রবিবার, ১৮ই ফেব্রুয়ারি, ২০১৮ ইং, ৬ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, দুপুর ১২:৫৩
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Tuesday, September 6, 2016 4:44 pm
A- A A+ Print

গুলশানের ভবনে চোর ঢুকেছিল!

Gulshion01011473140464

রাজধানীর গুলশানের যে ভবনটি আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ঘিরে রেখেছিল, সেখানে চোর ঢুকেছিল বলে ধারণা করা হচ্ছে। র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‍্যাব-১) একজন শীর্ষ কর্মকর্তা এমনটাই বলছেন। মঙ্গলবার সকালে গুলশান-১–এর একটি ভবনে সন্দেহভাজন কয়েক ব্যক্তির উপস্থিতির খবর পেয়ে সেখানে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা যান। তাঁরা কয়েক ঘণ্টা ভবনটি ঘিরে তল্লাশি চালান। ঘটনাস্থলে থাকা নাম প্রকাশে অনিচ্ছুক র‍্যাব-১–এর এক কর্মকর্তা বলেন, ভবনের ভেতরে তিনজন চোর প্রবেশ করেছিল বলে ধারণা করা হচ্ছে। তারা ভবনের একটি ব্রোকারেজ হাউসে প্রবেশ করে সেখান থেকে কিছু টাকাপয়সা নিয়েছে। তারা এলজি-বাটারফ্লাইয়ের শোরুমেও প্রবেশ করে। সেখান থেকেও কিছু জিনিস নিয়েছে। র‍্যাব সূত্র জানায়, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা ভবনের ভেতর অভিযান চালিয়ে কাউকে পায়নি। তবে ফেলে যাওয়া দুটি ব্যাগ পাওয়া গেছে। ব্যাগের ভেতরে ১৭টি নতুন মোবাইল ফোন সেট পাওয়া গেছে। র‍্যাব-১–এর কর্মকর্তা বলেন, সন্দেহভাজন চোরদের ধরতে অভিযান চালানো হচ্ছে। প্রত্যক্ষদর্শী ব্যক্তিরা জানান, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা ভবন ঘিরে রাখায় মানুষের মধ্যে ভীতি ছড়িয়ে পড়ে। তাঁরা এখনো সেখানে অবস্থান করছেন। সকালে গুলশানের সহকারী কমিশনার রফিকুল ইসলাম বলেন, ভবনের নিচতলার একটি শোরুমে কয়েকজন সন্দেহভাজন যুবক আছেন বলে তাঁদের কাছে খবর রয়েছে। একজন নিরাপত্তাকর্মীর তথ্যের বরাত দিয়ে গুলশান জোনের জ্যেষ্ঠ সহকারী কমিশনার আশরাফুল করিম বলেন, ওই ভবনের এলজির শোরুমের পাশে ব্র্যাক ব্যাংকের একটি বুথ রয়েছে। সকালে বুথের একজন নিরাপত্তাকর্মী শোরুমের ভেতর থেকে গেট কাটার শব্দ শোনেন। নিরাপত্তাকর্মী উঁকি দিয়ে দেখেন, কেউ একজন ভেতর থেকে গেটের তালা কাটার চেষ্টা করছেন। কাছে গেলে ওই নিরাপত্তাকর্মীকে তিনি বলেন, ‘ওপরে আসবি না। আসলে গুলি করব।’ এরপর ওই নিরাপত্তাকর্মী পুলিশে খবর দেন।

Comments

Comments!

 গুলশানের ভবনে চোর ঢুকেছিল!AmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

গুলশানের ভবনে চোর ঢুকেছিল!

Tuesday, September 6, 2016 4:44 pm
Gulshion01011473140464

রাজধানীর গুলশানের যে ভবনটি আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ঘিরে রেখেছিল, সেখানে চোর ঢুকেছিল বলে ধারণা করা হচ্ছে। র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‍্যাব-১) একজন শীর্ষ কর্মকর্তা এমনটাই বলছেন।

মঙ্গলবার সকালে গুলশান-১–এর একটি ভবনে সন্দেহভাজন কয়েক ব্যক্তির উপস্থিতির খবর পেয়ে সেখানে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা যান। তাঁরা কয়েক ঘণ্টা ভবনটি ঘিরে তল্লাশি চালান।

ঘটনাস্থলে থাকা নাম প্রকাশে অনিচ্ছুক র‍্যাব-১–এর এক কর্মকর্তা বলেন, ভবনের ভেতরে তিনজন চোর প্রবেশ করেছিল বলে ধারণা করা হচ্ছে। তারা ভবনের একটি ব্রোকারেজ হাউসে প্রবেশ করে সেখান থেকে কিছু টাকাপয়সা নিয়েছে। তারা এলজি-বাটারফ্লাইয়ের শোরুমেও প্রবেশ করে। সেখান থেকেও কিছু জিনিস নিয়েছে।

র‍্যাব সূত্র জানায়, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা ভবনের ভেতর অভিযান চালিয়ে কাউকে পায়নি। তবে ফেলে যাওয়া দুটি ব্যাগ পাওয়া গেছে। ব্যাগের ভেতরে ১৭টি নতুন মোবাইল ফোন সেট পাওয়া গেছে।

র‍্যাব-১–এর কর্মকর্তা বলেন, সন্দেহভাজন চোরদের ধরতে অভিযান চালানো হচ্ছে।

প্রত্যক্ষদর্শী ব্যক্তিরা জানান, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা ভবন ঘিরে রাখায় মানুষের মধ্যে ভীতি ছড়িয়ে পড়ে। তাঁরা এখনো সেখানে অবস্থান করছেন।

সকালে গুলশানের সহকারী কমিশনার রফিকুল ইসলাম বলেন, ভবনের নিচতলার একটি শোরুমে কয়েকজন সন্দেহভাজন যুবক আছেন বলে তাঁদের কাছে খবর রয়েছে।

একজন নিরাপত্তাকর্মীর তথ্যের বরাত দিয়ে গুলশান জোনের জ্যেষ্ঠ সহকারী কমিশনার আশরাফুল করিম বলেন, ওই ভবনের এলজির শোরুমের পাশে ব্র্যাক ব্যাংকের একটি বুথ রয়েছে। সকালে বুথের একজন নিরাপত্তাকর্মী শোরুমের ভেতর থেকে গেট কাটার শব্দ শোনেন। নিরাপত্তাকর্মী উঁকি দিয়ে দেখেন, কেউ একজন ভেতর থেকে গেটের তালা কাটার চেষ্টা করছেন। কাছে গেলে ওই নিরাপত্তাকর্মীকে তিনি বলেন, ‘ওপরে আসবি না। আসলে গুলি করব।’ এরপর ওই নিরাপত্তাকর্মী পুলিশে খবর দেন।

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X