণে অভিষেক হচ্ছে মীর সাব্বিরের। এমন কথাই জানিয়েছেন তিনি। এ প্রসঙ্গে মীর সাব্বির বলেন, টিভি নাটকে দীর্ঘদিন ধরেই কাজ করছি। সামনে পেছনে কাজ করতে গিয়ে অনেক অভিজ্ঞতাই হয়েছে। তবে সেটা একটি চলচ্চিত্র নির্মাণের জন্য এত দিন যথেষ্ট মনে করিনি। অবশ্য এখন সময় হয়েছে। চলচ্চিত্র নির্মাণ নিয়ে অনেকটাই এগিয়েছি। আশা করছি, এ বছরই কাজে নেমে পড়ব। সম্প্রতি মীর সাব্বির অভিনীত ছবি ‘ভালোবাসা এমনই হয়’ মুক্তি পেয়েছে। এটি পরিচালনা করেছেন তানিয়া আহমেদ। এর আগে ‘কি জাদু করিলা’ ও ‘এক কাপ চা’ নামের আরো দুটি ছবিতে অভিনয় করেছিলেন তিনি। বর্তমানে তার পরিচালনায় ‘নোয়াশাল’ ধারাবাহিকটি আরটিভিতে প্রচার চলছে। এরই মধ্যে এর ৪শ’র বেশি পর্ব প্রচার হয়ে গেছে। এ প্রসঙ্গে মীর সাব্বির বলেন, দীর্ঘ চার বছর ধরে আমরা
নাটকটির সঙ্গে আছি। প্রচারের শুরু থেকে এটি বেশ সাড়া জাগিয়েছে। বলতে পারেন দর্শকদের হৃদয়ের মধ্য রয়েছে। যে কারণে আমাদের এক ধরনের দায়বদ্ধতা তৈরি হয়েছে। কোনোভাবেই গ্রহণযোগ্যতা ক্ষুণ্ন করা যাবে না। দিনের পর দিন চেষ্টা করছি, কোন জায়গাগুলোতে আরো ভালো করা যায়। ‘নোয়াশাল’ নিয়ে আমার একটাই ভাবনা, যেন দর্শকদের কাছে এটি মাইলফলক হয়। দর্শকদের ভালোবাসা নিয়েই আমরা পথ চলতে চাই।

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X