বুধবার, ২১শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং, ৯ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, সকাল ৯:৩৯
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Wednesday, October 26, 2016 8:08 pm
A- A A+ Print

গৃহকর্মীর সঙ্গে পরকীয়া ফাঁস করল তোতাপাখি

253358_1

কথায় বলে তোতাপাখির বুলি! শেখানো কথা আওড়াতে তোতা যে খুবই পটু সে কথা সবাই জানে। কিন্তু বাড়ির পোষা তোতা যে বুলি আওড়ে এমন সর্বনাশ করতে পারে তা কী দুঃস্বপ্নেও ভেবেছিলেন কুয়েতের এক নাগরিক! সেই তোতা স্ত্রীর কাছে স্বামীর দুষ্কর্মের কথা ফাঁস করে দিল। শেষপর্যন্ত জেলে যাওয়ার রাস্তা তৈরি হয়েছিল ওই স্বামীর। আরব টাইমসের এক প্রতিবেদনে তোতার এই আশ্চর্য কীর্তির কথা জানানো হয়েছে। বাড়ির গৃহকর্মীর সঙ্গে পরকীয়ার সম্পর্কে জড়িয়ে ছিলেন। অনেকদিন থেকেই স্ত্রীর মনে সন্দেহ দানা বাঁধছিল। কিন্তু তেমন প্রমাণ কিছু পাচ্ছিলেন না স্ত্রী। গোপনে পরিচারিকার সঙ্গে প্রেমালাপ করতেন ওই নারীর স্বামী। রসালো ওই প্রেমালাপ ‘ঠোঁটস্থ’ হয়ে যায় বাড়ির পোষা তোতার। একদিন হঠাৎ ওই নারীর সামনে স্বামী ও পরিচারিকার প্রেমালাপ আওড়াতে শুরু করে তোতা। সেই সংলাপ শুনে স্ত্রীর সন্দেহ দৃঢ় হয়। তিনি কুয়েতের হাওয়ালি থানায় স্বামীর বিরুদ্ধে প্রতারণার অভিযোগ দায়ের করেন। ওই নারী বলেছেন, এজন্যই অফিস থেকে আগে বাড়ি ফিরে এলে তার স্বামী হকচকিয়ে যেতেন। কুয়েতে ব্যাভিচার নিষিদ্ধ। দোষ প্রমাণ হলে কারাদণ্ডের বিধান রয়েছে। ওই মহিলার অভিযোগের ভিত্তিতে জেলে যেতে হতে পারত স্বামীকে। কিন্তু পুলিশের বক্তব্য, এই মামলায় পাকা প্রমাণ নেই। কারণ তোতার বুলিকে প্রমাণ হিসেবে আদালতে পেশ করা সম্ভব নয়। টিভি বা রেডিওতে যে তোতা ওই প্রেমালাপ শেখেনি, তা প্রমাণ করা আদালতে সম্ভব হবে না। কাজেই অল্পের জন্য ওই মহিলার স্বামী রক্ষা পেয়ে গেলেন বলে মনে করা হচ্ছে।

Comments

Comments!

 গৃহকর্মীর সঙ্গে পরকীয়া ফাঁস করল তোতাপাখিAmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

গৃহকর্মীর সঙ্গে পরকীয়া ফাঁস করল তোতাপাখি

Wednesday, October 26, 2016 8:08 pm
253358_1

কথায় বলে তোতাপাখির বুলি! শেখানো কথা আওড়াতে তোতা যে খুবই পটু সে কথা সবাই জানে। কিন্তু বাড়ির পোষা তোতা যে বুলি আওড়ে এমন সর্বনাশ করতে পারে তা কী দুঃস্বপ্নেও ভেবেছিলেন কুয়েতের এক নাগরিক! সেই তোতা স্ত্রীর কাছে স্বামীর দুষ্কর্মের কথা ফাঁস করে দিল। শেষপর্যন্ত জেলে যাওয়ার রাস্তা তৈরি হয়েছিল ওই স্বামীর।

আরব টাইমসের এক প্রতিবেদনে তোতার এই আশ্চর্য কীর্তির কথা জানানো হয়েছে। বাড়ির গৃহকর্মীর সঙ্গে পরকীয়ার সম্পর্কে জড়িয়ে ছিলেন। অনেকদিন থেকেই স্ত্রীর মনে সন্দেহ দানা বাঁধছিল। কিন্তু তেমন প্রমাণ কিছু পাচ্ছিলেন না স্ত্রী।

গোপনে পরিচারিকার সঙ্গে প্রেমালাপ করতেন ওই নারীর স্বামী। রসালো ওই প্রেমালাপ ‘ঠোঁটস্থ’ হয়ে যায় বাড়ির পোষা তোতার। একদিন হঠাৎ ওই নারীর সামনে স্বামী ও পরিচারিকার প্রেমালাপ আওড়াতে শুরু করে তোতা।

সেই সংলাপ শুনে স্ত্রীর সন্দেহ দৃঢ় হয়। তিনি কুয়েতের হাওয়ালি থানায় স্বামীর বিরুদ্ধে প্রতারণার অভিযোগ দায়ের করেন। ওই নারী বলেছেন, এজন্যই অফিস থেকে আগে বাড়ি ফিরে এলে তার স্বামী হকচকিয়ে যেতেন।

কুয়েতে ব্যাভিচার নিষিদ্ধ। দোষ প্রমাণ হলে কারাদণ্ডের বিধান রয়েছে। ওই মহিলার অভিযোগের ভিত্তিতে জেলে যেতে হতে পারত স্বামীকে। কিন্তু পুলিশের বক্তব্য, এই মামলায় পাকা প্রমাণ নেই। কারণ তোতার বুলিকে প্রমাণ হিসেবে আদালতে পেশ করা সম্ভব নয়। টিভি বা রেডিওতে যে তোতা ওই প্রেমালাপ শেখেনি, তা প্রমাণ করা আদালতে সম্ভব হবে না। কাজেই অল্পের জন্য ওই মহিলার স্বামী রক্ষা পেয়ে গেলেন বলে মনে করা হচ্ছে।

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X