শুক্রবার, ২৩শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং, ১১ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, রাত ৮:৫২
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Saturday, July 23, 2016 4:35 pm
A- A A+ Print

এবার বাইশারীতে ডিজিটাল সেন্টারের উদ্যোক্তা খুন

khun-1-newsnext-620x330

নাইক্ষ্যংছড়ি প্রতিবেদক:  বান্দরবান জেলা সদর থেকে প্রশিক্ষণ শেষে বাড়ি ফেরার পথে এবার খুন হলেন নাইক্ষ্যংছড়ির বাইশারী ইউনিয়ন ডিজিটাল সেন্টারের উদ্যোক্তা মিজানুর রহমান নামের এক যুবক। সে কক্সবাজার সদর উপজেলার ইসলামাবাদ ইউনিয়নের দোয়ার নামক গ্রামের মোহাম্মদ হোছেনের ছেলে। স্থানীয় সূত্র জানায়, শুক্রবার রাতে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের ঈদগাঁও ইউনিয়নের কালিরছড়া-চান্দেরঘোনার মাঝামাঝি সরিয়া পাড়া সংলগ্ন স্থানে এ ঘটনা ঘটে। খাদের পানিতে পড়ে থাকা অবস্থায় তাঁর মৃতদেহ দেখতে পায় লোকজন। পরে খবর পেয়ে ঈদগাঁও পুলিশ তদন্ত কেন্দ্রের প্রধান উপপরিদর্শক মিনহাজ মাহমুদ ভূইয়ার নেতেৃত্বে একদল পুলিশ ঘটনাস্থল থেকে মিজানের মৃতদেহ উদ্ধার করে। খুন হওয়া মিজানের শরীরের পেছনের অংশে একাধিক ছুরির আঘাত রয়েছে। বাইশারী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জাহাঙ্গীর আলম বাহাদুর বলেন, মিজানুর রহমান বাইশারী ইউনিয়ন ডিজিটাল সেন্টারের উদ্যোক্তা হিসাবে কর্মরত ছিলেন। ঈদগাঁও পুলিশ তদন্ত কেন্দ্রের প্রধান উপপরিদর্শক মিনহাজ মাহমুদ ভূইয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থলের নিকটবর্তী জায়গা থেকে পরিত্যাক্ত অবস্থায় একটি মোটর সাইকেল উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে তদন্ত চলছে বলে জানান তিনি। উল্লেখ্য, নাইক্ষ্যংছড়ির বাইশারী ইউনিয়নের দুর্গম উপরচাকপাড়া গ্রামের নিজ ঘর থেকে গত ১৪ মে ভোরে বৌদ্ধ ভিক্ষু উ গাইন্দ্যার মরদেহ উদ্ধার করে পুলিশ। এর আগে ধারালো অস্ত্র দিয়ে গলায় ও ঘাড়ে কুপিয়ে তাঁকে হত্যা করা হয়। এ ঘটনার রেশ কাটতে না কাটতেই পুলিশ গত ৩০ জুন রাতে বাইশারী ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ড আওয়ামীলীগের সহসভাপতি মংশৈলুং মার্মার মরদেহ উদ্ধার করে। বৌদ্ধ ভিক্ষুর আদলে একই কায়দায় ইউনিয়ন পরিষদ সংলগ্ন এলাকায় এ আওয়ামীলীগনেতাকে হত্যা করে পালিয়ে যায় দুর্বৃত্তরা। এসব ঘটনায় বাইশারীতে এখনো আতঙ্ক বিরাজ করছে। এরই মধ্যে আবার বাইশারী ইউনিয়ন ডিজিটাল সেন্টারের উদ্যোক্তা খুন হওয়ায় গভীর উদ্বেগ প্রকাশ করেছেন সচেতন মহল।  

Comments

Comments!

 এবার বাইশারীতে ডিজিটাল সেন্টারের উদ্যোক্তা খুনAmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

এবার বাইশারীতে ডিজিটাল সেন্টারের উদ্যোক্তা খুন

Saturday, July 23, 2016 4:35 pm
khun-1-newsnext-620x330

নাইক্ষ্যংছড়ি প্রতিবেদক:  বান্দরবান জেলা সদর থেকে প্রশিক্ষণ শেষে বাড়ি ফেরার পথে এবার খুন হলেন নাইক্ষ্যংছড়ির বাইশারী ইউনিয়ন ডিজিটাল সেন্টারের উদ্যোক্তা মিজানুর রহমান নামের এক যুবক। সে কক্সবাজার সদর উপজেলার ইসলামাবাদ ইউনিয়নের দোয়ার নামক গ্রামের মোহাম্মদ হোছেনের ছেলে।

স্থানীয় সূত্র জানায়, শুক্রবার রাতে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের ঈদগাঁও ইউনিয়নের কালিরছড়া-চান্দেরঘোনার মাঝামাঝি সরিয়া পাড়া সংলগ্ন স্থানে এ ঘটনা ঘটে। খাদের পানিতে পড়ে থাকা অবস্থায় তাঁর মৃতদেহ দেখতে পায় লোকজন।

পরে খবর পেয়ে ঈদগাঁও পুলিশ তদন্ত কেন্দ্রের প্রধান উপপরিদর্শক মিনহাজ মাহমুদ ভূইয়ার নেতেৃত্বে একদল পুলিশ ঘটনাস্থল থেকে মিজানের মৃতদেহ উদ্ধার করে। খুন হওয়া মিজানের শরীরের পেছনের অংশে একাধিক ছুরির আঘাত রয়েছে।

বাইশারী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জাহাঙ্গীর আলম বাহাদুর বলেন, মিজানুর রহমান বাইশারী ইউনিয়ন ডিজিটাল সেন্টারের উদ্যোক্তা হিসাবে কর্মরত ছিলেন।

ঈদগাঁও পুলিশ তদন্ত কেন্দ্রের প্রধান উপপরিদর্শক মিনহাজ মাহমুদ ভূইয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থলের নিকটবর্তী জায়গা থেকে পরিত্যাক্ত অবস্থায় একটি মোটর সাইকেল উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে তদন্ত চলছে বলে জানান তিনি।

উল্লেখ্য, নাইক্ষ্যংছড়ির বাইশারী ইউনিয়নের দুর্গম উপরচাকপাড়া গ্রামের নিজ ঘর থেকে গত ১৪ মে ভোরে বৌদ্ধ ভিক্ষু উ গাইন্দ্যার মরদেহ উদ্ধার করে পুলিশ। এর আগে ধারালো অস্ত্র দিয়ে গলায় ও ঘাড়ে কুপিয়ে তাঁকে হত্যা করা হয়।

এ ঘটনার রেশ কাটতে না কাটতেই পুলিশ গত ৩০ জুন রাতে বাইশারী ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ড আওয়ামীলীগের সহসভাপতি মংশৈলুং মার্মার মরদেহ উদ্ধার করে। বৌদ্ধ ভিক্ষুর আদলে একই কায়দায় ইউনিয়ন পরিষদ সংলগ্ন এলাকায় এ আওয়ামীলীগনেতাকে হত্যা করে পালিয়ে যায় দুর্বৃত্তরা।

এসব ঘটনায় বাইশারীতে এখনো আতঙ্ক বিরাজ করছে। এরই মধ্যে আবার বাইশারী ইউনিয়ন ডিজিটাল সেন্টারের উদ্যোক্তা খুন হওয়ায় গভীর উদ্বেগ প্রকাশ করেছেন সচেতন মহল।

 

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X