সোমবার, ২৬শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং, ১৪ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, সকাল ৯:৩৩
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Thursday, December 15, 2016 7:48 am
A- A A+ Print

কাপ্তাই হ্রদে আদিবাসী নারীকে গণধর্ষণ, ভিডিও ধারণ

3

রাঙ্গামাটির কাপ্তাই হ্রদে ইঞ্জিনচালিত নৌকায় তুলে এক আদিবাসী নারীকে (৩৫) পালাক্রমে ধর্ষণ করেছে দুই যুবক। সোমবার বিকালে এ ঘটনা ঘটে। ধর্ষণের অভিযোগে মঙ্গলবার রাতে দুইজনকে আসামি করে রাঙ্গামাটি কোতোয়ালি থানায় মামলা করেছেন ওই নারী। মামলার আসামি নৌকাচালক নজরুল ইসলামকে (৩২) আটক করেছে পুলিশ। নিপু ত্রিপুরা (৩২) নামে অন্য আসামি পলাতক। গ্রেফতারকৃত নজরুলের বাড়ি রাঙ্গামাটি শহরের রিজার্ভবাজারের পুরানপাড়ায়। পলাতক নিপু ত্রিপুরার বাড়ি রিজার্ভবাজারের আবদুল আলী একাডেমি স্কুল সংলগ্ন বস্তিপাড়ায়। ধর্ষণের শিকার ওই নারী বলেন, তিনি তার ছেলের চিকিৎসার জন্য সোমবার ১২ হাজার টাকা নিয়ে বরকলের উজ্জ্যাংছড়ি থেকে চট্টগ্রাম যাবার উদ্দেশ্যে রিজার্ভবাজারের পাহাড়িকা বাস সার্ভিস কাউন্টারে যান। সেখানে নিপু ত্রিপুরা নিজেকে স্থানীয় জেএসএস নেতা ও কবিরাজ পরিচয় দিয়ে তাকে ভয়ভীতি দেখায়। এক পর্যায়ে তাকে বালুখালী জেএসএস অফিসে নিয়ে যাওয়ার কথা বলে রিজার্ভবাজারের লঞ্চঘাটে নিয়ে যায়। সেখান থেকে একটি ইঞ্জনচালিত নৌকায় করে তাকে কাপ্তাই হ্রদের নির্জন এলাকায় নিয়ে ভাসমান বোটে নজরুল ইসলাম ও নিপু ত্রিপুরা পালাক্রমে ধর্ষণ করে। তিনি জানান, ধর্ষণের সময় মোবাইল ফোনে ভিডিও ধারণ নিপু হুমকি দিয়ে বলে, বিষয়টি কাউকে জানালে ভিডিও ইন্টারনেটে ছেড়ে দেয়া হবে। ধর্ষণের পর ১২ হাজার টাকাও কেড়ে নেয় নিপু ত্রিপুরা। পরে সন্ধ্যার দিকে তাকে রিজার্ভবাজার ঘাটে নামিয়ে দিয়ে ধর্ষকরা পালিয়ে যায়। রাঙ্গামাটি কোতোয়ালি থানার এসআই লিমন বোস জানান, ঘটনায় ধর্ষণের শিকার নারী বাদী হয়ে মঙ্গলবার রাতে দুইজনকে আসামি করে থানায় একটি মামলা করেছেন। ওই নারী এখন ভিকটিম সাপোর্ট সেন্টারে রয়েছেন। রাঙ্গামাটি জেনারেল হাসপাতালে তার ডাক্তারী পরীক্ষা সম্পন্ন করা হয়েছে। গ্রেফতারকৃত নজরুলকে রিমান্ডে নেয়া হবে। অপর আসামি নিপু ত্রিপুরাকে গ্রেফতারের চেষ্টা চলছে।

Comments

Comments!

 কাপ্তাই হ্রদে আদিবাসী নারীকে গণধর্ষণ, ভিডিও ধারণAmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

কাপ্তাই হ্রদে আদিবাসী নারীকে গণধর্ষণ, ভিডিও ধারণ

Thursday, December 15, 2016 7:48 am
3

রাঙ্গামাটির কাপ্তাই হ্রদে ইঞ্জিনচালিত নৌকায় তুলে এক আদিবাসী নারীকে (৩৫) পালাক্রমে ধর্ষণ করেছে দুই যুবক।

সোমবার বিকালে এ ঘটনা ঘটে। ধর্ষণের অভিযোগে মঙ্গলবার রাতে দুইজনকে আসামি করে রাঙ্গামাটি কোতোয়ালি থানায় মামলা করেছেন ওই নারী।

মামলার আসামি নৌকাচালক নজরুল ইসলামকে (৩২) আটক করেছে পুলিশ। নিপু ত্রিপুরা (৩২) নামে অন্য আসামি পলাতক।

গ্রেফতারকৃত নজরুলের বাড়ি রাঙ্গামাটি শহরের রিজার্ভবাজারের পুরানপাড়ায়। পলাতক নিপু ত্রিপুরার বাড়ি রিজার্ভবাজারের আবদুল আলী একাডেমি স্কুল সংলগ্ন বস্তিপাড়ায়।

ধর্ষণের শিকার ওই নারী বলেন, তিনি তার ছেলের চিকিৎসার জন্য সোমবার ১২ হাজার টাকা নিয়ে বরকলের উজ্জ্যাংছড়ি থেকে চট্টগ্রাম যাবার উদ্দেশ্যে রিজার্ভবাজারের পাহাড়িকা বাস সার্ভিস কাউন্টারে যান। সেখানে নিপু ত্রিপুরা নিজেকে স্থানীয় জেএসএস নেতা ও কবিরাজ পরিচয় দিয়ে তাকে ভয়ভীতি দেখায়। এক পর্যায়ে তাকে বালুখালী জেএসএস অফিসে নিয়ে যাওয়ার কথা বলে রিজার্ভবাজারের লঞ্চঘাটে নিয়ে যায়। সেখান থেকে একটি ইঞ্জনচালিত নৌকায় করে তাকে কাপ্তাই হ্রদের নির্জন এলাকায় নিয়ে ভাসমান বোটে নজরুল ইসলাম ও নিপু ত্রিপুরা পালাক্রমে ধর্ষণ করে।

তিনি জানান, ধর্ষণের সময় মোবাইল ফোনে ভিডিও ধারণ নিপু হুমকি দিয়ে বলে, বিষয়টি কাউকে জানালে ভিডিও ইন্টারনেটে ছেড়ে দেয়া হবে। ধর্ষণের পর ১২ হাজার টাকাও কেড়ে নেয় নিপু ত্রিপুরা। পরে সন্ধ্যার দিকে তাকে রিজার্ভবাজার ঘাটে নামিয়ে দিয়ে ধর্ষকরা পালিয়ে যায়।

রাঙ্গামাটি কোতোয়ালি থানার এসআই লিমন বোস জানান, ঘটনায় ধর্ষণের শিকার নারী বাদী হয়ে মঙ্গলবার রাতে দুইজনকে আসামি করে থানায় একটি মামলা করেছেন। ওই নারী এখন ভিকটিম সাপোর্ট সেন্টারে রয়েছেন। রাঙ্গামাটি জেনারেল হাসপাতালে তার ডাক্তারী পরীক্ষা সম্পন্ন করা হয়েছে। গ্রেফতারকৃত নজরুলকে রিমান্ডে নেয়া হবে। অপর আসামি নিপু ত্রিপুরাকে গ্রেফতারের চেষ্টা চলছে।

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X