রবিবার, ২৫শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং, ১৩ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, সকাল ১০:০৯
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Monday, July 3, 2017 9:40 am
A- A A+ Print

এ সরকারের অধীনে নির্বাচন নয় : গয়েশ্বর

photo-1499010496

বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, ‘এ সরকারের অধীনে নির্বাচনে যাওয়া আত্মহত্যার শামিল। আত্মহত্যা যারা করে জনগণ তাদের দিকে তাকায়ও না। তাই এ সরকারের অধীনে নির্বাচন নয়। আজ রোববার বিএনপির নির্বাহী কমিটির সদস্য ও কেন্দ্রীয় যুবদলের সাবেক সেক্রেটারি মিয়া মোহাম্মদ সেলিমের মৃত্যুতে নরসিংদীতে আয়োজিত স্মরণসভায় এসব কথা বলেন গয়েশ্বর চন্দ্র রায়। চিনিশপুর বিএনপির কার্যালয়ে নরসিংদী জেলা বিএনপি ওই সভার আয়োজন করে। গয়েশ্বর চন্দ্র রায় বলেন, ‘কারো শলাপরামর্শে নির্বাচনে যাওয়া ঠিক হবে না। আমরা গণতন্ত্রে বিশ্বাস করি। আর বিএনপি ক্ষমতায় আসার পরই গণতন্ত্র প্রতিষ্ঠিত হয়েছিল। এর আগে একদলীয় শাসন ছিল। তাই আমাদের প্রথম কাজ হবে এই সরকারকে পতনের মাধ্যমে গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠা করা। একই সঙ্গে গণতন্ত্রের লড়াই, সত্যের লড়াই ও মানুষের অধিকারের লড়াইয়ে আমাদের জয়ী হওয়া।’ সভার সভাপতি বিএনপির যুগ্ম মহাসচিব ও জেলা বিএনপির সভাপতি খায়রুল কবির খোকন বলেন, ‘সরকার বিএনপির জনপ্রিয়তাকে ভয় পায়। তাই বিএনপির সব সাংগঠনিক কর্মকাণ্ডে পুলিশ ও প্রশাসন লেলিয়ে দিয়ে বিএনপির সভা সেমিনার পণ্ড করতে ব্যস্ত থাকে। শুধু সভা সেমিনার নয়,এখন নেতাকর্মীদের স্মরণসভা করতেও তাদের আপত্তি।  অনুষ্ঠানের সাতদিন আগে শিল্পকলা একাডেমি ব্যবহার করার অনুমোদন দেয় স্থানীয় প্রশাসন। অথচ আজ অনুষ্ঠানস্থলে গেলে পুলিশ আমাদের অনুষ্ঠান করতে দেয়নি। সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন সাবেক সংসদ সদস্য রোকেয়া আহাম্মেদ লাকী, জেলা বিএনপির সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন মাস্টার, মনোহরদী উপজেলা বিএনপির আহ্বায়ক লে. কর্নেল (অব) জয়নুল আবেদীন, সদর উপজেলা চেয়ারম্যান মঞ্জুর এলাহী, হারুন আর রশিদ, গোলাম কবির কামাল, যুবদলের আহ্বায়ক মহসিন হোসেন বিদ্যুৎসহ অন্য নেতারা।

Comments

Comments!

 এ সরকারের অধীনে নির্বাচন নয় : গয়েশ্বরAmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

এ সরকারের অধীনে নির্বাচন নয় : গয়েশ্বর

Monday, July 3, 2017 9:40 am
photo-1499010496

বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, ‘এ সরকারের অধীনে নির্বাচনে যাওয়া আত্মহত্যার শামিল। আত্মহত্যা যারা করে জনগণ তাদের দিকে তাকায়ও না। তাই এ সরকারের অধীনে নির্বাচন নয়।

আজ রোববার বিএনপির নির্বাহী কমিটির সদস্য ও কেন্দ্রীয় যুবদলের সাবেক সেক্রেটারি মিয়া মোহাম্মদ সেলিমের মৃত্যুতে নরসিংদীতে আয়োজিত স্মরণসভায় এসব কথা বলেন গয়েশ্বর চন্দ্র রায়। চিনিশপুর বিএনপির কার্যালয়ে নরসিংদী জেলা বিএনপি ওই সভার আয়োজন করে।

গয়েশ্বর চন্দ্র রায় বলেন, ‘কারো শলাপরামর্শে নির্বাচনে যাওয়া ঠিক হবে না। আমরা গণতন্ত্রে বিশ্বাস করি। আর বিএনপি ক্ষমতায় আসার পরই গণতন্ত্র প্রতিষ্ঠিত হয়েছিল। এর আগে একদলীয় শাসন ছিল। তাই আমাদের প্রথম কাজ হবে এই সরকারকে পতনের মাধ্যমে গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠা করা। একই সঙ্গে গণতন্ত্রের লড়াই, সত্যের লড়াই ও মানুষের অধিকারের লড়াইয়ে আমাদের জয়ী হওয়া।’

সভার সভাপতি বিএনপির যুগ্ম মহাসচিব ও জেলা বিএনপির সভাপতি খায়রুল কবির খোকন বলেন, ‘সরকার বিএনপির জনপ্রিয়তাকে ভয় পায়। তাই বিএনপির সব সাংগঠনিক কর্মকাণ্ডে পুলিশ ও প্রশাসন লেলিয়ে দিয়ে বিএনপির সভা সেমিনার পণ্ড করতে ব্যস্ত থাকে। শুধু সভা সেমিনার নয়,এখন নেতাকর্মীদের স্মরণসভা করতেও তাদের আপত্তি।  অনুষ্ঠানের সাতদিন আগে শিল্পকলা একাডেমি ব্যবহার করার অনুমোদন দেয় স্থানীয় প্রশাসন। অথচ আজ অনুষ্ঠানস্থলে গেলে পুলিশ আমাদের অনুষ্ঠান করতে দেয়নি।

সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন সাবেক সংসদ সদস্য রোকেয়া আহাম্মেদ লাকী, জেলা বিএনপির সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন মাস্টার, মনোহরদী উপজেলা বিএনপির আহ্বায়ক লে. কর্নেল (অব) জয়নুল আবেদীন, সদর উপজেলা চেয়ারম্যান মঞ্জুর এলাহী, হারুন আর রশিদ, গোলাম কবির কামাল, যুবদলের আহ্বায়ক মহসিন হোসেন বিদ্যুৎসহ অন্য নেতারা।

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X