মঙ্গলবার, ২০শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং, ৮ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, সকাল ৮:০৬
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Saturday, September 17, 2016 7:52 pm
A- A A+ Print

খোলামেলা পোশাকে বিপাকে নার্গিস

nargis1474099441

বলিউড অভিনেত্রী নার্গিস ফাখরি ইদানীং নানা কারণে খবরের শিরোনাম হচ্ছেন। এমনিতে সুন্দরী এ অভিনেত্রী খোলামেলা মনোভাবের কারণে প্রশংসিত। অন্যরা তাকে নিয়ে কী ভাবল, পাত্তা না দিয়ে তিনি নিজের মতো জীবন উপভোগ করায় বিশ্বাসী এবং শক্তিশালী ব্যক্তিত্বের অধিকারী। ক্লিভেজ দেখা যায় এমন পোশাক পরাটা এ অভিনেত্রীর জন্য নতুন কিছু নয়। সিনেমার দৃশ্য ছাড়াও বিভিন্ন অ্যাওয়ার্ড অনুষ্ঠানে এ ধরনের পোশাকে প্রায়ই তাকে দেখা যায়। অবকাশ যাপনে সমুদ্রসৈকতে তার বিকিনি পরা ছবি নিয়মিত ইনস্টাগ্রামে প্রকাশ করেন তিনি। তবে খোলামেলা পোশাক পরায় সম্প্রতি বেশ বিব্রতকর একটি ঘটনার মুখোমুখি হয়েছেন নার্গিস। তার আপকামিং ‘বাঞ্জো’ সিনেমার প্রচারণায় স্টারপ্লাস টিভি চ্যানেলের একটি নাচের অনুষ্ঠান ‘ডান্স প্লাস-২’ তে অতিথি হিসেবে গিয়েছিলেন নার্গিস এবং অভিনেতা রিতেশ দেশমুখ। সেখানে আবেদনময়ী লুকে হাজির হয়েছিলেন নার্গিস। এ সময় তার পরনে ছিল ব্লু রঙের গাউন এবং গাউনটি কিছুটা বুক খোলা হওয়ায় তার ক্লিভেজ দেখা যাচ্ছিল। কিন্তু নার্গিসের এই পোশাকে আপত্তি জানান অনুষ্ঠানটির পরিচালক। অনুষ্ঠানটির শুটিংকর্মীরা এটি একটি ‘পারিবারিক টিভি-শো’ উল্লেখ করে নার্গিসের বুকের উন্মুক্ত অংশ পিন দিয়ে বন্ধ রাখার অনুরোধ করেন। নার্গিস এতে রাজি না হলে, অনুষ্ঠানটির পরিচালক স্পষ্ট বুঝিয়ে দেন, এ পোশাকে কোনোভাবেই অনুষ্ঠানটি শুরু করা সম্ভব নয়। বিপাকে পড়ে নার্গিস পরিচালকের অনুরোধ রাখেন এবং পোশাকের উন্মুক্ত অংশটি পিন দিয়ে আটকে নেন। এরপর অনুষ্ঠানটির শুটিং শুরু হয়। নার্গিসের সঙ্গে এ ধরনের আচরণে বিতর্ক শুরু হয়েছে। কেউ তার পক্ষে, কেউ বিপক্ষে বলছেন। অনেকেই ঘটনাটিকে বিস্ময়কর ও দুঃখজনক আচরণ হিসেবে বর্ণনা করেছেন।

Comments

Comments!

 খোলামেলা পোশাকে বিপাকে নার্গিসAmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

খোলামেলা পোশাকে বিপাকে নার্গিস

Saturday, September 17, 2016 7:52 pm
nargis1474099441

বলিউড অভিনেত্রী নার্গিস ফাখরি ইদানীং নানা কারণে খবরের শিরোনাম হচ্ছেন। এমনিতে সুন্দরী এ অভিনেত্রী খোলামেলা মনোভাবের কারণে প্রশংসিত। অন্যরা তাকে নিয়ে কী ভাবল, পাত্তা না দিয়ে তিনি নিজের মতো জীবন উপভোগ করায় বিশ্বাসী এবং শক্তিশালী ব্যক্তিত্বের অধিকারী।

ক্লিভেজ দেখা যায় এমন পোশাক পরাটা এ অভিনেত্রীর জন্য নতুন কিছু নয়। সিনেমার দৃশ্য ছাড়াও বিভিন্ন অ্যাওয়ার্ড অনুষ্ঠানে এ ধরনের পোশাকে প্রায়ই তাকে দেখা যায়। অবকাশ যাপনে সমুদ্রসৈকতে তার বিকিনি পরা ছবি নিয়মিত ইনস্টাগ্রামে প্রকাশ করেন তিনি। তবে খোলামেলা পোশাক পরায় সম্প্রতি বেশ বিব্রতকর একটি ঘটনার মুখোমুখি হয়েছেন নার্গিস। তার আপকামিং ‘বাঞ্জো’ সিনেমার প্রচারণায় স্টারপ্লাস টিভি চ্যানেলের একটি নাচের অনুষ্ঠান ‘ডান্স প্লাস-২’ তে অতিথি হিসেবে গিয়েছিলেন নার্গিস এবং অভিনেতা রিতেশ দেশমুখ।

সেখানে আবেদনময়ী লুকে হাজির হয়েছিলেন নার্গিস। এ সময় তার পরনে ছিল ব্লু রঙের গাউন এবং গাউনটি কিছুটা বুক খোলা হওয়ায় তার ক্লিভেজ দেখা যাচ্ছিল। কিন্তু নার্গিসের এই পোশাকে আপত্তি জানান অনুষ্ঠানটির পরিচালক। অনুষ্ঠানটির শুটিংকর্মীরা এটি একটি ‘পারিবারিক টিভি-শো’ উল্লেখ করে নার্গিসের বুকের উন্মুক্ত অংশ পিন দিয়ে বন্ধ রাখার অনুরোধ করেন। নার্গিস এতে রাজি না হলে, অনুষ্ঠানটির পরিচালক স্পষ্ট বুঝিয়ে দেন, এ পোশাকে কোনোভাবেই অনুষ্ঠানটি শুরু করা সম্ভব নয়। বিপাকে পড়ে নার্গিস পরিচালকের অনুরোধ রাখেন এবং পোশাকের উন্মুক্ত অংশটি পিন দিয়ে আটকে নেন। এরপর অনুষ্ঠানটির শুটিং শুরু হয়।

নার্গিসের সঙ্গে এ ধরনের আচরণে বিতর্ক শুরু হয়েছে। কেউ তার পক্ষে, কেউ বিপক্ষে বলছেন। অনেকেই ঘটনাটিকে বিস্ময়কর ও দুঃখজনক আচরণ হিসেবে বর্ণনা করেছেন।

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X