মঙ্গলবার, ২০শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং, ৮ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, রাত ১১:২৯
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Friday, November 11, 2016 11:29 pm
A- A A+ Print

কম্বিনেশনের ঘাটতি দেখছেন মাশরাফি

mash1478878899

সঠিন কম্বিনেশনের কারণে সাফল্য পাচ্ছে না মনে করেন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। পাশাপাশি দেশের ক্রিকেটাররা ভালো করতে না পারায় বিদেশি ক্রিকেটারদের ওপর বাড়তি চাপ পড়ছে বলে মনে করেন তিনি। শুক্রবার বরিশাল বুলসের কাছে হারের পর হতাশ মাশরাফি। সংবাদ সম্মেলনে কম্বিনেশন নিয়ে মাশরাফি বলেন, কম্বিনেশনে সমস্যা হয়েছে। এ কারণে আমরা আমাদের সেরা বোলার রশিদকে খেলাতে পারছি না। স্থানীয় খেলোয়াড়রা স্টেপ আপ করত, তাহলে ১৪০/১৪৫ করলেও রশিদকে আমরা ব্যবহার করতে পারতাম। কিন্তু পারছি না। স্থানীয় খেলোয়াড়রা ফর্মে আসেনি, ফলে বিদেশিরা চাপে আছে। আমরা যদি ব্যাটিং শক্তিশালী করতে চাই তাহলে বোলিং দুর্বল হয়ে যাচ্ছে, আবার বোলিং শক্তিশালী হলে ব্যাটিং দুর্বল হয়ে যায়। ফর্মে নেই কুমিল্লার দুই ওপেনার ইমরুল কায়েস ও লিটন কুমার দাস। ইমরুল দুই ম্যাচেই রান পাননি। লিটন প্রথম ম্যাচে ওপেনিংয়ে নামলেও আজ তাকে মিডল অর্ডারে নামানো হয়। এখানেও ফ্লপ লিটন। দুই তারকা ক্রিকেটারকে নিয়ে মাশরাফি বলেন, ‘আসলে মাত্র দুইটা ম্যাচ হয়েছে, এখনই গণনা করা কঠিন, এর একজনের দিকে আঙ্গুল তোলাও কঠিন। লিটন এখনও আমাদের সেরা খেলোয়াড়। যে কোনো সময় খেলা বদলে দিতে পারে। ২টি ম্যাচ হারলেও দলের ওপর পূর্ণ আস্থা মাশরাফির। তার বিশ্বাস দ্রুত দল স্বরূপে ফিরে আসবে, ‘আমাদের কাছে এখনও ১০টা ম্যাচ আছে। ধারাবাহিকতা আমাদের জন্য খুব প্রয়োজন। আশা করছি আমরা দ্রুতই স্বরূপে ফিরে আসতে পারব।’

Comments

Comments!

 কম্বিনেশনের ঘাটতি দেখছেন মাশরাফিAmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

কম্বিনেশনের ঘাটতি দেখছেন মাশরাফি

Friday, November 11, 2016 11:29 pm
mash1478878899

সঠিন কম্বিনেশনের কারণে সাফল্য পাচ্ছে না মনে করেন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। পাশাপাশি দেশের ক্রিকেটাররা ভালো করতে না পারায় বিদেশি ক্রিকেটারদের ওপর বাড়তি চাপ পড়ছে বলে মনে করেন তিনি।

শুক্রবার বরিশাল বুলসের কাছে হারের পর হতাশ মাশরাফি। সংবাদ সম্মেলনে কম্বিনেশন নিয়ে মাশরাফি বলেন, কম্বিনেশনে সমস্যা হয়েছে। এ কারণে আমরা আমাদের সেরা বোলার রশিদকে খেলাতে পারছি না। স্থানীয় খেলোয়াড়রা স্টেপ আপ করত, তাহলে ১৪০/১৪৫ করলেও রশিদকে আমরা ব্যবহার করতে পারতাম। কিন্তু পারছি না। স্থানীয় খেলোয়াড়রা ফর্মে আসেনি, ফলে বিদেশিরা চাপে আছে। আমরা যদি ব্যাটিং শক্তিশালী করতে চাই তাহলে বোলিং দুর্বল হয়ে যাচ্ছে, আবার বোলিং শক্তিশালী হলে ব্যাটিং দুর্বল হয়ে যায়।

ফর্মে নেই কুমিল্লার দুই ওপেনার ইমরুল কায়েস ও লিটন কুমার দাস। ইমরুল দুই ম্যাচেই রান পাননি। লিটন প্রথম ম্যাচে ওপেনিংয়ে নামলেও আজ তাকে মিডল অর্ডারে নামানো হয়। এখানেও ফ্লপ লিটন। দুই তারকা ক্রিকেটারকে নিয়ে মাশরাফি বলেন, ‘আসলে মাত্র দুইটা ম্যাচ হয়েছে, এখনই গণনা করা কঠিন, এর একজনের দিকে আঙ্গুল তোলাও কঠিন। লিটন এখনও আমাদের সেরা খেলোয়াড়। যে কোনো সময় খেলা বদলে দিতে পারে।

২টি ম্যাচ হারলেও দলের ওপর পূর্ণ আস্থা মাশরাফির। তার বিশ্বাস দ্রুত দল স্বরূপে ফিরে আসবে, ‘আমাদের কাছে এখনও ১০টা ম্যাচ আছে। ধারাবাহিকতা আমাদের জন্য খুব প্রয়োজন। আশা করছি আমরা দ্রুতই স্বরূপে ফিরে আসতে পারব।’

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X