বুধবার, ২১শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং, ৯ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, দুপুর ১:১৬
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Saturday, December 24, 2016 12:14 pm
A- A A+ Print

কুমারী কন্যার দাম ১৬ কোটি

aleexandra1481615762

অষ্টাদশী কন্যা আলেক্সজান্দ্রা খেফরেন জাতিতে রোমানিয়ান। বাস করেন জার্মানিতে। লাস্যময়ী এ নারী নিজের কুমারীত্ব বিক্রির ঘোষণা দিয়েছেন। দাম হেঁকেছেন বাংলাদেশি টাকায় ষোলো কোটি টাকা! তিনি কুমারীত্ব বিক্রির বিজ্ঞাপন দিয়েছেন একটি ওয়েবসাইটে। সেখানে তিনি স্বইচ্ছায় এমন ঘোষণা দিয়েছেন বলে নিশ্চিত করেছেন। যদিও এর আগে এ ধরনের খবর বিভিন্ন সময় গণমাধ্যমে প্রকাশিত হয়েছে। কিন্তু সেক্ষেত্রে সেই সব মেয়েরা ছিল ভাগ্য বিড়ম্বিত। তারা পরিবার বাঁচাতে, কেউ কেউ মা-বাবার জটিল রোগের চিকিৎসা খরচ জোগাতে এমন ঘোষণা বাধ্য হয়ে দিয়েছেন। কিন্তু আলেক্সজান্দ্রার বিষয়টি তেমন নয়। জানা গেছে, ‘সিন্ডেরেলা’ নামক ওই ওয়েবসাইটটি চালান জ্যান। তার ওয়েবে শুধু আলেক্সজান্দ্রা নয়, আরও চার কুমারী নারীর বিজ্ঞাপন রয়েছে। জ্যান বলেছেন, `আলেক্সজান্দ্রাকে জোর করা হয়নি। ও স্বেচ্ছায় কুমারীত্ব বিক্রি করতে আমার দ্বারস্থ হয়। আমি কমিশনের বিনিময়ে সাহায্য করছি মাত্র। আমাদের ওয়েবে কুমারীত্ব সুবিধা পেতে চাইলে আগাম ৪০ শতাংশ টাকা জমা দিতে হয়, বাকিটা পরে দিলেই হয়।’ আলেক্সজান্দ্রা জানিয়েছেন, সে পকেটমানি ও পড়াশোনার খরচ জোগাতে এই ঘোষণা দিয়েছে। তার বাবা পুলিশ, মা ফার্মাসিস্ট। তার প্রতি বেজায় রুষ্ট তার অভিভাবক। হয়তো এ জন্য তাকে বাড়িও ছাড়তে হতে পারে। তবে সে বাবা মার কথা তেমন গুরুত্বপূর্ণ মনে করছে না। নির্দিষ্ট টাকা পেলেই সে যে কোনো পুরুষের সঙ্গে শয্যায় যাবে। আলেক্সজান্দ্রা আরও জানিয়েছেন, একজন ধনী ব্যবসায়ী তার সঙ্গে যোগাযোগ করেছেন। হয়তো আরও অনেকেই তাকে পছন্দ করবেন। তিনি আগামী বছরের ফেব্রুয়ারি মাস পর্যন্ত অপেক্ষা করবেন। বিজ্ঞাপন দেখে যে ব্যক্তি সবচেয়ে বেশি টাকা দেবেন, তার শয্যাতেই যাবেন আলেক্সজান্দ্রা খেফরেন। উল্লেখ্য যে, জার্মানিতে দেহ ব্যবসা আইনত বৈধ। যে কেউ অর্থের বিনিময়ে যৌনকর্মে লিপ্ত হতে পারেন।    

Comments

Comments!

 কুমারী কন্যার দাম ১৬ কোটিAmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

কুমারী কন্যার দাম ১৬ কোটি

Saturday, December 24, 2016 12:14 pm
aleexandra1481615762

অষ্টাদশী কন্যা আলেক্সজান্দ্রা খেফরেন জাতিতে রোমানিয়ান। বাস করেন জার্মানিতে। লাস্যময়ী এ নারী নিজের কুমারীত্ব বিক্রির ঘোষণা দিয়েছেন। দাম হেঁকেছেন বাংলাদেশি টাকায় ষোলো কোটি টাকা! তিনি কুমারীত্ব বিক্রির বিজ্ঞাপন দিয়েছেন একটি ওয়েবসাইটে। সেখানে তিনি স্বইচ্ছায় এমন ঘোষণা দিয়েছেন বলে নিশ্চিত করেছেন।

যদিও এর আগে এ ধরনের খবর বিভিন্ন সময় গণমাধ্যমে প্রকাশিত হয়েছে। কিন্তু সেক্ষেত্রে সেই সব মেয়েরা ছিল ভাগ্য বিড়ম্বিত। তারা পরিবার বাঁচাতে, কেউ কেউ মা-বাবার জটিল রোগের চিকিৎসা খরচ জোগাতে এমন ঘোষণা বাধ্য হয়ে দিয়েছেন। কিন্তু আলেক্সজান্দ্রার বিষয়টি তেমন নয়। জানা গেছে, ‘সিন্ডেরেলা’ নামক ওই ওয়েবসাইটটি চালান জ্যান। তার ওয়েবে শুধু আলেক্সজান্দ্রা নয়, আরও চার কুমারী নারীর বিজ্ঞাপন রয়েছে। জ্যান বলেছেন, `আলেক্সজান্দ্রাকে জোর করা হয়নি। ও স্বেচ্ছায় কুমারীত্ব বিক্রি করতে আমার দ্বারস্থ হয়। আমি কমিশনের বিনিময়ে সাহায্য করছি মাত্র। আমাদের ওয়েবে কুমারীত্ব সুবিধা পেতে চাইলে আগাম ৪০ শতাংশ টাকা জমা দিতে হয়, বাকিটা পরে দিলেই হয়।’

আলেক্সজান্দ্রা জানিয়েছেন, সে পকেটমানি ও পড়াশোনার খরচ জোগাতে এই ঘোষণা দিয়েছে। তার বাবা পুলিশ, মা ফার্মাসিস্ট। তার প্রতি বেজায় রুষ্ট তার অভিভাবক। হয়তো এ জন্য তাকে বাড়িও ছাড়তে হতে পারে। তবে সে বাবা মার কথা তেমন গুরুত্বপূর্ণ মনে করছে না। নির্দিষ্ট টাকা পেলেই সে যে কোনো পুরুষের সঙ্গে শয্যায় যাবে।

আলেক্সজান্দ্রা আরও জানিয়েছেন, একজন ধনী ব্যবসায়ী তার সঙ্গে যোগাযোগ করেছেন। হয়তো আরও অনেকেই তাকে পছন্দ করবেন। তিনি আগামী বছরের ফেব্রুয়ারি মাস পর্যন্ত অপেক্ষা করবেন। বিজ্ঞাপন দেখে যে ব্যক্তি সবচেয়ে বেশি টাকা দেবেন, তার শয্যাতেই যাবেন আলেক্সজান্দ্রা খেফরেন।

উল্লেখ্য যে, জার্মানিতে দেহ ব্যবসা আইনত বৈধ। যে কেউ অর্থের বিনিময়ে যৌনকর্মে লিপ্ত হতে পারেন।

 

 

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X