বৃহস্পতিবার, ২৭শে জুলাই, ২০১৭ ইং, ১২ই শ্রাবণ, ১৪২৪ বঙ্গাব্দ, দুপুর ১২:৪৭
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Sunday, July 16, 2017 9:36 pm
A- A A+ Print

ঐক্যবদ্ধ না হলে, পরিস্থিতি ভয়ংকর হবে : কাদের

photo-1500219058

আগামী নির্বাচনের প্রস্তুতি শুরুসহ আওয়ামী লীগের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়েছেন দলের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেছেন, ‘আপনারা ঐক্যবদ্ধ না হলে, আপনারা দুর্বল হলে আওয়ামী লীগের যে ক্ষতি হবে ২০০১ সালের চেয়েও ভয়ংকর হবে পরিস্থিতি। আওয়ামী লীগ ঐক্যবদ্ধ থাকলে আওয়ামী লীগের বিজয় কেউ ঠেকাতে পারবে না, ইনশা আল্লাহ।’ আজ রোববার দুপুরে চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের প্রতিনিধি সম্মেলনে এসব কথা বলেন ওবায়দুল কাদের। নগরীর একটি কমিউনিটি সেন্টারে আয়োজিত সম্মেলনে সভাপতিত্ব করেন চট্টগ্রাম দক্ষিণ জেলা কমিটির সভাপতি মোসলেহ উদ্দিন। এতে অন্যদের মধ্যে বক্তব্য দেন দলের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ, প্রচার সম্পাদক ড. হাছান  মাহমুদ, ভূমি প্রতিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী। প্রধান অতিথির বক্তব্যে ওবায়দুল কাদের আগামী নির্বাচনের প্রস্তুতি হিসেবে অবিলম্বে কেন্দ্রভিত্তিক কমিটি গঠনের নির্দেশ দেন। প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার বিরুদ্ধে ষড়যন্ত্র চলছে উল্লেখ করে তিনি বলেন, বিএনপির শত্রু আওয়ামী লীগ নয়, মূল টার্গেট শেখ হাসিনা। বিদেশে বসে ষড়যন্ত্র করে শেখ হাসিনার সরকারকে হটানো যাবে না বলেও মন্তব্য করেন তিনি। এ সময় আগামী জাতীয় সংসদ নির্বাচন শেখ হাসিনার অধীনেই হবে জানিয়ে এর বাইরে চিন্তা করে লাভ নেই বলে উল্লেখ করেন আওয়ামী লীগ নেতারা। যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ বলেন, ‘নির্বাচন যথাসময়ে হবে। সময় সূচি অনুযায়ী এই নির্বাচন কমিশনের অধীনে নির্বাচন হবে এবং সেই সময় প্রধানমন্ত্রীর নেতৃত্বাধীন সরকারই ক্ষমতায় থাকবে নির্বাচন কমিশনকে সহায়তা করার জন্য। এর বাইরে কোনো কিছু চিন্তা করে লাভ নেই।’ প্রচার সম্পাদক ড. হাছান মাহমুদ বলেন, ‘শেখ হাসিনা ছাড়া নির্বাচনের সময় অন্য কোনো সরকার থাকবে না। নির্বাচনের সময় শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকারই নেতৃত্ব দেবে।’ সম্মেলনের বক্তারা তৃণমূল নেতাদের বক্তব্য দেওয়ার সুযোগ না রাখায় ক্ষোভ প্রকাশ করে বলেন, সবার কথা শুনতে হবে, সমালোচনা সইতে হবে। ভেতরে দগদগে ঘা রেখে উপরে চটকদার বক্তৃতা দিয়ে সত্য ঠেকানো যাবে না বলে মন্তব্য করেন বক্তারা।

Comments

Comments!

 ঐক্যবদ্ধ না হলে, পরিস্থিতি ভয়ংকর হবে : কাদেরAmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

ঐক্যবদ্ধ না হলে, পরিস্থিতি ভয়ংকর হবে : কাদের

Sunday, July 16, 2017 9:36 pm
photo-1500219058

আগামী নির্বাচনের প্রস্তুতি শুরুসহ আওয়ামী লীগের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়েছেন দলের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেছেন, ‘আপনারা ঐক্যবদ্ধ না হলে, আপনারা দুর্বল হলে আওয়ামী লীগের যে ক্ষতি হবে ২০০১ সালের চেয়েও ভয়ংকর হবে পরিস্থিতি। আওয়ামী লীগ ঐক্যবদ্ধ থাকলে আওয়ামী লীগের বিজয় কেউ ঠেকাতে পারবে না, ইনশা আল্লাহ।’

আজ রোববার দুপুরে চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের প্রতিনিধি সম্মেলনে এসব কথা বলেন ওবায়দুল কাদের।

নগরীর একটি কমিউনিটি সেন্টারে আয়োজিত সম্মেলনে সভাপতিত্ব করেন চট্টগ্রাম দক্ষিণ জেলা কমিটির সভাপতি মোসলেহ উদ্দিন। এতে অন্যদের মধ্যে বক্তব্য দেন দলের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ, প্রচার সম্পাদক ড. হাছান  মাহমুদ, ভূমি প্রতিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী।

প্রধান অতিথির বক্তব্যে ওবায়দুল কাদের আগামী নির্বাচনের প্রস্তুতি হিসেবে অবিলম্বে কেন্দ্রভিত্তিক কমিটি গঠনের নির্দেশ দেন। প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার বিরুদ্ধে ষড়যন্ত্র চলছে উল্লেখ করে তিনি বলেন, বিএনপির শত্রু আওয়ামী লীগ নয়, মূল টার্গেট শেখ হাসিনা। বিদেশে বসে ষড়যন্ত্র করে শেখ হাসিনার সরকারকে হটানো যাবে না বলেও মন্তব্য করেন তিনি।

এ সময় আগামী জাতীয় সংসদ নির্বাচন শেখ হাসিনার অধীনেই হবে জানিয়ে এর বাইরে চিন্তা করে লাভ নেই বলে উল্লেখ করেন আওয়ামী লীগ নেতারা।

যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ বলেন, ‘নির্বাচন যথাসময়ে হবে। সময় সূচি অনুযায়ী এই নির্বাচন কমিশনের অধীনে নির্বাচন হবে এবং সেই সময় প্রধানমন্ত্রীর নেতৃত্বাধীন সরকারই ক্ষমতায় থাকবে নির্বাচন কমিশনকে সহায়তা করার জন্য। এর বাইরে কোনো কিছু চিন্তা করে লাভ নেই।’

প্রচার সম্পাদক ড. হাছান মাহমুদ বলেন, ‘শেখ হাসিনা ছাড়া নির্বাচনের সময় অন্য কোনো সরকার থাকবে না। নির্বাচনের সময় শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকারই নেতৃত্ব দেবে।’

সম্মেলনের বক্তারা তৃণমূল নেতাদের বক্তব্য দেওয়ার সুযোগ না রাখায় ক্ষোভ প্রকাশ করে বলেন, সবার কথা শুনতে হবে, সমালোচনা সইতে হবে। ভেতরে দগদগে ঘা রেখে উপরে চটকদার বক্তৃতা দিয়ে সত্য ঠেকানো যাবে না বলে মন্তব্য করেন বক্তারা।

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X