রবিবার, ২৫শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং, ১৩ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, বিকাল ৩:৩৪
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Thursday, January 19, 2017 10:13 am
A- A A+ Print

এমপি লিটন হত্যাকাণ্ডের পর নিখোঁজ দুই নেতা যেভাবে উদ্ধার

3

গাইবান্ধা: এমপি লিটন হত্যাকাণ্ডের পর নিখোঁজের ১০ দিন পর গাইবান্ধার সাদুল্যাপুর উপজেলার যুবলীগ নেতা মনোয়ারুল হাসান জীম মণ্ডল ও ছাত্রলীগ নেতা সাদেকুল ইসলাম সাদেকের সন্ধান পাওয়া গেছে। নীলফামারীর সৈয়দপুর থেকে তারা বাড়ির উদ্দেশ্যে রওনা দিয়েছেন বুধবার দিবাগত রাত ১২টার দিকে। তাদের পরিবারের সদস্যরা এ খবর নিশ্চিত করেছেন। নিখোঁজ হওয়ার ১০ দিন পর জীম ও সাদেকের সন্ধান পাওয়া গেলেও এখনো পর্যন্ত নিখোঁজ রয়েছেন নলডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক মাইদুল ইসলাম প্রিন্স ও নলডাঙ্গা ইউনিয়ন যুবদলের সহ-সাধারণ সম্পাদক শফিউল ইসলাম শাপলা। ১০ জানুয়ারি সকাল সাড়ে ১১টার দিকে নলডাঙ্গা থেকে তাদের আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যর পরিচয়ে তুলে নিয়ে যাওয়া হয় বলে অভিযোগ রয়েছে। এর আগে, গত ৯ জানুয়ারি রাত ১১টার দিকে জমী ও সাদেক মোটরসাইকেলে করে সাদুল্যাপুর থেকে লালবাজার হয়ে নলডাঙ্গা ইউপি চেয়ারম্যান তরিকুল ইসলাম নয়নের কাছে যাওয়ার পথে সাদা পোশাকে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য পরিচয়ে কয়েকজন তাদের তুলে নিয়ে যায় বলে দাবি এই দু’জনের পরিবারের সদস্যদের। এ নিয়ে সাদুল্যাপুর থানায় সাধারণ ডায়েরি করে নিখোঁজ হওয়া দুই পরিবারের লোকজন। তাদের খুঁজে বের করার দাবিতে এলাকায় হরতাল-অবরোধ হলেও আইনশৃঙ্খলা বাহিনী তাদের সন্ধান দিতে পারেনি। মনোয়ারুল হাসান জীম মণ্ডল সাদুল্যাপুর উপজেলার ৩নং দামোদরপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও সাদুল্যাপুর উপজেলা যুবলীগের সহ-সভাপতি এবং সাদেকুল ইসলাম সাদেক দামোদরপুর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি। সন্ধান পাওয়া জীম মণ্ডল মোবাইল ফোনে বলেন, ‘বুধবার রাত পৌনে ১২টার দিকে সৈয়দপুর শহরে একটি মাইক্রোবাস থেকে আমাদের নামিয়ে দেওয়া হয়। এরপর আমরা দু’জনে মোটরসাইকেলে করে বাড়ির উদ্দেশ্যে রওনা হয়েছি।’ তবে কারা তাদের নামিয়ে দিয়ে গেছেন, সে বিষয়ে তাৎক্ষণিক কিছু জানাতে চাননি জীম। বাড়ি ফিরে সব ঘটনা জানাবেন বলেও জানিয়েছেন তিনি। এদিকে, দুই নেতা উদ্ধার হওয়ার খবর এলাকায় ছড়িয়ে পড়লে দলীয় নেতা-কর্মীসহ সবার মধ্যে আনন্দ ছড়িয়ে পড়ে। তাদের সঙ্গে দেখা করা ও কথা বলার জন্য স্বজনসহ অনেক মানুষই তাদের বাড়িতে ভিড় করেছেন মধ্যরাতে বলে জানা গেছে।
 

Comments

Comments!

