শনিবার, ২৪শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং, ১২ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, সকাল ৮:১৮
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Sunday, January 8, 2017 1:06 pm
A- A A+ Print

ওয়ালটন জাতীয় ক্রিকেট লিগের সেরা ৫ ব্যাটসম্যান

walton20170107224351

ওয়ালটন এলইডি টিভি ১৮তম জাতীয় ক্রিকেট লিগের পর্দা নেমেছে গতকাল (শুক্রবার)। লঙ্গার ভার্সন এ টুর্নামেন্টে প্রথম ও দ্বিতীয় স্তরে চ্যাম্পিয়ন হয়েছে যথাক্রমে খুলনা ও রংপুর বিভাগ। তবে পুরো টুর্নামেন্ট জুড়ে ব্যাট হাতে আলো ছড়িয়েছেন বেশ ক’জন তারকা খেলোয়াড়। চলুন জেনে নেওয়া যাক ওয়ালটন ১৮তম জাতীয় ক্রিকেট লিগের সেরা পাঁচ ব্যাটনম্যান সম্পর্কে। ১. অলক কাপালি : ১৮তম জাতীয় ক্রিকেট লিগে সর্বোচ্চ রান সংগ্রাহক অলক কাপালি।সিলেট বিভাগের জার্সি গায়ে ৬ ম্যাচে সর্বোচ্চ ৫৯৮ রান করেছেন কাপালি। এর মধ্যে তার সেঞ্চুরি রয়েছে দুটি। এই টুর্নামেন্ট কাপালির ব্যক্তিগত সর্বোচ্চ ছিল ২০০*রান। মোট ১১ ইনিংসে ৬৬.৪৪ গড়ে এ রান সংগ্রহ করেছেন সিলেটের অভিজ্ঞ এ ব্যাটসম্যান। ২. ইয়াসির আলী : এবারের টুর্নামেন্টে দ্বিতীয় সর্বোচ্চ রান ইয়াসির আলীর দখলে। ৬ ম্যাচে ৫৮৫ রান করেছেন চট্টগ্রাম বিভাগের হয়ে খেলা ইয়াসির। ১২ ইনিংসে ৫৮.৫০ গড়ে এই রান করেন তিনি। এবার ইয়াসিরের ব্যক্তিগত সর্বোচ্চ ছিল ১০৫ রান। ৩. জনুায়েদ সিদ্দিক : জাতীয় ক্রিকেট লিগের এবারের আসরে ৬ ম্যাচে ১০ ইনিংসে ৫৬৮ রান করেছেন জুনায়েদ সিদ্দিক। ২টি সেঞ্চুরির সাহায্যে ৬৩.১১ গড়ে এই রান সংগ্রহ করেন রাজশাহী বিভাগের জুনায়েদ। তৃতীয় স্থানে থাকা জুনায়েদের ব্যক্তিগত সর্বোচ্চ সংগ্রহ ১২৬ রান। ৪. তুষার ইমরান : চ্যাম্পিয়ন খুলনা বিভাগের হয়ে খেলা তুষার ইমরান ৬ ম্যাচে ৫১৮ রান নিয়ে রয়েছেন তালিকার চতুর্থ স্থানে। ৭ ইনিংসে ৮৬.৩৩ গড়ে এই রান করেন তিনি। তুষার এবারের টুর্নামেন্টে ৩টি সেঞ্চুরি করেন যার মধ্যে সর্বোচ্চ ইনিংসটি ছিল ১৪১ রানের। ৫. ফরহাদ হোসেন : ১৮তম জাতীয় ক্রিকেট লিগে ৬ ম্যাচে ৪৬৭ রান করেছেন ফরহাদ হোসেন। পঞ্চম স্থানে থাকা ফরহাদ রাজশাহীর হয়ে ১০ ইনিংসে ৫১.৮৮ গড়ে এ রান করেন। এবার ২টি সেঞ্চুরি হাঁকান ফরহাদ হোসেন। তার সর্বোচ্চ সংগ্রহ ১৩২ রান।

Comments

Comments!

