শুক্রবার, ২৩শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং, ১১ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, রাত ২:৩৯
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Saturday, May 27, 2017 8:39 am
A- A A+ Print

গণভবনের বাইরে গুলিবিদ্ধ পুলিশ সদস্য আতিকুর মারা গেছেন

1

ঢাকা: রাজধানীতে গণভবনের পাশে দায়িত্বরত অবস্থায় গুলিবিদ্ধ স্পেশাল সিকিউরিটি অ্যান্ড প্রটেকশন ব্যাটালিয়নের (এসপিবিএন) নায়েক আতিকুর রহমান মারা গেছেন। শুক্রবার দিবাগত রাত দেড়টার দিকে ঢাকা মেডিকেল কলেজ(ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান বলে নিশ্চিত করেছেন ঢামেক হাসপাতালের জরুরি বিভাগের আবাসিক সার্জন ডা. জেসমিন নাহার। তিনি সাংবাদিকদের বলেন, রাত দেড়টার দিকে নায়েক আতিকুরকে মৃত ঘোষণা করা হয়েছে। এর আগে প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনের বাইরে নিরাপত্তার দায়িত্ব পালনকালে শুক্রবার দিবাগত গভীর রাতে আতিকুর রহমান নামে এক পুলিশ সদস্য গুলিবিদ্ধ হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। তবে তিনি কী কারণে এবং কীভাবে গুলিবিদ্ধ হয়েছেন, সে সম্পর্কে পরিষ্কার কোনো কিছু জানা যায়নি। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল সূত্রটি জানিয়েছে, রাত সাড়ে ১২টার দিকে বুকে গুলিবিদ্ধ অবস্থায় নায়েক আতিকুরকে হাসপাতালে নিয়ে যায় পুলিশের একটি দল। তার অবস্থা তখনই আশঙ্কাজনক ছিল বলে জানিয়েছেন চিকিৎসকেরা। তাকে নিয়ে যাওয়া পুলিশ সদস্যরা জানান, গণভবনের উত্তর ফটকে মসজিদের কাছে গুলিবিদ্ধ হন আতিকুর। এসপিবিএনের গণভবনের দায়িত্বে থাকা এক কর্মকর্তা জানান, গণভবনের নিরাপত্তার দায়িত্বে থাকা অবস্থায় পৌনে ১১টার দিকে গুলিবিদ্ধ হন আতিকুর। তবে কে বা কারা তাকে গুলি করেছে, এ বিষয়ে কিছু জানা যায়নি। কী করে ঘটনা ঘটল, জানতে চাওয়া হলে এসপিবিএন-২-এর পুলিশ সুপার সাংবাদিকদের বলেন, ‘কী করে তিনি গুলিবিদ্ধ হলেন, তা এখনো স্পষ্ট নয়। এটা সন্ত্রাসী হামলা, না দুর্ঘটনাবশত অথবা আত্মহত্যার চেষ্টা, তা কিছুই তাৎক্ষণিকভাবে বলা যাচ্ছে না। আমি এখনো হাসপাতালে আছি। স্পটে (ঘটনাস্থলে) গিয়ে তদন্ত করে এসব তথ্য জানানো যাবে।’

Comments

Comments!

 গণভবনের বাইরে গুলিবিদ্ধ পুলিশ সদস্য আতিকুর মারা গেছেনAmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

গণভবনের বাইরে গুলিবিদ্ধ পুলিশ সদস্য আতিকুর মারা গেছেন

Saturday, May 27, 2017 8:39 am
1

ঢাকা: রাজধানীতে গণভবনের পাশে দায়িত্বরত অবস্থায় গুলিবিদ্ধ স্পেশাল সিকিউরিটি অ্যান্ড প্রটেকশন ব্যাটালিয়নের (এসপিবিএন) নায়েক আতিকুর রহমান মারা গেছেন।

শুক্রবার দিবাগত রাত দেড়টার দিকে ঢাকা মেডিকেল কলেজ(ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান বলে নিশ্চিত করেছেন ঢামেক হাসপাতালের জরুরি বিভাগের আবাসিক সার্জন ডা. জেসমিন নাহার।

তিনি সাংবাদিকদের বলেন, রাত দেড়টার দিকে নায়েক আতিকুরকে মৃত ঘোষণা করা হয়েছে।

এর আগে প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনের বাইরে নিরাপত্তার দায়িত্ব পালনকালে শুক্রবার দিবাগত গভীর রাতে আতিকুর রহমান নামে এক পুলিশ সদস্য গুলিবিদ্ধ হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

তবে তিনি কী কারণে এবং কীভাবে গুলিবিদ্ধ হয়েছেন, সে সম্পর্কে পরিষ্কার কোনো কিছু জানা যায়নি।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল সূত্রটি জানিয়েছে, রাত সাড়ে ১২টার দিকে বুকে গুলিবিদ্ধ অবস্থায় নায়েক আতিকুরকে হাসপাতালে নিয়ে যায় পুলিশের একটি দল। তার অবস্থা তখনই আশঙ্কাজনক ছিল বলে জানিয়েছেন চিকিৎসকেরা।

তাকে নিয়ে যাওয়া পুলিশ সদস্যরা জানান, গণভবনের উত্তর ফটকে মসজিদের কাছে গুলিবিদ্ধ হন আতিকুর।

এসপিবিএনের গণভবনের দায়িত্বে থাকা এক কর্মকর্তা জানান, গণভবনের নিরাপত্তার দায়িত্বে থাকা অবস্থায় পৌনে ১১টার দিকে গুলিবিদ্ধ হন আতিকুর। তবে কে বা কারা তাকে গুলি করেছে, এ বিষয়ে কিছু জানা যায়নি।

কী করে ঘটনা ঘটল, জানতে চাওয়া হলে এসপিবিএন-২-এর পুলিশ সুপার সাংবাদিকদের বলেন, ‘কী করে তিনি গুলিবিদ্ধ হলেন, তা এখনো স্পষ্ট নয়। এটা সন্ত্রাসী হামলা, না দুর্ঘটনাবশত অথবা আত্মহত্যার চেষ্টা, তা কিছুই তাৎক্ষণিকভাবে বলা যাচ্ছে না। আমি এখনো হাসপাতালে আছি। স্পটে (ঘটনাস্থলে) গিয়ে তদন্ত করে এসব তথ্য জানানো যাবে।’

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X