বুধবার, ২১শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং, ৯ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, বিকাল ৩:২৯
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Monday, May 1, 2017 12:58 pm
A- A A+ Print

ওয়ার্নারের শতকে কলকাতাকে হারাল হায়দরাবাদ

9

ডেভিড ওয়ার্নারের শতকে কলকাতা নাইট রাইডার্সকে হারিয়েছে সানরাইজার্স হায়দরাবাদ। ঘরের মাঠে কেকেআরকে ৪৮ রানের বড় ব্যবধানে হারিয়ে ভালোভাবেই প্লে অফে সম্ভাবনা বাঁচিয়ে রাখল মুস্তাফিজুর রহমানের দল। হায়দরাবাদের রাজীব গান্ধী স্টেডিয়ামে টস হেরে ব্যাটিং করতে নেমে ডেভিড ওয়ার্নারের ৪৩ বলে করা সেঞ্চুরির সুবাদে ২০ ওভার শেষে ২০৯ রানের বিশাল সংগ্রহ দাঁড় করায় জবাবে মাত্র ১৬১ রানেই শেষ হয় কলকাতার ইনিংস। রাজীব গান্ধী স্টেডিয়ামে ২১০ রানের পাহাড় তাড়া করতে নেমে শুরুতেই বিপদে পড়ে কলকাতা। ১২ রানের মধ্যেই দু্ই ওপেনার সুনীল নারাইন ও গৌতম গম্ভীরকে হারায় সাকিব আল হাসানের দল। এরপর মণীষ পাণ্ডে ও রবিন উথাপ্পা ইনিংসটাকে এগিয়ে নিয়ে চললেও দলীয় ৯০ রানে ২৯ বলে ৩৯ রান করা মণীষ পাণ্ডে ফিরে গেলে জয়ের স্বপ্নটা ফিকে হয়ে আসে কলকাতার। এরপর দলীয় ১০৯ রানে উথাপ্পা ফিরে আসেন। ২৮ বলে ৫৩ রান করেন এই ব্যাটসম্যান। এরপরই ম্যাচ থেকে পুরোপুরি ছিটকে যায় কলকাতা। বাকি ব্যাটসম্যানরা বেশি কিছু করতে না পারায় ২০ ওভারে ১৬১ রানেই থেমে যায় কলকাতা নাইট রাইডার্সের ইনিংস। হায়দরাবাদের বোলারদের মধ্যে ভুবনেশ্বর কুমার, মোহাম্মদ সিরাজ ও সিদ্ধার্থ কৌল নেন দুটি করে উইকেট। এর আগে ঘরের মাঠে ব্যাট করতে নেমে কলকাতার বোলাদের ওপর রীতিমতো ঝড় বইয়ে দিতে শুরু করেন ওয়ার্নার। ২০ বলে পূর্ণ করেন হাফ সেঞ্চুরি। পরের হাফ সেঞ্চুরিটি করেন ২৩ বলে। ওয়ার্নার শেষ পর্যন্ত ৫৯ বলে করেন ১২৬ রানের অসাধারণ এক ইনিংস। ১০টি চার ও ৮টি ছয় মারেন এই অসি ব্যাটসম্যান। উদ্বোধনী জুটিতে শিখর ধাওয়ানকে নিয়ে ১৩৯ রানের জুটি গড়েন তিনি। দলের বাকি ব্যাটসম্যানদের মধ্যে কেন উইলিয়ামসন করেন ২৫ বলে ৪০ রান। শেষ পর্যন্ত তিন উইকেট হারিয়ে ২০৯ রান করে সানরাইজার্স হায়দরাবাদ।

Comments

Comments!

 ওয়ার্নারের শতকে কলকাতাকে হারাল হায়দরাবাদAmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

ওয়ার্নারের শতকে কলকাতাকে হারাল হায়দরাবাদ

Monday, May 1, 2017 12:58 pm
9

ডেভিড ওয়ার্নারের শতকে কলকাতা নাইট রাইডার্সকে হারিয়েছে সানরাইজার্স হায়দরাবাদ। ঘরের মাঠে কেকেআরকে ৪৮ রানের বড় ব্যবধানে হারিয়ে ভালোভাবেই প্লে অফে সম্ভাবনা বাঁচিয়ে রাখল মুস্তাফিজুর রহমানের দল। হায়দরাবাদের রাজীব গান্ধী স্টেডিয়ামে টস হেরে ব্যাটিং করতে নেমে ডেভিড ওয়ার্নারের ৪৩ বলে করা সেঞ্চুরির সুবাদে ২০ ওভার শেষে ২০৯ রানের বিশাল সংগ্রহ দাঁড় করায় জবাবে মাত্র ১৬১ রানেই শেষ হয় কলকাতার ইনিংস।

রাজীব গান্ধী স্টেডিয়ামে ২১০ রানের পাহাড় তাড়া করতে নেমে শুরুতেই বিপদে পড়ে কলকাতা। ১২ রানের মধ্যেই দু্ই ওপেনার সুনীল নারাইন ও গৌতম গম্ভীরকে হারায় সাকিব আল হাসানের দল। এরপর মণীষ পাণ্ডে ও রবিন উথাপ্পা ইনিংসটাকে এগিয়ে নিয়ে চললেও দলীয় ৯০ রানে ২৯ বলে ৩৯ রান করা মণীষ পাণ্ডে ফিরে গেলে জয়ের স্বপ্নটা ফিকে হয়ে আসে কলকাতার। এরপর দলীয় ১০৯ রানে উথাপ্পা ফিরে আসেন। ২৮ বলে ৫৩ রান করেন এই ব্যাটসম্যান। এরপরই ম্যাচ থেকে পুরোপুরি ছিটকে যায় কলকাতা। বাকি ব্যাটসম্যানরা বেশি কিছু করতে না পারায় ২০ ওভারে ১৬১ রানেই থেমে যায় কলকাতা নাইট রাইডার্সের ইনিংস।

হায়দরাবাদের বোলারদের মধ্যে ভুবনেশ্বর কুমার, মোহাম্মদ সিরাজ ও সিদ্ধার্থ কৌল নেন দুটি করে উইকেট।

এর আগে ঘরের মাঠে ব্যাট করতে নেমে কলকাতার বোলাদের ওপর রীতিমতো ঝড় বইয়ে দিতে শুরু করেন ওয়ার্নার। ২০ বলে পূর্ণ করেন হাফ সেঞ্চুরি। পরের হাফ সেঞ্চুরিটি করেন ২৩ বলে। ওয়ার্নার শেষ পর্যন্ত ৫৯ বলে করেন ১২৬ রানের অসাধারণ এক ইনিংস। ১০টি চার ও ৮টি ছয় মারেন এই অসি ব্যাটসম্যান। উদ্বোধনী জুটিতে শিখর ধাওয়ানকে নিয়ে ১৩৯ রানের জুটি গড়েন তিনি। দলের বাকি ব্যাটসম্যানদের মধ্যে কেন উইলিয়ামসন করেন ২৫ বলে ৪০ রান। শেষ পর্যন্ত তিন উইকেট হারিয়ে ২০৯ রান করে সানরাইজার্স হায়দরাবাদ।

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X