মঙ্গলবার, ২০শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং, ৮ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, রাত ১২:০২
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Sunday, September 3, 2017 11:30 pm
A- A A+ Print

কাদের সিদ্দিকীর অবস্থা গুরুতর, হেলিকপ্টারে ঢাকায় স্থানান্তর

3

টাঙ্গাইল: ডেঙ্গু জ্বরে আক্রান্ত বীর মুক্তিযোদ্ধা ও কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর আবদুল কাদের সিদ্দিকীকে হেলিকপ্টারে করে ঢাকায় আনা হয়েছে। রবিবার তাকে টাঙ্গাইল জেনারেল হাসপাতাল থেকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডক্যাল বিশ্ববিদ্যালয়ে স্থানান্তর করা হয়। এর আগে, গত বৃহস্পতিবার ঢাকা থেকে টাঙ্গাইল আসার পথে সাভার এলাকায় পোঁছানোর পর তার জ্বর আসে। একপর্যায়ে তিনি বারইপাড়ায় তার এক রাজনৈতিক কর্মীর বাড়িতে ওঠেন। পরদিন টাঙ্গাইল এসে নিজ বাসভবনে প্রাথমিক চিকিৎসা নেন। এরপরও অবস্থার উন্নতি না হয়ে ঈদের দিন সন্ধ্যায় তার দেহের তাপমাত্রা আরো বেড়ে গেলে তাকে হাসপাতালে ভর্তি করানো হয়। পরে পরীক্ষা নিরীক্ষা শেষে চিকিৎসকরা ডেঙ্গু জ্বরের বিষয়টি নিশ্চিত করেন। টাঙ্গাইল জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ড. পুতুল রায় বলেন, বঙ্গবীর শনিবার সন্ধ্যায় টাঙ্গাইল ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি হন। এরপর থেকেই আমাদের সার্বক্ষণিক তত্ত্ববধানে ছিলেন। রবিবার সকালে উনার অবস্থার অনেকটাই উন্নতি হয়। কিন্তু পারিবারিকভাবে উনাকে ঢাকায় স্থানান্তরের সিদ্ধান্ত নেয়া হয়। পুতুল রায় বলেন, সে সময় আমি বলেছি, আপনি কি গাড়িতে বসে যেতে পারবেন। তখন বঙ্গবীর বলেন, আমি গাড়িতে বসে থাকার মত অবস্থায় আসলেই যাব। এরপরই উনাকে হেলিকপ্টারে করে ঢাকায় নেয়ার সিদ্ধান্ত নেয়া হয়। এর আগে মুঠোফোনে তিনি ঢাকায় কয়েকজন বিশেষজ্ঞ ডাক্তারের সঙ্গে কথা বলে ঢাকায় যাওয়ার বিষয়টি চূড়ান্ত করেন। বিকেল সাড়ে ৪টার হেলিকপ্টারে করে ঢাকার উদ্দেশ্যে রওনা হন। এসময় বঙ্গবীরের একান্ত সচিব ফরিদ আহমেদ উনার সঙ্গে ছিলেন।

Comments

Comments!

 কাদের সিদ্দিকীর অবস্থা গুরুতর, হেলিকপ্টারে ঢাকায় স্থানান্তরAmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

কাদের সিদ্দিকীর অবস্থা গুরুতর, হেলিকপ্টারে ঢাকায় স্থানান্তর

Sunday, September 3, 2017 11:30 pm
3

টাঙ্গাইল: ডেঙ্গু জ্বরে আক্রান্ত বীর মুক্তিযোদ্ধা ও কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর আবদুল কাদের সিদ্দিকীকে হেলিকপ্টারে করে ঢাকায় আনা হয়েছে।

রবিবার তাকে টাঙ্গাইল জেনারেল হাসপাতাল থেকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডক্যাল বিশ্ববিদ্যালয়ে স্থানান্তর করা হয়।

এর আগে, গত বৃহস্পতিবার ঢাকা থেকে টাঙ্গাইল আসার পথে সাভার এলাকায় পোঁছানোর পর তার জ্বর আসে। একপর্যায়ে তিনি বারইপাড়ায় তার এক রাজনৈতিক কর্মীর বাড়িতে ওঠেন। পরদিন টাঙ্গাইল এসে নিজ বাসভবনে প্রাথমিক চিকিৎসা নেন। এরপরও অবস্থার উন্নতি না হয়ে ঈদের দিন সন্ধ্যায় তার দেহের তাপমাত্রা আরো বেড়ে গেলে তাকে হাসপাতালে ভর্তি করানো হয়। পরে পরীক্ষা নিরীক্ষা শেষে চিকিৎসকরা ডেঙ্গু জ্বরের বিষয়টি নিশ্চিত করেন।

টাঙ্গাইল জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ড. পুতুল রায় বলেন, বঙ্গবীর শনিবার সন্ধ্যায় টাঙ্গাইল ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি হন। এরপর থেকেই আমাদের সার্বক্ষণিক তত্ত্ববধানে ছিলেন। রবিবার সকালে উনার অবস্থার অনেকটাই উন্নতি হয়। কিন্তু পারিবারিকভাবে উনাকে ঢাকায় স্থানান্তরের সিদ্ধান্ত নেয়া হয়।

পুতুল রায় বলেন, সে সময় আমি বলেছি, আপনি কি গাড়িতে বসে যেতে পারবেন। তখন বঙ্গবীর বলেন, আমি গাড়িতে বসে থাকার মত অবস্থায় আসলেই যাব। এরপরই উনাকে হেলিকপ্টারে করে ঢাকায় নেয়ার সিদ্ধান্ত নেয়া হয়। এর আগে মুঠোফোনে তিনি ঢাকায় কয়েকজন বিশেষজ্ঞ ডাক্তারের সঙ্গে কথা বলে ঢাকায় যাওয়ার বিষয়টি চূড়ান্ত করেন।

বিকেল সাড়ে ৪টার হেলিকপ্টারে করে ঢাকার উদ্দেশ্যে রওনা হন। এসময় বঙ্গবীরের একান্ত সচিব ফরিদ আহমেদ উনার সঙ্গে ছিলেন।

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X