বৃহস্পতিবার, ২৪শে আগস্ট, ২০১৭ ইং, ৯ই ভাদ্র, ১৪২৪ বঙ্গাব্দ, দুপুর ১২:৪৩
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Thursday, April 20, 2017 10:16 am
A- A A+ Print

খালেদা জিয়ার সঙ্গে ঢাকা মহানগর বিএনপি নেতাদের শুভেচ্ছা বিনিময়

1

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেছেন নবগঠিত ঢাকা মহানগর বিএনপির উত্তর ও দক্ষিণের নেতাকর্মীরা। আজ বুধবার রাতে গুলশানে খালেদা জিয়ার রাজনৈতিক কার্যালয়ে ঢাকা মহানগর দক্ষিণের নবনির্বাচিত সভাপতি হাবিব-উন-নবী খান সোহেল ও সাধারণ সম্পাদক কাজী আবুল বাসার এবং ঢাকা মহানগর উত্তরের নবনির্বাচিত সভাপতি এম এ কাইয়ুম ও সাধারণ সম্পাদক আহসান উল্লাহ হাসান খালেদা জিয়াকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। এ সময় খালেদা জিয়া শুভেচ্ছা গ্রহণ করে নেতাকর্মীদের দলকে সুসংহত করতে বলেন। এর আগে সন্ধ্যা থেকেই ঢাকা মহানগরের নেতাকর্মীরা গুলশান কার্যালয়ে এসে হাজির হতে থাকেন। গতকাল মঙ্গলবার রাতে বিএনপির ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ শাখার আংশিক কমিটি ঘোষণা করা হয়। ঢাকা মহানগর উত্তরের সভাপতি করা হয়েছে  এম এ কাইয়ুমকে এবং সাধারণ সম্পাদক করা হয়েছে আহসান উল্লাহ হাসানকে। অন্যদিকে হাবিব-উন-নবী খান সোহেলকে সভাপতি ও কাজী আবুল বাশারকে সাধারণ সম্পাদক করে ঢাকা মহানগর দক্ষিণের কমিটি ঘোষণা করা হয়েছে। মহানগর উত্তরের সহসভাপতি হিসেবে শামসুল হুদা, ইউনুস মৃধা, নবী উল্লাহ নবী, মীর হোসেন মিরু, মো. আবু মোতালেব, নাসিমা আক্তার কল্পনা, ফরিদ উদ্দিন, মো. সাজ্জাদ জহির, মোস্তাফিজুর রহমান হিরু, গোলাম হোসেন, আনবীর আদেল খান বাবু, আরিফুর রহমান আরিফ, ইশরাত মির্জা, মোশারফ হোসেন খোকন, আতিক উল্যাহ আতিক, মীর আশরাফ আলী আজম,  মো. মোহন, জয়নাল আবেদীন রতন, মো. আবদুল লতিফ, সিরাজুল ইসলাম, হাজি দেলোয়ার হোসেন, আবুল হাসান ননি তালুকদার, হামিদুর রহমান হামিদ, এস কে সেকান্দার কাদির, সাব্বির হোসেন আরিফ ও নিতাই চন্দ্র ঘোষকে নির্বাচিত করা হয়েছে। মহানগর উত্তরের যুগ্ম সম্পাদক পদ পেয়েছেন হাবিবুর রশিদ হাবিব, আ ন ম সাইফুল ইসলাম, শেখ রবিউল আলম রবি, হারুনুর রশিদ হারুন, আলী রেজাউল রহমান রিপন, অ্যাডভোকেট ফারুকুল ইসলাম, আরিফুর রহমান নাদিম ও লতিফ উল্লাহ জাফরু। মহানগর দক্ষিণের সহসভাপতি হয়েছেন—মুন্সি বজলুল বাসেত আঞ্জু, আবদুল আলী নকী, মো. সাহাব উদ্দিন, আলহাজ মোয়াজ্জেম হোসেন, মশিউর রহমান মশু, আতিকুল ইসলাম মতিন, আলী ইমাম আসাদ, মাসুদ খান, ফয়েজ আহমেদ ফরু, কাজী হযরত আলী, মোস্তাফিজুর রহমান সেগুন, নবী সোলায়মান, ফেরদৌসী আহমেদ মিষ্টি, এ এল এম কাওসার আহমেদ, রবিউল আউয়াল, আলতাফ উদ্দিন মোল্লা, আলহাজ শামসুল হক, এস এম আনোয়ার হোসেন, আবুল হোসেন, আলহাজ আবুল কাসেম, শাহিনুর আলম মারফত, আক্কেল আলী ও আহসান উল্লাহ হাসান। এ ছাড়া দক্ষিণের যুগ্ম সম্পাদক করা হয়েছে কাফিল উদ্দিন, শামীম পারভেজ, আবুল মেসের, নাসির আহমেদ, আশরাফ হোসেন, সাইফুর রহমান মিহির, মোয়াজ্জেম হোসেন মতি, গোলাম সাবের চৌধুরী কিরণ ও মো. আতিককে।

Comments

Comments!

