বৃহস্পতিবার, ১৯শে অক্টোবর, ২০১৭ ইং, ৪ঠা কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ, সকাল ৯:২৩
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Thursday, May 18, 2017 1:28 pm
A- A A+ Print

খেলার মাঠে ওয়ালটন

Udday20170518125843

আয়ারল্যান্ডে চলছে ত্রিদেশীয় ক্রিকেট সিরিজ। স্বাগতিক আয়ারল্যান্ড ছাড়া সিরিজের অন্য দুই দল বাংলাদেশ ও নিউজিল্যান্ড। প্রতিযোগি দল ছাড়াও এই সিরিজে অন্য আরেকটি বিশেষ ভূমিকায় আছে বাংলাদেশ। সিরিজের পৃষ্ঠপোষক বাংলাদেশি প্রতিষ্ঠান ওয়ালটন। মাঠের ভেতর বোলিং পিচ ম্যাট, থ্রিডি পিচ ম্যাট, স্ট্যাম্প স্টিকার, সাইটস্ক্রিন, পেরিমিটার বোর্ড ও বাউন্ডারি রোপ সব জায়গায় ছড়িয়ে বাংলাদেশি এ প্রতিষ্ঠানের নাম ও লোগো। এ যেন আয়ারল্যান্ডের মাটিতে একটুকরো বাংলাদেশ। ক্রিকেটের সঙ্গে বাংলাদেশের শীর্ষ ইলেকট্রনিক্স ব্র্যান্ড ওয়ালটনের সম্পর্ক বেশ পুরনো। ঘরোয়া ক্রিকেট, আন্তর্জাতিক সিরিজ বা বিদেশে বাংলাদেশ সফরে বেশিরভাগ সময় পৃষ্ঠপোষকতা দিয়ে থাকে ওয়ালটন। এরই ধারবাহিকতায় আয়ারল্যান্ডে ত্রিদেশীয় এই সিরিজের টাইটেল স্পন্সর হয়েছে ওয়ালটন। কো-স্পন্সর মার্সেল। গতকাল (১৭ মে) ডাবলিনের ক্লনটার্ফ ক্রিকেট ক্লাব মাঠে বাংলাদেশ বনাম নিউজিল্যান্ড ম্যাচের লাইভ ব্রডকাস্টিং চলাকালে ধারাভাষ্যকার সাক্ষাৎকার নেন সিরিজের পৃষ্ঠপোষক প্রতিষ্ঠানের সিনিয়র অপারেটিভ ডিরেক্টর উদয় হাকিমের। খেলার মাঝে দেওয়া ছোট্ট কিন্তু প্রাণবন্ত এই সাক্ষাৎকারে বাংলাদেশ ক্রিকেটের পৃষ্ঠপোষকতা এবং ওয়ালটন ব্র্যান্ড নিয়ে নানান বিষয়ে কথা বলেন উদয় হাকিম। বাংলাদেশ-নিউজিল্যান্ড ম্যাচের দৃশ্য। ওয়ালটনময় ডাবলিনের ক্লনটার্ফ ক্রিকেট ক্লাব মাঠের সাইটস্ক্রিন, পেরিমিটার বোর্ড ও বাউন্ডারি রোপ   ওয়ালটন কেন ক্রিকেটের পৃষ্ঠপোষকতা করছে, ধারাভাষ্যকারের এই প্রশ্নের উত্তরে উদয় হাকিম বলেন, বাংলাদেশ তথা ভারতীয় উপমহাদেশে সবচেয়ে জনপ্রিয় খেলা ক্রিকেট। জনপ্রিয় এই খেলায় পৃষ্ঠপোষকতার মাধ্যমে ব্র্যান্ডিং করা অনেক বড় ব্যাপার। আমরা গত ১০ বছর ধরে বাংলাদেশের ক্রিকেট পৃষ্ঠপোষকতা দিয়ে আসছি। এ বছর আমরা বাংলাদেশের নিউজিল্যান্ড ও শ্রীলঙ্কা সফর এবং আয়ারল্যান্ডে চলমান এই ত্রিদেশীয় সিরিজে পৃষ্ঠপোষকতা করছি। এছাড়াও, ঘরোয়া ক্রিকেটের প্রধান টুর্নামেন্টগুলোয় পৃষ্ঠপোষকতা দিয়ে আসছি। ক্রিকেটের সঙ্গে থাকতে পেরে আমরা গর্বিত। ক্রিকেট খেলেছেন কিনা, ধারাভাষ্যকারের এ প্রশ্নের জবাবে ওয়ালটন গ্রুপের এই উর্দ্ধতন কর্মকর্তা বলেন, তিনি নিজেও ক্রিকেট খেলেন এবং তিনি ওয়ালটন কর্পোরেট ক্রিকেট টিমের অধিনায়ক। তিনি জানান কর্পোরেট ক্রিকেটের বর্তমান চ্যাম্পিয়ন ওয়ালটন। ওয়ালটন ব্র্যান্ড সম্পর্কে প্রশ্নকর্তা জানতে চাইলে উদয় হাকিম বলেন, দক্ষিণ এশিয়ার অন্যতম বড় ও জনপ্রিয় ব্র্যান্ড ওয়ালটন। প্রতিষ্ঠানটি ফ্রিজ, টেলিভিশন, এসি, ইলেকট্রিক্যাল ও হোম অ্যাপ্লায়েন্সস এবং ল্যাপটপ, মোবাইল হ্যান্ডসেট ও ট্যাব উৎপাদন ও বাজারজাত করে থাকে। দেশের ক্রিকেটপ্রেমিদের উদ্দেশ্যে বাংলায় কিছু বলার জন্য ধারাভাষ্যকার অনুরোধ করলে উদয় হাকিম বাংলাদেশের সকল দর্শককে ওয়ালটনের পক্ষ থেকে শুভেচ্ছা জানান। ওয়ালটনের সঙ্গে, ক্রিকেটের সঙ্গে এবং দেশের সঙ্গে থাকার জন্য তিনি দর্শকদের আহ্বান জানান।

