সোমবার, ২৬শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং, ১৪ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, সকাল ৯:৩১
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Sunday, January 29, 2017 6:57 pm
A- A A+ Print

কে এই সানা?

167441_1

‘ওয়াজা তুম হো’ ছবিতে অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করার পর সানা খানকে নিয়ে বলিউডপাড়ায় ব্যাপক গুঞ্জন চলছে। কে এই সানা? সবার আগ্রহ এখন সেদিকেই। জানা যায়, ১৯৮৮ সালে ২১ অগাস্ট মুম্বাইয়ে জন্ম হয় সানার। সানা খানের মা মুম্বাইয়ের এবং বাবা কেরালার বাসিন্দা। সানা খান একজন মডেল ও অভিনেত্রী। মডেলিং দিয়েই ক্যারিয়ার শুরু তার। মুম্বাইয়ে হাইস্কুল থেকে বেরনোর পরই মডেলিং শুরু করেন। তারপর আর পড়াশোনা হয়নি। অল্প বয়সেই মডেলিংয়ে সাফল্য অর্জন করেন। ২০০৫ সালে ইয়ে হ্যায় হাই সোসাইটি ছবির হাত ধরে বলিউড জার্নি শুরু করেন। বেশকিছু টেলিভিশন ধারাবাহিকেও কাজ করেছেন সানা।একধিক বিজ্ঞাপনে কাজ করেছেন। শাহরুখ খান, অক্ষয় কুমার, হৃতিক রোশন এবং ধোনি ও যুবরাজের মতো সেলিব্রিটিদের সঙ্গে বিজ্ঞাপনে কাজ করেছেন।  ক্যারিয়ারের শুরুতে মডেলিং ও অভিনয়ে খ্যাতি অর্জন করতে না পারলেও নানা বিতর্কের কারণে আলোচনায় সানা। সম্প্রতি এক নারীকে  হেনস্থার অভিযোগে গ্রেপ্তার হন সানা খান ও তার বিশেষ বন্ধু ইসমাইল খান ও পরিচারক রামু কানোজিয়া। পরে অবশ্য বিচারক তাদের জামিনের আর্জি মঞ্জুর করেন। ক্রমশ বাড়ে তার পরিচিতি। ধন ধনা ধন গোল, হাল্লা বোল, জয় হো-র মতো কয়েকটি বলিউডি ছবিতে তাকে দেখা গেলেও সাড়া ফেলতে পারেননি তিনি। এক শিশুকন্যাকে অপহরণ, ভাইয়ের নাবালিকা প্রেমিকাকে অপহরণের মতোও অভিযোগ উঠেছিল সানার বিরুদ্ধে। সেই অভিযোগে গ্রেপ্তারও হন সানা। পরে অবশ্য জামিন পেয়ে যান। বিগ বসের পরই সালমান খানের বন্ধু তালিকায় চলে আসেন সানা। সেইসঙ্গে ‘জয় হো’ ছবিতে কাজ করার সুযোগ পান। ‘ওয়াজা তুম হো’ ছবিতে সাহসী দৃশ্যে অভিনয় করে রীতিমতো তাক লাগিয়ে দিয়েছেন অভিনেত্রী সানা খান। এরপর থেকে সবার মুখে মুখে এই অভিনেত্রী।

Comments

Comments!

 কে এই সানা?AmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

কে এই সানা?

Sunday, January 29, 2017 6:57 pm
167441_1

‘ওয়াজা তুম হো’ ছবিতে অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করার পর সানা খানকে নিয়ে বলিউডপাড়ায় ব্যাপক গুঞ্জন চলছে। কে এই সানা? সবার আগ্রহ এখন সেদিকেই।

জানা যায়, ১৯৮৮ সালে ২১ অগাস্ট মুম্বাইয়ে জন্ম হয় সানার। সানা খানের মা মুম্বাইয়ের এবং বাবা কেরালার বাসিন্দা। সানা খান একজন মডেল ও অভিনেত্রী। মডেলিং দিয়েই ক্যারিয়ার শুরু তার।

মুম্বাইয়ে হাইস্কুল থেকে বেরনোর পরই মডেলিং শুরু করেন। তারপর আর পড়াশোনা হয়নি। অল্প বয়সেই মডেলিংয়ে সাফল্য অর্জন করেন। ২০০৫ সালে ইয়ে হ্যায় হাই সোসাইটি ছবির হাত ধরে বলিউড জার্নি শুরু করেন। বেশকিছু টেলিভিশন ধারাবাহিকেও কাজ করেছেন সানা।একধিক বিজ্ঞাপনে কাজ করেছেন। শাহরুখ খান, অক্ষয় কুমার, হৃতিক রোশন এবং ধোনি ও যুবরাজের মতো সেলিব্রিটিদের সঙ্গে বিজ্ঞাপনে কাজ করেছেন।  ক্যারিয়ারের শুরুতে মডেলিং ও অভিনয়ে খ্যাতি অর্জন করতে না পারলেও নানা বিতর্কের কারণে আলোচনায় সানা।

সম্প্রতি এক নারীকে  হেনস্থার অভিযোগে গ্রেপ্তার হন সানা খান ও তার বিশেষ বন্ধু ইসমাইল খান ও পরিচারক রামু কানোজিয়া। পরে অবশ্য বিচারক তাদের জামিনের আর্জি মঞ্জুর করেন। ক্রমশ বাড়ে তার পরিচিতি।

ধন ধনা ধন গোল, হাল্লা বোল, জয় হো-র মতো কয়েকটি বলিউডি ছবিতে তাকে দেখা গেলেও সাড়া ফেলতে পারেননি তিনি। এক শিশুকন্যাকে অপহরণ, ভাইয়ের নাবালিকা প্রেমিকাকে অপহরণের মতোও অভিযোগ উঠেছিল সানার বিরুদ্ধে। সেই অভিযোগে গ্রেপ্তারও হন সানা। পরে অবশ্য জামিন পেয়ে যান। বিগ বসের পরই সালমান খানের বন্ধু তালিকায় চলে আসেন সানা।

সেইসঙ্গে ‘জয় হো’ ছবিতে কাজ করার সুযোগ পান। ‘ওয়াজা তুম হো’ ছবিতে সাহসী দৃশ্যে অভিনয় করে রীতিমতো তাক লাগিয়ে দিয়েছেন অভিনেত্রী সানা খান। এরপর থেকে সবার মুখে মুখে এই অভিনেত্রী।

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X