শনিবার, ২৪শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং, ১২ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, রাত ২:০২
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Friday, June 16, 2017 4:42 am
A- A A+ Print

কোহলির এ কেমন আচরণ! (ভিডিও)

-

লন্ডন: আইসিসির বড় কোনো ইভেন্টে এবারই প্রথম সেমিফাইনাল পর্যন্ত যোওয়ার সুযোগ হয়েছে বাংলাদেশে। ওয়ানডেতে ধীরে ধীরে বড় নাম হয়ে ওঠা বাংলাদেশ টসে হেরে ব্যাটিংয়ে নেমে শুরুটাও করেছিল দারুণ। যদিও ব্যাটের সেই ধারাবাহিকতা ধরে রাখতে পারেনি। ভারতীয় বোলিংয়ে খেই হারিয়ে ৭ ‍উইকেটে ২৬৪ রান তুলতে পারে। জবাবে দাপট দেখিয়ে ৯ উইকেটে ম্যাচ জিতে নিয়েছে বর্তমান চ্যাম্পিয়ন ভারত। ভারত জয় পেয়েছে ৪০.১ ওভারে। তাই বাংলাদেশকে বিদায় নিতে হলো সেমিফাইনাল থেকেই।DCXL-oGXYAARott (1) এর আগে টস হেরে ব্যাটিংয়ে নেমে টাইগার ইনিংসের শুরুতেই হারায় ২ উইকেট। সৌম্য সরকার আর সাব্বির রহমান যথারীতি ব্যর্থ। তবে তৃতীয় উইকেটে তামিম ইকবাল ও মুশফিকুর রহীমে চাপ সামলে নেন ১২৩ রানের জুটিতে। দুজনেই হাঁকান ফিফটি। বাংলাদেশকে দেখাতে থাকেন বড় সংগ্রহের স্বপ্ন। তখন তো সেই স্বপ্ন ৩০০ পেরিয়ে আরো অনেক দূর যায়! কিন্তু তামিমের বিদায়ের পর যেন মড়ক লাগে টাইগারদের ইনিংসে। তবে তামিম ইকবাল আউট হওয়ার সঙ্গে সঙ্গে যেন বদ্ধ নিঃশ্বাস ফেলেন কোহলি এবং যথারীতি বুনো উল্লাসে মেতে ওঠেন। কোহলি জিহ্বা বের করে কুকুরের মত বিদ্রূপ করছে বাংলাদেশের ব্যাটসম্যানদের! সঙ্গে তার সতীর্থরাও। DCXMGuxUQAAHIlDশুরুতেই সৌম্য সরকারের উইকেট নিয়ে বাংলাদেশকে চাপে ফেলার চেষ্টা করেন ভারতীয় বোলাররা। সে ধারাবাহিকতায় ৩১ রানে পড়ে দ্বিতীয় উইকেট। ফিরে যান সাব্বির রহমান। সাব্বিরের উইকেট পড়ার পরও তার দিকে আঙুল তাক করে বিরাট কোহলি কী যেন বোঝাতে চাইলেন। বুনো উল্লাসে মেতে উঠলেন তিনি, যা সত্যিকার অর্থেই দৃষ্টিকটু মনে হতে পারে যে কারও কাছে। দুই উইকেট পড়ার পর জুটি বাঁধেন তামিম এবং মুশফিক। দুজনের ১২৩ রানের বিশাল জুটি বাংলাদেশকে বড় স্কোরের পথে নিয়ে যায়। তামিম করেন ৭০ রান করে আউট হওয়ার পর পরই কোহলি এই আচারণ করেন। মাঠের বাইরে গত দুদিন ধরে ভারত এবং বাংলাদেশের সমর্থকদের মধ্যে যে ঠান্ডা লড়াই চলছিল, বিশেষ করে সোশ্যাল মিডিয়ায়, তার প্রভাব কী তবে মাঠের মধ্যেও গিয়ে পড়ল? ফেসবুকে বাংলাদেশ সমর্থক কর্তৃক কুকুরের গায়ে ভারতের পতাকা জড়িয়ে দেয়ায় যেমন সে দেশের মিডিয়া ক্ষেপেছে, তেমনি ভারতীয় ক্রিকেটাররাও তেঁতে ছিলেন। যার বহিঃপ্রকাশ দেখা গেল মাঠের মধ্যে।   ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন https://twitter.com/ICC/status/875329680353710081
 

Comments

Comments!

