রবিবার, ১৮ই ফেব্রুয়ারি, ২০১৮ ইং, ৬ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, রাত ৩:০৯
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Friday, December 2, 2016 8:29 am
A- A A+ Print

‘কাশ্মীরের প্রতিটি গলিতে পুলিশের লাশ পড়ে থাকবে’

162931_1

বুরহান ওয়ানির পর এবার জাকির রশিদ ভাট ওরফে মুসা। হিজবুল মুজাহিদিন কমান্ডার বুরহান ওয়ানির উত্তরসূরি তরুণ এই স্বাধীনতাকামী এবার হুমকি দিল জম্মু ও কাশ্মীর পুলিশকে। সম্প্রতি একটি ভিডিও প্রকাশ করে জম্মু ও কাশ্মীর পুলিশকে হুমকি দিয়ে মুসা বলেছে, আমাদের পরিবারের ওপরে হামলা হলে তোমাদের পরিবারকেও ছাড়া হবে না। কন্যাকুমারীতে লুকিয়ে থাকলেও তাকে আমাদের খুঁজে বের করার ক্ষমতা রয়েছে। এর আগে অন্য একটি ভিডিও প্রকাশ করে কাশ্মীরের বিক্ষোভ চালিয়ে ‌যাওয়ার ডাক দিয়েছিল মুসা। ‌যতদিন না ‘আজাদি হাসিল হয়’ ততদিন রাস্তায় নেমে বিক্ষোভ দেখানোর ডাক দিয়েছিল এই মুসা।
পুলওয়ামার এই ইঞ্জিনিয়ার তরুণ চন্ডিগড় থেকে সিভিল ইঞ্জিনিয়ারিং পাস করে ২০১৩ সালে। তার পর হিজবুল মুজাহিদিনে যোগ দেয়। এখন সে বুরবান ওয়ানির স্থলাভিষিক্ত হয়েছে। মুসা ওই ভিডিওটিতে কাশ্মীর পুলিশকে হুমকি দিয়ে জানিয়েছে, লড়াইটা ছিল তোমাদের সঙ্গে আমাদের। কিন্তু তোমরা আমাদের পরিবারের ওপরে হামলা করছ। এর ফল হবে মারাত্মক। আমাদের পরিবারের ওপরে হামলা করে ভয়ঙ্কর ভুল করেছ তোমরা। এটাই শেষ ভুল মনে করে মাফ করছি। তোমরা ‌যদি আমাদের পরিবারের ওপরে হামলা কর তাহলে আমরাও তোমাদের পরিবারকে ছাড়ব না। তোমরা ভাবছ, আমাদের পরিবার তো জম্মুতে রয়েছে। মনে রেখ, তোমাদের পরিবার ‌যদি কন্যাকুমারীতেও থাকে সেখানে গিয়েও আমরা হামলা চালাতে পারি। এরপর এইরকম ভুল করার আগে হাজার বার ভেবো। এরকম ভুল ফের করলে কাশ্মীরের প্রতিটি গলিতে পুলিশের লাশ পড়ে থাকবে। সূত্র: ইন্ডিয়া.কম
 

Comments

Comments!

 ‘কাশ্মীরের প্রতিটি গলিতে পুলিশের লাশ পড়ে থাকবে’AmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

‘কাশ্মীরের প্রতিটি গলিতে পুলিশের লাশ পড়ে থাকবে’

Friday, December 2, 2016 8:29 am
162931_1

বুরহান ওয়ানির পর এবার জাকির রশিদ ভাট ওরফে মুসা। হিজবুল মুজাহিদিন কমান্ডার বুরহান ওয়ানির উত্তরসূরি তরুণ এই স্বাধীনতাকামী এবার হুমকি দিল জম্মু ও কাশ্মীর পুলিশকে।

সম্প্রতি একটি ভিডিও প্রকাশ করে জম্মু ও কাশ্মীর পুলিশকে হুমকি দিয়ে মুসা বলেছে, আমাদের পরিবারের ওপরে হামলা হলে তোমাদের পরিবারকেও ছাড়া হবে না। কন্যাকুমারীতে লুকিয়ে থাকলেও তাকে আমাদের খুঁজে বের করার ক্ষমতা রয়েছে।

এর আগে অন্য একটি ভিডিও প্রকাশ করে কাশ্মীরের বিক্ষোভ চালিয়ে ‌যাওয়ার ডাক দিয়েছিল মুসা। ‌যতদিন না ‘আজাদি হাসিল হয়’ ততদিন রাস্তায় নেমে বিক্ষোভ দেখানোর ডাক দিয়েছিল এই মুসা।

পুলওয়ামার এই ইঞ্জিনিয়ার তরুণ চন্ডিগড় থেকে সিভিল ইঞ্জিনিয়ারিং পাস করে ২০১৩ সালে। তার পর হিজবুল মুজাহিদিনে যোগ দেয়। এখন সে বুরবান ওয়ানির স্থলাভিষিক্ত হয়েছে।

মুসা ওই ভিডিওটিতে কাশ্মীর পুলিশকে হুমকি দিয়ে জানিয়েছে, লড়াইটা ছিল তোমাদের সঙ্গে আমাদের। কিন্তু তোমরা আমাদের পরিবারের ওপরে হামলা করছ। এর ফল হবে মারাত্মক।

আমাদের পরিবারের ওপরে হামলা করে ভয়ঙ্কর ভুল করেছ তোমরা। এটাই শেষ ভুল মনে করে মাফ করছি। তোমরা ‌যদি আমাদের পরিবারের ওপরে হামলা কর তাহলে আমরাও তোমাদের পরিবারকে ছাড়ব না।

তোমরা ভাবছ, আমাদের পরিবার তো জম্মুতে রয়েছে। মনে রেখ, তোমাদের পরিবার ‌যদি কন্যাকুমারীতেও থাকে সেখানে গিয়েও আমরা হামলা চালাতে পারি। এরপর এইরকম ভুল করার আগে হাজার বার ভেবো। এরকম ভুল ফের করলে কাশ্মীরের প্রতিটি গলিতে পুলিশের লাশ পড়ে থাকবে।

সূত্র: ইন্ডিয়া.কম

 

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X