সোমবার, ২৬শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং, ১৪ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, রাত ৩:১৯
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Saturday, December 10, 2016 11:18 pm
A- A A+ Print

কার কবর উঠবে বা উঠবে না সেটা সরকারের বিবেচ্য: হানিফ

163752_1

কুষ্টিয়া: আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ বলেছেন, মহান জাতীয় সংসদ সারা বিশ্বের মধ্যে একটি সৌন্দর্যমণ্ডিত স্থান হিসেবে বিবেচিত হয়ে আসছে। তাই লুই কানের নকশায় গাইড লাইন অনুযায়ী যেখানে যে স্থাপনা যে অবস্থায় ছিল তা পুননির্ধারণ করা হবে। এখানে কার কবর উঠবে বা উঠবে না সেটা সরকারের বিবেচ্য বিষয়। শনিবার কুষ্টিয়া কেন্দ্রীয় মন্দিরে আয়োজিত বিজয়া পুনর্মিলনী অনুষ্ঠানে যোগ দেয়ার আগে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবেব তিনি এ কথা বলেন। মাহবুব উল আলম হানিফ বলেন, বাংলাদেশে এখন যদি মানবাধিকার লঙ্ঘিত হয় তা হলে সেটি বিএনপি-জামায়াত জোটের মদদেই ঘটছে।
আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, বিএনপি সরকারের সময় রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতায় আওয়ামী লীগের শীর্ষ পর্যায়ের নেতা কর্মীসহ সারাদেশে ২৬ হাজার নেতা কর্মিকে হত্যা করা হয়েছিল। সেটি খালেদা জিয়া ভুলে গেছেন। তিনি বলেন, নৌকায় ভোট দেয়ার অপরাধে বিএনপি সন্ত্রাসীদের দ্বারা ১০ হাজার হিন্দু সম্প্রদায়ের মহিলাদের ধর্ষণ করা হয়েছিল। বিএনপি-জামায়াতের কিছু গুপ্ত হত্যা ছাড়া সব কিছুই স্বাভাবিক আছে। এ সময়ে জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খান, সাধারণ সম্পাদক আজগর আলী, পৌর মেয়র আনোয়ার আলী, জেলা পূজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট অনুপ কুমার নন্দীসহ দলীয় নেতা কর্মীরা উপস্থিত ছিলেন। পরে হানিফ শ্রী শ্রী গোপীনাথ জিউর মন্দিরে আয়োজিত বিজয়া পুনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগ দেন এবং শেষে এক নান্দনিক সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করেন। এদিকে বিকেলে তিনি কুষ্টিয়া সদর উপজেলার পাটিকাবাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে এক মতবিনিময় সভাসহ বিভিন্ন দলীয় কর্মকাণ্ডে অংশগ্রহণ করেন।

Comments

Comments!

 কার কবর উঠবে বা উঠবে না সেটা সরকারের বিবেচ্য: হানিফAmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

কার কবর উঠবে বা উঠবে না সেটা সরকারের বিবেচ্য: হানিফ

Saturday, December 10, 2016 11:18 pm
163752_1

কুষ্টিয়া: আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ বলেছেন, মহান জাতীয় সংসদ সারা বিশ্বের মধ্যে একটি সৌন্দর্যমণ্ডিত স্থান হিসেবে বিবেচিত হয়ে আসছে। তাই লুই কানের নকশায় গাইড লাইন অনুযায়ী যেখানে যে স্থাপনা যে অবস্থায় ছিল তা পুননির্ধারণ করা হবে। এখানে কার কবর উঠবে বা উঠবে না সেটা সরকারের বিবেচ্য বিষয়।

শনিবার কুষ্টিয়া কেন্দ্রীয় মন্দিরে আয়োজিত বিজয়া পুনর্মিলনী অনুষ্ঠানে যোগ দেয়ার আগে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবেব তিনি এ কথা বলেন।

মাহবুব উল আলম হানিফ বলেন, বাংলাদেশে এখন যদি মানবাধিকার লঙ্ঘিত হয় তা হলে সেটি বিএনপি-জামায়াত জোটের মদদেই ঘটছে।

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, বিএনপি সরকারের সময় রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতায় আওয়ামী লীগের শীর্ষ পর্যায়ের নেতা কর্মীসহ সারাদেশে ২৬ হাজার নেতা কর্মিকে হত্যা করা হয়েছিল। সেটি খালেদা জিয়া ভুলে গেছেন।

তিনি বলেন, নৌকায় ভোট দেয়ার অপরাধে বিএনপি সন্ত্রাসীদের দ্বারা ১০ হাজার হিন্দু সম্প্রদায়ের মহিলাদের ধর্ষণ করা হয়েছিল। বিএনপি-জামায়াতের কিছু গুপ্ত হত্যা ছাড়া সব কিছুই স্বাভাবিক আছে।

এ সময়ে জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খান, সাধারণ সম্পাদক আজগর আলী, পৌর মেয়র আনোয়ার আলী, জেলা পূজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট অনুপ কুমার নন্দীসহ দলীয় নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

পরে হানিফ শ্রী শ্রী গোপীনাথ জিউর মন্দিরে আয়োজিত বিজয়া পুনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগ দেন এবং শেষে এক নান্দনিক সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করেন।

এদিকে বিকেলে তিনি কুষ্টিয়া সদর উপজেলার পাটিকাবাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে এক মতবিনিময় সভাসহ বিভিন্ন দলীয় কর্মকাণ্ডে অংশগ্রহণ করেন।

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X