 কোহলির এ কেমন আচরণ! (ভিডিও)AmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

কোহলির এ কেমন আচরণ! (ভিডিও)

Friday, June 16, 2017 4:42 am
-

লন্ডন: আইসিসির বড় কোনো ইভেন্টে এবারই প্রথম সেমিফাইনাল পর্যন্ত যোওয়ার সুযোগ হয়েছে বাংলাদেশে। ওয়ানডেতে ধীরে ধীরে বড় নাম হয়ে ওঠা বাংলাদেশ টসে হেরে ব্যাটিংয়ে নেমে শুরুটাও করেছিল দারুণ। যদিও ব্যাটের সেই ধারাবাহিকতা ধরে রাখতে পারেনি। ভারতীয় বোলিংয়ে খেই হারিয়ে ৭ ‍উইকেটে ২৬৪ রান তুলতে পারে। জবাবে দাপট দেখিয়ে ৯ উইকেটে ম্যাচ জিতে নিয়েছে বর্তমান চ্যাম্পিয়ন ভারত। ভারত জয় পেয়েছে ৪০.১ ওভারে। তাই বাংলাদেশকে বিদায় নিতে হলো সেমিফাইনাল থেকেই।DCXL-oGXYAARott (1)

এর আগে টস হেরে ব্যাটিংয়ে নেমে টাইগার ইনিংসের শুরুতেই হারায় ২ উইকেট। সৌম্য সরকার আর সাব্বির রহমান যথারীতি ব্যর্থ। তবে তৃতীয় উইকেটে তামিম ইকবাল ও মুশফিকুর রহীমে চাপ সামলে নেন ১২৩ রানের জুটিতে। দুজনেই হাঁকান ফিফটি। বাংলাদেশকে দেখাতে থাকেন বড় সংগ্রহের স্বপ্ন। তখন তো সেই স্বপ্ন ৩০০ পেরিয়ে আরো অনেক দূর যায়! কিন্তু তামিমের বিদায়ের পর যেন মড়ক লাগে টাইগারদের ইনিংসে।

তবে তামিম ইকবাল আউট হওয়ার সঙ্গে সঙ্গে যেন বদ্ধ নিঃশ্বাস ফেলেন কোহলি এবং যথারীতি বুনো উল্লাসে মেতে ওঠেন। কোহলি জিহ্বা বের করে কুকুরের মত বিদ্রূপ করছে বাংলাদেশের ব্যাটসম্যানদের! সঙ্গে তার সতীর্থরাও।

DCXMGuxUQAAHIlDশুরুতেই সৌম্য সরকারের উইকেট নিয়ে বাংলাদেশকে চাপে ফেলার চেষ্টা করেন ভারতীয় বোলাররা। সে ধারাবাহিকতায় ৩১ রানে পড়ে দ্বিতীয় উইকেট। ফিরে যান সাব্বির রহমান। সাব্বিরের উইকেট পড়ার পরও তার দিকে আঙুল তাক করে বিরাট কোহলি কী যেন বোঝাতে চাইলেন। বুনো উল্লাসে মেতে উঠলেন তিনি, যা সত্যিকার অর্থেই দৃষ্টিকটু মনে হতে পারে যে কারও কাছে।

দুই উইকেট পড়ার পর জুটি বাঁধেন তামিম এবং মুশফিক। দুজনের ১২৩ রানের বিশাল জুটি বাংলাদেশকে বড় স্কোরের পথে নিয়ে যায়। তামিম করেন ৭০ রান করে আউট হওয়ার পর পরই কোহলি এই আচারণ করেন।

মাঠের বাইরে গত দুদিন ধরে ভারত এবং বাংলাদেশের সমর্থকদের মধ্যে যে ঠান্ডা লড়াই চলছিল, বিশেষ করে সোশ্যাল মিডিয়ায়, তার প্রভাব কী তবে মাঠের মধ্যেও গিয়ে পড়ল? ফেসবুকে বাংলাদেশ সমর্থক কর্তৃক কুকুরের গায়ে ভারতের পতাকা জড়িয়ে দেয়ায় যেমন সে দেশের মিডিয়া ক্ষেপেছে, তেমনি ভারতীয় ক্রিকেটাররাও তেঁতে ছিলেন। যার বহিঃপ্রকাশ দেখা গেল মাঠের মধ্যে।

 

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

https://twitter.com/ICC/status/875329680353710081

 

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X