Comments

Comments!

 খেলার মাঠে ওয়ালটনAmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

খেলার মাঠে ওয়ালটন

Thursday, May 18, 2017 1:28 pm
Udday20170518125843

আয়ারল্যান্ডে চলছে ত্রিদেশীয় ক্রিকেট সিরিজ। স্বাগতিক আয়ারল্যান্ড ছাড়া সিরিজের অন্য দুই দল বাংলাদেশ ও নিউজিল্যান্ড। প্রতিযোগি দল ছাড়াও এই সিরিজে অন্য আরেকটি বিশেষ ভূমিকায় আছে বাংলাদেশ। সিরিজের পৃষ্ঠপোষক বাংলাদেশি প্রতিষ্ঠান ওয়ালটন। মাঠের ভেতর বোলিং পিচ ম্যাট, থ্রিডি পিচ ম্যাট, স্ট্যাম্প স্টিকার, সাইটস্ক্রিন, পেরিমিটার বোর্ড ও বাউন্ডারি রোপ সব জায়গায় ছড়িয়ে বাংলাদেশি এ প্রতিষ্ঠানের নাম ও লোগো। এ যেন আয়ারল্যান্ডের মাটিতে একটুকরো বাংলাদেশ।

ক্রিকেটের সঙ্গে বাংলাদেশের শীর্ষ ইলেকট্রনিক্স ব্র্যান্ড ওয়ালটনের সম্পর্ক বেশ পুরনো। ঘরোয়া ক্রিকেট, আন্তর্জাতিক সিরিজ বা বিদেশে বাংলাদেশ সফরে বেশিরভাগ সময় পৃষ্ঠপোষকতা দিয়ে থাকে ওয়ালটন। এরই ধারবাহিকতায় আয়ারল্যান্ডে ত্রিদেশীয় এই সিরিজের টাইটেল স্পন্সর হয়েছে ওয়ালটন। কো-স্পন্সর মার্সেল।

