মঙ্গলবার, ২০শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং, ৮ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, রাত ১১:১৯
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Sunday, November 27, 2016 4:35 pm
A- A A+ Print

‘গোলমাল ফোর’ নিয়ে গোলমাল

27

রোহিত শেঠি পরিচালিত জনপ্রিয় সিনেমা ‘গোলমাল’। ইতোমধ্যে সিনেমাটির তিনটি সিক্যুয়েল নির্মিত হয়েছে। তিনটি সিনেমাই বক্স অফিসে ব্যবসায়ীকভাবে সফল হয়েছে। এবার নির্মিত হতে যাচ্ছে ‘গোলমাল ফোর’। কিন্তু এ সিনেমার কেন্দ্রীয় নারী চরিত্র নিয়ে বেশ গোলমাল বেধেছে। কারণ এত দিন শোনা যাচ্ছিল, এতে কারিনা কাপুর অভিনয় করবেন। কিন্তু সম্প্রতি তাকে বাদ দিয়ে নেয়া হয়েছে পরিণীতি চোপড়াকে। ভারতীয় সংবাদমাধ্যম এ খবর প্রকাশ করেছে। তবে ঘটনা এ পর্যন্ত থাকলেও গোলমালের পরিমান অল্পই হতো। কিন্তু এই কেন্দ্রীয় নারী চরিত্র নিয়ে আরেকটি গল্প রয়েছে। এর আগে এ সিনেমার পরিচালক রোহিত ও অভিনেতা অজয় এই চরিত্রের জন্য শ্রদ্ধা কাপুরকে ভেবেছিলেন। স্ক্রিপ্ট শুনে শ্রদ্ধাও সম্মতি জানিয়েছিলেন। কিন্তু তাকে নিয়েও বাধে গোলমাল। কারণ শ্রদ্ধা এ সিনেমায় অভিনয়ের জন্য দেড় কোটি রুপি পারিশ্রমিক চেয়েছিলেন। তারপর অজয়-রোহিত ও সিনেমার প্রযোজক এক কোটির বেশি পারিশ্রমিক দিতে রাজি হননি। তবে শ্রদ্ধা বিষটি নিয়ে ভাবার জন্য তাদের কাছে সময়ও নিয়েছিলেন। কিন্তু দুঃখজনক হলেও সত্যি এরই মধ্যে শ্রদ্ধার বদলে পরিণীতিকে চূড়ান্ত করে ফেলেছেন তারা। পরিণীতি এ সিনেমায় ১ কোটি রুপি প্রারিশ্রমিকে কাজ করছেন। অজয়-পরিণীতি ছাড়াও কমেডি ঘরানার এই সিনেমায় আরো অভিনয় করছেন, তুষার কাপুর, কুনাল খেমু, আলী জাফর প্রমুখ। সিনেমাটি ২০১৭ সালে মুক্তি দেয়ার পরিকল্পনা করেছেন সিনেমা সংশ্লিষ্টরা। ২০০৬ সালে ‘গোলমাল’ সিরিজের প্রথম সিনেমা ‘গোলমাল’ মুক্তি পায়। তারপর ‘গোলমাল রিটার্নস’, ‘গোলমাল থ্রি’, ‘সিংহাম’ ও ‘সিংহাম রিটার্নস’ শিরোনামের সিনেমা দর্শকদের উপহার দেন নির্মাতা রোহিত শেঠি।  

Comments

Comments!

 ‘গোলমাল ফোর’ নিয়ে গোলমালAmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

‘গোলমাল ফোর’ নিয়ে গোলমাল

Sunday, November 27, 2016 4:35 pm
27

রোহিত শেঠি পরিচালিত জনপ্রিয় সিনেমা ‘গোলমাল’। ইতোমধ্যে সিনেমাটির তিনটি সিক্যুয়েল নির্মিত হয়েছে। তিনটি সিনেমাই বক্স অফিসে ব্যবসায়ীকভাবে সফল হয়েছে।

এবার নির্মিত হতে যাচ্ছে ‘গোলমাল ফোর’। কিন্তু এ সিনেমার কেন্দ্রীয় নারী চরিত্র নিয়ে বেশ গোলমাল বেধেছে। কারণ এত দিন শোনা যাচ্ছিল, এতে কারিনা কাপুর অভিনয় করবেন। কিন্তু সম্প্রতি তাকে বাদ দিয়ে নেয়া হয়েছে পরিণীতি চোপড়াকে। ভারতীয় সংবাদমাধ্যম এ খবর প্রকাশ করেছে।

তবে ঘটনা এ পর্যন্ত থাকলেও গোলমালের পরিমান অল্পই হতো। কিন্তু এই কেন্দ্রীয় নারী চরিত্র নিয়ে আরেকটি গল্প রয়েছে। এর আগে এ সিনেমার পরিচালক রোহিত ও অভিনেতা অজয় এই চরিত্রের জন্য শ্রদ্ধা কাপুরকে ভেবেছিলেন। স্ক্রিপ্ট শুনে শ্রদ্ধাও সম্মতি জানিয়েছিলেন। কিন্তু তাকে নিয়েও বাধে গোলমাল। কারণ শ্রদ্ধা এ সিনেমায় অভিনয়ের জন্য দেড় কোটি রুপি পারিশ্রমিক চেয়েছিলেন।

তারপর অজয়-রোহিত ও সিনেমার প্রযোজক এক কোটির বেশি পারিশ্রমিক দিতে রাজি হননি। তবে শ্রদ্ধা বিষটি নিয়ে ভাবার জন্য তাদের কাছে সময়ও নিয়েছিলেন। কিন্তু দুঃখজনক হলেও সত্যি এরই মধ্যে শ্রদ্ধার বদলে পরিণীতিকে চূড়ান্ত করে ফেলেছেন তারা। পরিণীতি এ সিনেমায় ১ কোটি রুপি প্রারিশ্রমিকে কাজ করছেন।

অজয়-পরিণীতি ছাড়াও কমেডি ঘরানার এই সিনেমায় আরো অভিনয় করছেন, তুষার কাপুর, কুনাল খেমু, আলী জাফর প্রমুখ। সিনেমাটি ২০১৭ সালে মুক্তি দেয়ার পরিকল্পনা করেছেন সিনেমা সংশ্লিষ্টরা।

২০০৬ সালে ‘গোলমাল’ সিরিজের প্রথম সিনেমা ‘গোলমাল’ মুক্তি পায়। তারপর ‘গোলমাল রিটার্নস’, ‘গোলমাল থ্রি’, ‘সিংহাম’ ও ‘সিংহাম রিটার্নস’ শিরোনামের সিনেমা দর্শকদের উপহার দেন নির্মাতা রোহিত শেঠি।

 

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X