সোমবার, ১৯শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং, ৭ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, বিকাল ৪:০৮
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Friday, December 23, 2016 8:48 am | আপডেটঃ December 23, 2016 9:41 AM
A- A A+ Print

কাউন্সিলর পদে আ.লীগের চেয়ে বিএনপি এগিয়ে

45870_thumbm_bc-1

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের প্রার্থী নির্বাচিত হলেও কাউন্সিলর পদে  বিএনপি এগিয়ে। বৃহস্পতিবার রাত সাড়ে ১১টায় রিটার্নিং কর্মকর্তা নুরুজ্জামান তালুকদার ঘোষিত ফলাফলে কাউন্সিলর পদে বিএনপি  ১২টি, আওয়ামী লীগ ১১টি, জাতীয় পার্টি ৩টি ও বাসদ ১টি পেয়েছে। বিএনপি সমর্থিত কাউন্সিলর প্রার্থীরা হলেন- ২নং ওয়ার্ড থেকে ইকবাল হোসেন, ৫নং ওয়ার্ড থেকে গোলাম মোহাম্মদ সাদরিল, ৯নং ওয়ার্ড থেকে মো ইসমাইল, ১১নং ওয়ার্ড থেকে জমসেদ আলী জন্টু, ১২নং ওয়ার্ড থেকে শওকত হাশেম শকু, ১৩নং ওয়ার্ড থেকে মাকসুদুল আলম খন্দকার, ২০নং ওয়ার্ড থেকে গোলাম নবী মুরাদ, ২১নং ওয়ার্ড থেকে হান্নান সরকার, ২২নং ওয়ার্ড থেকে সুলতান আহম্মেদ, ২৫নং ওয়ার্ড থেকে এনায়েত হোসেন, ২৬নং ওয়ার্ড থেকে সামসুজ্জামান ও ২৭নং ওয়ার্ড থেকে কামরুজ্জামান। আওয়ামী লীগ সমর্থিত বিজয়ী কাউন্সিলর প্রার্থীরা হলেন- ১নং ওয়ার্ড থেকে ওমর ফারুক, ৩নং ওয়ার্ড থেকে শাহজালার বাদল, ৪নং ওয়ার্ড থেকে আরিফুল হাসান, ৬নং ওয়ার্ড থেকে মতিউর রহমান মতি, ৭নং ওয়ার্ড থেকে আলা হোসেন আলা, ৮নং ওয়ার্ড থেকে রুহুল আলম, ১০নং ওয়ার্ড থেকে ইফতেখারুল আলম, ১৬নং ওয়ার্ড থেকে সাজমুল আলম সজল, ৭নং ওয়ার্ড থেকে আব্দুল করিম বাবু, ১৮নং ওয়ার্ড থেকে কবির হোসেন ও ১৯নং ওয়ার্ড থেকে ফয়সাল মোহাম্মদ সাগর। জাতীয় পার্টি সমর্থিত কাউন্সিলর প্রার্থীরা হলেন ১৪নং ওয়ার্ড থেকে শফিউদ্দিন প্রধান, ২৩নং ওয়ার্ড থেকে দুলাল প্রধান ও ২৪নং ওয়ার্ড থেকে আফজাল হোসেন। আর বাসদ সমর্থিত একমাত্র কাউন্সিলর প্রার্থী ১৫নং ওয়ার্ড থেকে অসিত বরণ বিশ্বাস বিজয়ী হয়েছেন। সংরক্ষিত (নারী) কাউন্সিলর পদে বিএনপি সমর্থিত মাকসুদা মোজাফ্ফর (১,২ও ৩), বিভা হাসান (১৬, ১৭ ও ১৮), শাওন অঙ্কন (২২,২৩ ও ২৪)। আওয়ামী লীগ সমর্থিত মনোয়ারা বেগম (৪,৫ ও ৬), সারমিন হাবব বিন্নী (১৩,১৪ ও ১৫), সতন্ত্র রেহানা পারভীন (৭,৮ ও ৯), মিনোয়ারা বেগম (১০,১১ ও ১২), শিউলী নওশাদ (১৯,২০ ও ২১), সানিয়া আক্তার ২৫,২৬ ও ২৭)।
 

Comments

Comments!