গতকাল (১৭ মে) ডাবলিনের ক্লনটার্ফ ক্রিকেট ক্লাব মাঠে বাংলাদেশ বনাম নিউজিল্যান্ড ম্যাচের লাইভ ব্রডকাস্টিং চলাকালে ধারাভাষ্যকার সাক্ষাৎকার নেন সিরিজের পৃষ্ঠপোষক প্রতিষ্ঠানের সিনিয়র অপারেটিভ ডিরেক্টর উদয় হাকিমের। খেলার মাঝে দেওয়া ছোট্ট কিন্তু প্রাণবন্ত এই সাক্ষাৎকারে বাংলাদেশ ক্রিকেটের পৃষ্ঠপোষকতা এবং ওয়ালটন ব্র্যান্ড নিয়ে নানান বিষয়ে কথা বলেন উদয় হাকিম।

বাংলাদেশ-নিউজিল্যান্ড ম্যাচের দৃশ্য। ওয়ালটনময় ডাবলিনের ক্লনটার্ফ ক্রিকেট ক্লাব মাঠের সাইটস্ক্রিন, পেরিমিটার বোর্ড ও বাউন্ডারি রোপ

 

ওয়ালটন কেন ক্রিকেটের পৃষ্ঠপোষকতা করছে, ধারাভাষ্যকারের এই প্রশ্নের উত্তরে উদয় হাকিম বলেন, বাংলাদেশ তথা ভারতীয় উপমহাদেশে সবচেয়ে জনপ্রিয় খেলা ক্রিকেট। জনপ্রিয় এই খেলায় পৃষ্ঠপোষকতার মাধ্যমে ব্র্যান্ডিং করা অনেক বড় ব্যাপার। আমরা গত ১০ বছর ধরে বাংলাদেশের ক্রিকেট পৃষ্ঠপোষকতা দিয়ে আসছি। এ বছর আমরা বাংলাদেশের নিউজিল্যান্ড ও শ্রীলঙ্কা সফর এবং আয়ারল্যান্ডে চলমান এই ত্রিদেশীয় সিরিজে পৃষ্ঠপোষকতা করছি। এছাড়াও, ঘরোয়া ক্রিকেটের প্রধান টুর্নামেন্টগুলোয় পৃষ্ঠপোষকতা দিয়ে আসছি। ক্রিকেটের সঙ্গে থাকতে পেরে আমরা গর্বিত।

ক্রিকেট খেলেছেন কিনা, ধারাভাষ্যকারের এ প্রশ্নের জবাবে ওয়ালটন গ্রুপের এই উর্দ্ধতন কর্মকর্তা বলেন, তিনি নিজেও ক্রিকেট খেলেন এবং তিনি ওয়ালটন কর্পোরেট ক্রিকেট টিমের অধিনায়ক। তিনি জানান কর্পোরেট ক্রিকেটের বর্তমান চ্যাম্পিয়ন ওয়ালটন।

ওয়ালটন ব্র্যান্ড সম্পর্কে প্রশ্নকর্তা জানতে চাইলে উদয় হাকিম বলেন, দক্ষিণ এশিয়ার অন্যতম বড় ও জনপ্রিয় ব্র্যান্ড ওয়ালটন। প্রতিষ্ঠানটি ফ্রিজ, টেলিভিশন, এসি, ইলেকট্রিক্যাল ও হোম অ্যাপ্লায়েন্সস এবং ল্যাপটপ, মোবাইল হ্যান্ডসেট ও ট্যাব উৎপাদন ও বাজারজাত করে থাকে।

দেশের ক্রিকেটপ্রেমিদের উদ্দেশ্যে বাংলায় কিছু বলার জন্য ধারাভাষ্যকার অনুরোধ করলে উদয় হাকিম বাংলাদেশের সকল দর্শককে ওয়ালটনের পক্ষ থেকে শুভেচ্ছা জানান। ওয়ালটনের সঙ্গে, ক্রিকেটের সঙ্গে এবং দেশের সঙ্গে থাকার জন্য তিনি দর্শকদের আহ্বান জানান।

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X