 খালেদা জিয়ার সঙ্গে ঢাকা মহানগর বিএনপি নেতাদের শুভেচ্ছা বিনিময়AmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

খালেদা জিয়ার সঙ্গে ঢাকা মহানগর বিএনপি নেতাদের শুভেচ্ছা বিনিময়

Thursday, April 20, 2017 10:16 am
1

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেছেন নবগঠিত ঢাকা মহানগর বিএনপির উত্তর ও দক্ষিণের নেতাকর্মীরা।

আজ বুধবার রাতে গুলশানে খালেদা জিয়ার রাজনৈতিক কার্যালয়ে ঢাকা মহানগর দক্ষিণের নবনির্বাচিত সভাপতি হাবিব-উন-নবী খান সোহেল ও সাধারণ সম্পাদক কাজী আবুল বাসার এবং ঢাকা মহানগর উত্তরের নবনির্বাচিত সভাপতি এম এ কাইয়ুম ও সাধারণ সম্পাদক আহসান উল্লাহ হাসান খালেদা জিয়াকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

এ সময় খালেদা জিয়া শুভেচ্ছা গ্রহণ করে নেতাকর্মীদের দলকে সুসংহত করতে বলেন।

এর আগে সন্ধ্যা থেকেই ঢাকা মহানগরের নেতাকর্মীরা গুলশান কার্যালয়ে এসে হাজির হতে থাকেন।

গতকাল মঙ্গলবার রাতে বিএনপির ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ শাখার আংশিক কমিটি ঘোষণা করা হয়। ঢাকা মহানগর উত্তরের সভাপতি করা হয়েছে  এম এ কাইয়ুমকে এবং সাধারণ সম্পাদক করা হয়েছে আহসান উল্লাহ হাসানকে। অন্যদিকে হাবিব-উন-নবী খান সোহেলকে সভাপতি ও কাজী আবুল বাশারকে সাধারণ সম্পাদক করে ঢাকা মহানগর দক্ষিণের কমিটি ঘোষণা করা হয়েছে।
মহানগর উত্তরের সহসভাপতি হিসেবে শামসুল হুদা, ইউনুস মৃধা, নবী উল্লাহ নবী, মীর হোসেন মিরু, মো. আবু মোতালেব, নাসিমা আক্তার কল্পনা, ফরিদ উদ্দিন, মো. সাজ্জাদ জহির, মোস্তাফিজুর রহমান হিরু, গোলাম হোসেন, আনবীর আদেল খান বাবু, আরিফুর রহমান আরিফ, ইশরাত মির্জা, মোশারফ হোসেন খোকন, আতিক উল্যাহ আতিক, মীর আশরাফ আলী আজম,  মো. মোহন, জয়নাল আবেদীন রতন, মো. আবদুল লতিফ, সিরাজুল ইসলাম, হাজি দেলোয়ার হোসেন, আবুল হাসান ননি তালুকদার, হামিদুর রহমান হামিদ, এস কে সেকান্দার কাদির, সাব্বির হোসেন আরিফ ও নিতাই চন্দ্র ঘোষকে নির্বাচিত করা হয়েছে।

মহানগর উত্তরের যুগ্ম সম্পাদক পদ পেয়েছেন হাবিবুর রশিদ হাবিব, আ ন ম সাইফুল ইসলাম, শেখ রবিউল আলম রবি, হারুনুর রশিদ হারুন, আলী রেজাউল রহমান রিপন, অ্যাডভোকেট ফারুকুল ইসলাম, আরিফুর রহমান নাদিম ও লতিফ উল্লাহ জাফরু।

মহানগর দক্ষিণের সহসভাপতি হয়েছেন—মুন্সি বজলুল বাসেত আঞ্জু, আবদুল আলী নকী, মো. সাহাব উদ্দিন, আলহাজ মোয়াজ্জেম হোসেন, মশিউর রহমান মশু, আতিকুল ইসলাম মতিন, আলী ইমাম আসাদ, মাসুদ খান, ফয়েজ আহমেদ ফরু, কাজী হযরত আলী, মোস্তাফিজুর রহমান সেগুন, নবী সোলায়মান, ফেরদৌসী আহমেদ মিষ্টি, এ এল এম কাওসার আহমেদ, রবিউল আউয়াল, আলতাফ উদ্দিন মোল্লা, আলহাজ শামসুল হক, এস এম আনোয়ার হোসেন, আবুল হোসেন, আলহাজ আবুল কাসেম, শাহিনুর আলম মারফত, আক্কেল আলী ও আহসান উল্লাহ হাসান।

এ ছাড়া দক্ষিণের যুগ্ম সম্পাদক করা হয়েছে কাফিল উদ্দিন, শামীম পারভেজ, আবুল মেসের, নাসির আহমেদ, আশরাফ হোসেন, সাইফুর রহমান মিহির, মোয়াজ্জেম হোসেন মতি, গোলাম সাবের চৌধুরী কিরণ ও মো. আতিককে।

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X