 কাউন্সিলর পদে আ.লীগের চেয়ে বিএনপি এগিয়েAmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

কাউন্সিলর পদে আ.লীগের চেয়ে বিএনপি এগিয়ে

Friday, December 23, 2016 8:48 am | আপডেটঃ December 23, 2016 9:41 AM
45870_thumbm_bc-1

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের প্রার্থী নির্বাচিত হলেও কাউন্সিলর পদে  বিএনপি এগিয়ে।

বৃহস্পতিবার রাত সাড়ে ১১টায় রিটার্নিং কর্মকর্তা নুরুজ্জামান তালুকদার ঘোষিত ফলাফলে কাউন্সিলর পদে বিএনপি  ১২টি, আওয়ামী লীগ ১১টি, জাতীয় পার্টি ৩টি ও বাসদ ১টি পেয়েছে।

বিএনপি সমর্থিত কাউন্সিলর প্রার্থীরা হলেন- ২নং ওয়ার্ড থেকে ইকবাল হোসেন, ৫নং ওয়ার্ড থেকে গোলাম মোহাম্মদ সাদরিল, ৯নং ওয়ার্ড থেকে মো ইসমাইল, ১১নং ওয়ার্ড থেকে জমসেদ আলী জন্টু, ১২নং ওয়ার্ড থেকে শওকত হাশেম শকু, ১৩নং ওয়ার্ড থেকে মাকসুদুল আলম খন্দকার, ২০নং ওয়ার্ড থেকে গোলাম নবী মুরাদ, ২১নং ওয়ার্ড থেকে হান্নান সরকার, ২২নং ওয়ার্ড থেকে সুলতান আহম্মেদ, ২৫নং ওয়ার্ড থেকে এনায়েত হোসেন, ২৬নং ওয়ার্ড থেকে সামসুজ্জামান ও ২৭নং ওয়ার্ড থেকে কামরুজ্জামান।

আওয়ামী লীগ সমর্থিত বিজয়ী কাউন্সিলর প্রার্থীরা হলেন- ১নং ওয়ার্ড থেকে ওমর ফারুক, ৩নং ওয়ার্ড থেকে শাহজালার বাদল, ৪নং ওয়ার্ড থেকে আরিফুল হাসান, ৬নং ওয়ার্ড থেকে মতিউর রহমান মতি, ৭নং ওয়ার্ড থেকে আলা হোসেন আলা, ৮নং ওয়ার্ড থেকে রুহুল আলম, ১০নং ওয়ার্ড থেকে ইফতেখারুল আলম, ১৬নং ওয়ার্ড থেকে সাজমুল আলম সজল, ৭নং ওয়ার্ড থেকে আব্দুল করিম বাবু, ১৮নং ওয়ার্ড থেকে কবির হোসেন ও ১৯নং ওয়ার্ড থেকে ফয়সাল মোহাম্মদ সাগর।

জাতীয় পার্টি সমর্থিত কাউন্সিলর প্রার্থীরা হলেন ১৪নং ওয়ার্ড থেকে শফিউদ্দিন প্রধান, ২৩নং ওয়ার্ড থেকে দুলাল প্রধান ও ২৪নং ওয়ার্ড থেকে আফজাল হোসেন। আর বাসদ সমর্থিত একমাত্র কাউন্সিলর প্রার্থী ১৫নং ওয়ার্ড থেকে অসিত বরণ বিশ্বাস বিজয়ী হয়েছেন।

সংরক্ষিত (নারী) কাউন্সিলর পদে বিএনপি সমর্থিত মাকসুদা মোজাফ্ফর (১,২ও ৩), বিভা হাসান (১৬, ১৭ ও ১৮), শাওন অঙ্কন (২২,২৩ ও ২৪)। আওয়ামী লীগ সমর্থিত মনোয়ারা বেগম (৪,৫ ও ৬), সারমিন হাবব বিন্নী (১৩,১৪ ও ১৫), সতন্ত্র রেহানা পারভীন (৭,৮ ও ৯), মিনোয়ারা বেগম (১০,১১ ও ১২), শিউলী নওশাদ (১৯,২০ ও ২১), সানিয়া আক্তার ২৫,২৬ ও ২৭)।

 

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X