রবিবার, ১৮ই ফেব্রুয়ারি, ২০১৮ ইং, ৬ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, সকাল ৭:৩৪
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Friday, September 9, 2016 4:22 pm
A- A A+ Print

ওমরাহ করলেন খালেদা জিয়া ও তারেক রহমান

4

সৌদি আরবের বাদশার রাজকীয় অতিথি হিসেবে ওমরাহ হজ পালন করেছেন বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া এবং তাঁর ছেলে ও দলের সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান। স্থানীয় সময় বৃহস্পতিবার রাতে পবিত্র নগরী মক্কায় দুজন ওমরাহ পালন করেন। গতকাল রাত ১০টা ৪০ মিনিটে কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে খালেদা জিয়া ও তারেক রহমান ওমরাহ পালন করেন। ওই সময় তাঁদের সঙ্গে ছিলেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য আহমেদ আলী মুকিব, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও মধ্যপ্রাচ্যবিষয়ক বিশেষ দূত এনামুল হক চৌধুরী, বিএনপির তথ্য ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক শরীফ শাহ কামাল তাজ, খালেদা জিয়ার একান্ত সচিব এ বি এম আবদুস সাত্তার, ব্যক্তিগত আলোকচিত্রী নুরুদ্দিন আহমেদ ও গৃহকর্মী ফাতেমা বেগম। ওমরাহ পালনকালে আরো উপস্থিত ছিলেন সৌদি আরব পশ্চিমাঞ্চল বিএনপির প্রধান উপদেষ্টা ও জাতীয় নির্বাহী কমিটির সদস্য আলহাজ আবদুর রহমান, মক্কা বিএনপির নেতা আবুল কালাম আজাদ, মাওলানা রফিক আহমেদ, মক্কা বিএনপির প্রাদেশিক কমিটির সভাপতি খন্দকার এম এ হেলাল, সিনিয়র সহসভাপতি জহির আহমেদ, সাধারণ সম্পাদক নুরুল আবছার চৌধুরী, শাহাবুদ্দিন ও গিয়াস উদ্দিন চৌধুরী, মহিউদ্দিনসহ মক্কা ও জেদ্দার বিএনপি নেতারা। ওমরাহ হজ শেষে খালেদা জিয়া, তারেক রহমানসহ বিএনপির নেতাকর্মীরা দেশ ও জাতির কল্যাণে দোয়া ও মোনাজাত করেন। এর আগে গত বুধবার রাত ১০টা ৫০ মিনিটে খালেদা জিয়া ও তাঁর সফরসঙ্গীদের বহনকারী বিমানটি জেদ্দার বাদশাহ আবদুল আজিজ আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে। বিমানবন্দরে খালেদা জিয়াকে স্বাগত জানান রয়েল প্রটোকলের প্রধান নির্বাহী কর্মকর্তা। ওই সময় সৌদি আরবের বিভিন্ন অঞ্চলিক বিএনপির নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Comments

Comments!

 ওমরাহ করলেন খালেদা জিয়া ও তারেক রহমানAmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

ওমরাহ করলেন খালেদা জিয়া ও তারেক রহমান

Friday, September 9, 2016 4:22 pm
4

সৌদি আরবের বাদশার রাজকীয় অতিথি হিসেবে ওমরাহ হজ পালন করেছেন বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া এবং তাঁর ছেলে ও দলের সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান।

স্থানীয় সময় বৃহস্পতিবার রাতে পবিত্র নগরী মক্কায় দুজন ওমরাহ পালন করেন।

গতকাল রাত ১০টা ৪০ মিনিটে কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে খালেদা জিয়া ও তারেক রহমান ওমরাহ পালন করেন। ওই সময় তাঁদের সঙ্গে ছিলেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য আহমেদ আলী মুকিব, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও মধ্যপ্রাচ্যবিষয়ক বিশেষ দূত এনামুল হক চৌধুরী, বিএনপির তথ্য ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক শরীফ শাহ কামাল তাজ, খালেদা জিয়ার একান্ত সচিব এ বি এম আবদুস সাত্তার, ব্যক্তিগত আলোকচিত্রী নুরুদ্দিন আহমেদ ও গৃহকর্মী ফাতেমা বেগম।

ওমরাহ পালনকালে আরো উপস্থিত ছিলেন সৌদি আরব পশ্চিমাঞ্চল বিএনপির প্রধান উপদেষ্টা ও জাতীয় নির্বাহী কমিটির সদস্য আলহাজ আবদুর রহমান, মক্কা বিএনপির নেতা আবুল কালাম আজাদ, মাওলানা রফিক আহমেদ, মক্কা বিএনপির প্রাদেশিক কমিটির সভাপতি খন্দকার এম এ হেলাল, সিনিয়র সহসভাপতি জহির আহমেদ, সাধারণ সম্পাদক নুরুল আবছার চৌধুরী, শাহাবুদ্দিন ও গিয়াস উদ্দিন চৌধুরী, মহিউদ্দিনসহ মক্কা ও জেদ্দার বিএনপি নেতারা।

ওমরাহ হজ শেষে খালেদা জিয়া, তারেক রহমানসহ বিএনপির নেতাকর্মীরা দেশ ও জাতির কল্যাণে দোয়া ও মোনাজাত করেন।

এর আগে গত বুধবার রাত ১০টা ৫০ মিনিটে খালেদা জিয়া ও তাঁর সফরসঙ্গীদের বহনকারী বিমানটি জেদ্দার বাদশাহ আবদুল আজিজ আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে।

বিমানবন্দরে খালেদা জিয়াকে স্বাগত জানান রয়েল প্রটোকলের প্রধান নির্বাহী কর্মকর্তা। ওই সময় সৌদি আরবের বিভিন্ন অঞ্চলিক বিএনপির নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X