 এমপি লিটন হত্যাকাণ্ডের পর নিখোঁজ দুই নেতা যেভাবে উদ্ধারAmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

এমপি লিটন হত্যাকাণ্ডের পর নিখোঁজ দুই নেতা যেভাবে উদ্ধার

Thursday, January 19, 2017 10:13 am
3

গাইবান্ধা: এমপি লিটন হত্যাকাণ্ডের পর নিখোঁজের ১০ দিন পর গাইবান্ধার সাদুল্যাপুর উপজেলার যুবলীগ নেতা মনোয়ারুল হাসান জীম মণ্ডল ও ছাত্রলীগ নেতা সাদেকুল ইসলাম সাদেকের সন্ধান পাওয়া গেছে।

নীলফামারীর সৈয়দপুর থেকে তারা বাড়ির উদ্দেশ্যে রওনা দিয়েছেন বুধবার দিবাগত রাত ১২টার দিকে। তাদের পরিবারের সদস্যরা এ খবর নিশ্চিত করেছেন।

নিখোঁজ হওয়ার ১০ দিন পর জীম ও সাদেকের সন্ধান পাওয়া গেলেও এখনো পর্যন্ত নিখোঁজ রয়েছেন নলডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক মাইদুল ইসলাম প্রিন্স ও নলডাঙ্গা ইউনিয়ন যুবদলের সহ-সাধারণ সম্পাদক শফিউল ইসলাম শাপলা। ১০ জানুয়ারি সকাল সাড়ে ১১টার দিকে নলডাঙ্গা থেকে তাদের আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যর পরিচয়ে তুলে নিয়ে যাওয়া হয় বলে অভিযোগ রয়েছে।

এর আগে, গত ৯ জানুয়ারি রাত ১১টার দিকে জমী ও সাদেক মোটরসাইকেলে করে সাদুল্যাপুর থেকে লালবাজার হয়ে নলডাঙ্গা ইউপি চেয়ারম্যান তরিকুল ইসলাম নয়নের কাছে যাওয়ার পথে সাদা পোশাকে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য পরিচয়ে কয়েকজন তাদের তুলে নিয়ে যায় বলে দাবি এই দু’জনের পরিবারের সদস্যদের। এ নিয়ে সাদুল্যাপুর থানায় সাধারণ ডায়েরি করে নিখোঁজ হওয়া দুই পরিবারের লোকজন। তাদের খুঁজে বের করার দাবিতে এলাকায় হরতাল-অবরোধ হলেও আইনশৃঙ্খলা বাহিনী তাদের সন্ধান দিতে পারেনি।

মনোয়ারুল হাসান জীম মণ্ডল সাদুল্যাপুর উপজেলার ৩নং দামোদরপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও সাদুল্যাপুর উপজেলা যুবলীগের সহ-সভাপতি এবং সাদেকুল ইসলাম সাদেক দামোদরপুর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি।

সন্ধান পাওয়া জীম মণ্ডল মোবাইল ফোনে বলেন, ‘বুধবার রাত পৌনে ১২টার দিকে সৈয়দপুর শহরে একটি মাইক্রোবাস থেকে আমাদের নামিয়ে দেওয়া হয়। এরপর আমরা দু’জনে মোটরসাইকেলে করে বাড়ির উদ্দেশ্যে রওনা হয়েছি।’ তবে কারা তাদের নামিয়ে দিয়ে গেছেন, সে বিষয়ে তাৎক্ষণিক কিছু জানাতে চাননি জীম। বাড়ি ফিরে সব ঘটনা জানাবেন বলেও জানিয়েছেন তিনি।

এদিকে, দুই নেতা উদ্ধার হওয়ার খবর এলাকায় ছড়িয়ে পড়লে দলীয় নেতা-কর্মীসহ সবার মধ্যে আনন্দ ছড়িয়ে পড়ে। তাদের সঙ্গে দেখা করা ও কথা বলার জন্য স্বজনসহ অনেক মানুষই তাদের বাড়িতে ভিড় করেছেন মধ্যরাতে বলে জানা গেছে।

 

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X