বৃহস্পতিবার, ২২শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং, ১০ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, সকাল ১০:২৮
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Thursday, January 19, 2017 8:55 am
A- A A+ Print

এবার মাঠে পিটিয়ে-কুপিয়ে হত্যা কিশোরকে

14

উত্তরায় দুই পক্ষের দ্বন্দ্বের জের ধরে এক স্কুলছাত্রকে খুনের ঘটনার ১২ দিনের মাথায় রাজধানীর তেজগাঁওয়ে ক্রিকেট খেলার মাঠে দুই দল কিশোর নিজেদের মধ্যে মারামারির সময় একজনকে ব্যাট দিয়ে পিটিয়ে এবং পরে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেছে। আজ বুধবার বিকেলে তেজকুনিপাড়ার যে খেলার মাঠে এ ঘটনা ঘটে, তার আশপাশের স্থানীয়রা জানাচ্ছেন, গত ৫০ বছরে এলাকায় এ ধরনের কোনো ঘটনা ঘটেনি। খেলার মাঠে এ ধরনের নৃশংস ঘটনায় তাঁরা স্তম্ভিত। এ ঘটনায় নিহত কিশোরের নাম আজিজ (১৬) বলে জানিয়েছে পুলিশ। এ সময় আহত হয়েছে আরো দুই কিশোর। হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত থাকায় অভিযোগে এরই মধ্যে তিন কিশোরকে গ্রেপ্তার করেছে পুলিশ। তেজগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম বলেন, ‘সামান্য বিষয় নিয়ে ছোট ছোট বাচ্চারা (১৪ থেকে ১৬ বছর) ব্যাট দিয়ে একে অপরকে আঘাত করে। এরপর হাতাহাতি। এতে আজিজ নামে এক কিশোর মারা যায়।’ তবে শুধু ক্রিকেট খেলাকে কেন্দ্র করেই নাকি পরিকল্পিতভাবে আজিজকে হত্যা করা হয়েছে তা খতিয়ে দেখছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। ঘটনার প্রত্যক্ষদর্শী এক কিশোর জানায়, দুপুর ২টার দিকে আজিজ বাসায় গিয়ে ভাত খায়। তারপর বন্ধুরাই তাকে খেলার জন্য মাঠে নিয়ে আসে। খেলার একপর্যায়ে হঠাৎ করেই কিশোররা মারামারিতে জড়িয়ে যায়। আজিজকে প্রথমে ক্রিকেট ব্যাট দিয়ে পিটিয়ে আহত করে এবং পরে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করা হয়। এর আগে গত ৬ জানুয়ারি রাজধানীর উত্তরায় দুটি পক্ষের মধ্যে দ্বন্দ্বের জের ধরে এক স্কুলছাত্রকে খুন করা হয়। পরে পুলিশ প্রাথমিক তদন্তে জানতে পারে, ওই এলাকার ‘ডিসকো গ্রুপ’ এবং ‘নাইন স্টার’ গ্রুপের মধ্যে আধিপত্য বিস্তারের জের ধরে এ হত্যাকাণ্ড ঘটে। এ ঘটনাটি গণমাধ্যমে প্রকাশিত হওয়ার পর সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সমালোচনা হয়।  

Comments

Comments!

 এবার মাঠে পিটিয়ে-কুপিয়ে হত্যা কিশোরকেAmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

এবার মাঠে পিটিয়ে-কুপিয়ে হত্যা কিশোরকে

Thursday, January 19, 2017 8:55 am
14

উত্তরায় দুই পক্ষের দ্বন্দ্বের জের ধরে এক স্কুলছাত্রকে খুনের ঘটনার ১২ দিনের মাথায় রাজধানীর তেজগাঁওয়ে ক্রিকেট খেলার মাঠে দুই দল কিশোর নিজেদের মধ্যে মারামারির সময় একজনকে ব্যাট দিয়ে পিটিয়ে এবং পরে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেছে।

আজ বুধবার বিকেলে তেজকুনিপাড়ার যে খেলার মাঠে এ ঘটনা ঘটে, তার আশপাশের স্থানীয়রা জানাচ্ছেন, গত ৫০ বছরে এলাকায় এ ধরনের কোনো ঘটনা ঘটেনি। খেলার মাঠে এ ধরনের নৃশংস ঘটনায় তাঁরা স্তম্ভিত।

এ ঘটনায় নিহত কিশোরের নাম আজিজ (১৬) বলে জানিয়েছে পুলিশ। এ সময় আহত হয়েছে আরো দুই কিশোর। হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত থাকায় অভিযোগে এরই মধ্যে তিন কিশোরকে গ্রেপ্তার করেছে পুলিশ।

তেজগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম বলেন, ‘সামান্য বিষয় নিয়ে ছোট ছোট বাচ্চারা (১৪ থেকে ১৬ বছর) ব্যাট দিয়ে একে অপরকে আঘাত করে। এরপর হাতাহাতি। এতে আজিজ নামে এক কিশোর মারা যায়।’

তবে শুধু ক্রিকেট খেলাকে কেন্দ্র করেই নাকি পরিকল্পিতভাবে আজিজকে হত্যা করা হয়েছে তা খতিয়ে দেখছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

ঘটনার প্রত্যক্ষদর্শী এক কিশোর জানায়, দুপুর ২টার দিকে আজিজ বাসায় গিয়ে ভাত খায়। তারপর বন্ধুরাই তাকে খেলার জন্য মাঠে নিয়ে আসে। খেলার একপর্যায়ে হঠাৎ করেই কিশোররা মারামারিতে জড়িয়ে যায়।

আজিজকে প্রথমে ক্রিকেট ব্যাট দিয়ে পিটিয়ে আহত করে এবং পরে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করা হয়।

এর আগে গত ৬ জানুয়ারি রাজধানীর উত্তরায় দুটি পক্ষের মধ্যে দ্বন্দ্বের জের ধরে এক স্কুলছাত্রকে খুন করা হয়। পরে পুলিশ প্রাথমিক তদন্তে জানতে পারে, ওই এলাকার ‘ডিসকো গ্রুপ’ এবং ‘নাইন স্টার’ গ্রুপের মধ্যে আধিপত্য বিস্তারের জের ধরে এ হত্যাকাণ্ড ঘটে।

এ ঘটনাটি গণমাধ্যমে প্রকাশিত হওয়ার পর সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সমালোচনা হয়।

 

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X