রবিবার, ১৮ই ফেব্রুয়ারি, ২০১৮ ইং, ৬ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, দুপুর ১২:৪৮
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Sunday, October 23, 2016 9:49 am
A- A A+ Print

কাজলকে ক্ষমা করবেন না করণ!

kajal1477188900

বলিউড অভিনেত্রী কাজল ও গুণী নির্মাতা করণ জোহর খুব ভালো বন্ধু। বিষয়টি কারো অজানা নয়।
  কিন্তু সেই চির সবুজ বন্ধুত্বে এবার ফাঁটল ধরেছে। আর কাজলকে নাকি কখনো ক্ষমা করতে পারবেন না করণ জোহর। ভারতীয় একটি সংবাদমাধ্যম এমন খবর প্রকাশ করেছে।   প্রকাশিত প্রতিবেদনে জানানো হয়েছে, দীপাবলিতে মুক্তি পাচ্ছে করণ জোহরের অ্যায় দিল হ্যায় মুশকিল ও অজয় দেবগনের শিবে সিনেমা দুটি। এ সিনেমা দুটি নিয়ে শুরু হয় জটিলতা। তারপর খুব স্বাভাবিকভাবে স্বামী অজয়ের পাশে দাঁড়ান কাজল। কাজল মুখে সরাসরি কিছু না বললেও স্বামীকে সমর্থন করে গেছেন। আর এতেই চটেছেন করণ। বন্ধু কাজল তাকে এতটুকু সমর্থন করেননি, আর তাই মানতে পারেননি করণ।   চলতি সপ্তাহের প্রথম দিকে কুছ কুছ হোতা হ্যায় সিনেমার ১৮ বছর পূর্ণ হয়। তখন আদিত্য চোপড়া ও শাহরুখ খানকে ধন্যবাদ দেন করণ জোহর। কিন্তু কাজলের নাম উল্লেখ পর্যন্ত করেননি। এ বিষয়ে করণের ঘনিষ্ঠ সূত্র জানিয়েছেন, কাজলকে নাকি কোনো দিনও ক্ষমা করতে পারবেন না করণ। এ নিয়ে তিনি সবসময় না ভাবলেও এই অভিজ্ঞতা এতটাই খারাপ যে, তা কখনো তিনি ভুলতে পারবেন না।   কিছুদিন আগে অজয় দেবগন অভিযোগ তোলেন, ২৫ লাখ টাকার বিনিময়ে কামাল রশিদ খানকে দিয়ে নিজের সিনেমার প্রচার চালাচ্ছেন করণ জোহর। সেই সঙ্গে শিবে সিনেমার বদনাম করার জন্যও কামাল রশিদ খানকে টাকা দিয়েছেন করণ। অজয় তার বিজনেস অ্যাসোসিয়েট কুণাল মঙ্গতকে দিয়ে কামালকে ফোন করার কথা বলেন।   এ সময় কামাল তাকে বলেছেন, অ্যায় দিল হ্যায় মুশকিল সম্পর্কে ভালো কথা বলার জন্য তাকে টাকা দেওয়া হয়েছে। কুণাল ও কামালের ফোনের কথা রেকর্ড রয়েছে। আর সেই রেকর্ডিং মিডিয়ায় প্রকাশ পায়। তারপরই শুরু হয় জটিলতা।   করণ বরাবরই কাজলকে তার লাকি ম্যাসকট মনে করতেন। তাই তার বেশিরভাগ সিনেমায় কাজলকে অতিথি শিল্পী হিসেবে রাখতেন। স্টুডেন্ট অব দ্য ইয়ার সিনেমাতেও অতিথি শিল্পী হিসেবে ছিলেন কাজল। তবে এবার নাকি কাজলের জায়গায় নিবেন আলিয়া ভাটকে।    

Comments

Comments!

 কাজলকে ক্ষমা করবেন না করণ!AmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

কাজলকে ক্ষমা করবেন না করণ!

Sunday, October 23, 2016 9:49 am
kajal1477188900

বলিউড অভিনেত্রী কাজল ও গুণী নির্মাতা করণ জোহর খুব ভালো বন্ধু। বিষয়টি কারো অজানা নয়।

 

কিন্তু সেই চির সবুজ বন্ধুত্বে এবার ফাঁটল ধরেছে। আর কাজলকে নাকি কখনো ক্ষমা করতে পারবেন না করণ জোহর। ভারতীয় একটি সংবাদমাধ্যম এমন খবর প্রকাশ করেছে।

 

প্রকাশিত প্রতিবেদনে জানানো হয়েছে, দীপাবলিতে মুক্তি পাচ্ছে করণ জোহরের অ্যায় দিল হ্যায় মুশকিল ও অজয় দেবগনের শিবে সিনেমা দুটি। এ সিনেমা দুটি নিয়ে শুরু হয় জটিলতা। তারপর খুব স্বাভাবিকভাবে স্বামী অজয়ের পাশে দাঁড়ান কাজল। কাজল মুখে সরাসরি কিছু না বললেও স্বামীকে সমর্থন করে গেছেন। আর এতেই চটেছেন করণ। বন্ধু কাজল তাকে এতটুকু সমর্থন করেননি, আর তাই মানতে পারেননি করণ।

 

চলতি সপ্তাহের প্রথম দিকে কুছ কুছ হোতা হ্যায় সিনেমার ১৮ বছর পূর্ণ হয়। তখন আদিত্য চোপড়া ও শাহরুখ খানকে ধন্যবাদ দেন করণ জোহর। কিন্তু কাজলের নাম উল্লেখ পর্যন্ত করেননি। এ বিষয়ে করণের ঘনিষ্ঠ সূত্র জানিয়েছেন, কাজলকে নাকি কোনো দিনও ক্ষমা করতে পারবেন না করণ। এ নিয়ে তিনি সবসময় না ভাবলেও এই অভিজ্ঞতা এতটাই খারাপ যে, তা কখনো তিনি ভুলতে পারবেন না।

 

কিছুদিন আগে অজয় দেবগন অভিযোগ তোলেন, ২৫ লাখ টাকার বিনিময়ে কামাল রশিদ খানকে দিয়ে নিজের সিনেমার প্রচার চালাচ্ছেন করণ জোহর। সেই সঙ্গে শিবে সিনেমার বদনাম করার জন্যও কামাল রশিদ খানকে টাকা দিয়েছেন করণ। অজয় তার বিজনেস অ্যাসোসিয়েট কুণাল মঙ্গতকে দিয়ে কামালকে ফোন করার কথা বলেন।

 

এ সময় কামাল তাকে বলেছেন, অ্যায় দিল হ্যায় মুশকিল সম্পর্কে ভালো কথা বলার জন্য তাকে টাকা দেওয়া হয়েছে। কুণাল ও কামালের ফোনের কথা রেকর্ড রয়েছে। আর সেই রেকর্ডিং মিডিয়ায় প্রকাশ পায়। তারপরই শুরু হয় জটিলতা।

 

করণ বরাবরই কাজলকে তার লাকি ম্যাসকট মনে করতেন। তাই তার বেশিরভাগ সিনেমায় কাজলকে অতিথি শিল্পী হিসেবে রাখতেন। স্টুডেন্ট অব দ্য ইয়ার সিনেমাতেও অতিথি শিল্পী হিসেবে ছিলেন কাজল। তবে এবার নাকি কাজলের জায়গায় নিবেন আলিয়া ভাটকে।

 

 

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X