 ওয়ালটন জাতীয় ক্রিকেট লিগের সেরা ৫ ব্যাটসম্যানAmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

ওয়ালটন জাতীয় ক্রিকেট লিগের সেরা ৫ ব্যাটসম্যান

Sunday, January 8, 2017 1:06 pm
walton20170107224351

ওয়ালটন এলইডি টিভি ১৮তম জাতীয় ক্রিকেট লিগের পর্দা নেমেছে গতকাল (শুক্রবার)। লঙ্গার ভার্সন এ টুর্নামেন্টে প্রথম ও দ্বিতীয় স্তরে চ্যাম্পিয়ন হয়েছে যথাক্রমে খুলনা ও রংপুর বিভাগ।

তবে পুরো টুর্নামেন্ট জুড়ে ব্যাট হাতে আলো ছড়িয়েছেন বেশ ক’জন তারকা খেলোয়াড়। চলুন জেনে নেওয়া যাক ওয়ালটন ১৮তম জাতীয় ক্রিকেট লিগের সেরা পাঁচ ব্যাটনম্যান সম্পর্কে।

১. অলক কাপালি : ১৮তম জাতীয় ক্রিকেট লিগে সর্বোচ্চ রান সংগ্রাহক অলক কাপালি।সিলেট বিভাগের জার্সি গায়ে ৬ ম্যাচে সর্বোচ্চ ৫৯৮ রান করেছেন কাপালি। এর মধ্যে তার সেঞ্চুরি রয়েছে দুটি। এই টুর্নামেন্ট কাপালির ব্যক্তিগত সর্বোচ্চ ছিল ২০০*রান। মোট ১১ ইনিংসে ৬৬.৪৪ গড়ে এ রান সংগ্রহ করেছেন সিলেটের অভিজ্ঞ এ ব্যাটসম্যান।

২. ইয়াসির আলী : এবারের টুর্নামেন্টে দ্বিতীয় সর্বোচ্চ রান ইয়াসির আলীর দখলে। ৬ ম্যাচে ৫৮৫ রান করেছেন চট্টগ্রাম বিভাগের হয়ে খেলা ইয়াসির। ১২ ইনিংসে ৫৮.৫০ গড়ে এই রান করেন তিনি। এবার ইয়াসিরের ব্যক্তিগত সর্বোচ্চ ছিল ১০৫ রান।

৩. জনুায়েদ সিদ্দিক : জাতীয় ক্রিকেট লিগের এবারের আসরে ৬ ম্যাচে ১০ ইনিংসে ৫৬৮ রান করেছেন জুনায়েদ সিদ্দিক। ২টি সেঞ্চুরির সাহায্যে ৬৩.১১ গড়ে এই রান সংগ্রহ করেন রাজশাহী বিভাগের জুনায়েদ। তৃতীয় স্থানে থাকা জুনায়েদের ব্যক্তিগত সর্বোচ্চ সংগ্রহ ১২৬ রান।

৪. তুষার ইমরান : চ্যাম্পিয়ন খুলনা বিভাগের হয়ে খেলা তুষার ইমরান ৬ ম্যাচে ৫১৮ রান নিয়ে রয়েছেন তালিকার চতুর্থ স্থানে। ৭ ইনিংসে ৮৬.৩৩ গড়ে এই রান করেন তিনি। তুষার এবারের টুর্নামেন্টে ৩টি সেঞ্চুরি করেন যার মধ্যে সর্বোচ্চ ইনিংসটি ছিল ১৪১ রানের।

৫. ফরহাদ হোসেন : ১৮তম জাতীয় ক্রিকেট লিগে ৬ ম্যাচে ৪৬৭ রান করেছেন ফরহাদ হোসেন। পঞ্চম স্থানে থাকা ফরহাদ রাজশাহীর হয়ে ১০ ইনিংসে ৫১.৮৮ গড়ে এ রান করেন। এবার ২টি সেঞ্চুরি হাঁকান ফরহাদ হোসেন। তার সর্বোচ্চ সংগ্রহ ১৩২ রান।

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X